আজ ৮ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ || ২৪শে ভাদ্র, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম
  মীরসরাইয়ে সাতকানিয়া স্টুডেন্ট ফোরামে ঢেউ টিন বিতরণ       সোনাকানিয়া ইউনিয়নে দুর্নীতিবাজ ও অবৈধ পরিষদ বাতিলে মানববন্ধন       ফেনীতে বন্যার্তদের জন্য আমরা সহপাঠীরা ছাত্রদের ‘রেসকিউ ও ত্রাণ বিতরণ’       চন্দনাইশের যুবক নোয়াখালীতে বিদ্যুৎ লাইনে কাজ করতে গিয়ে নিহত       ছিলেন আয়া হয়েগেলেন বিপুল সম্পদের মালিক ঠাকুরগাঁওয়ের মুক্তা       মীরসরাইয়ে বন্যাকবলিত মানুষের মাঝে ত্রাণ বিতরণ করেছেন সাতকানিয়া স্টুডেন্ট ফোরাম        গিয়াস উদ্দিন কাদের চৌধুরীর নেতৃত্বে রাউজান হবে শান্তির জনপদ: দক্ষিণ রাউজানে সমাবেশে বক্তারা       পটিয়া প্রেসক্লাব এর মাসিক সভায়- বাংলাদেশ শীঘ্রই একটি বৈষম্য মুক্ত ও গণতান্ত্রিক রাষ্ট্রে পরিণত হবে।       স্বাধীন রাউজানে সন্ত্রাসী, চাঁদাবাজির ঠাঁই হবেনা- গোলাম আকবর খোন্দকার       পটিয়ায় রিক্সা চালকের ঘর ভাংচুর! আহত-১, প্রশাসনের হস্তক্ষেপ কামনা    


ঢাকা শনিবার ২৬ অক্টোবর ২০১৯: রোগী ও লাশ বহনকারী অ্যাম্বুলেন্সকে ফেরী ও টোল ফ্রি ঘোষণা করতে হবে। অ্যাম্বুলেন্স ক্রয়ের ওপর করারোপ বাতিলসহ রাস্তায় পুলিশি হয়রাণী বন্ধ করার দাবি করা হয়। শুক্রবার বিকেলে সুপ্রীম কোর্ট আইনজীবি সমিতির হলরুমে ঢাকা মহানগর অ্যাম্বুলেন্স মালিক কল্যান সমিতির বর্ষপূর্তি অনুষ্ঠানে সংগঠনের নেতৃবৃন্দ এই দাবি তোলেন। ফেরী ও টোল ফ্রি করা হলে গরীব-অসহায় রোগি ও লাশ পরিবহনে আমরা আরো আন্তরিক হতে বাধ্য হবো।
অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ঢাকা-১৭ আসনের সংসদ সদস্য আকবর হোসেন পাঠান (নায়ক ফারুক)। বিশেষ অতিথি ছিলেন সমাজসেবা অধিদপ্তরের নিবন্ধন ও নিয়ন্ত্রক শাখার উপ-পরিচালক স্বপন কুমার হালদার, বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের সাধারণ সম্পাদক আহমেদ আবু জাফর, সমাজসেবা অধিদপ্তর ঢাকার উপ-পরিচালক রকনুল হক, বাংলা লিংক টাইগার’স ডেন হেড অব মার্কেটিং মো. বাকি বিল্লাহ, চলচ্চিত্র ও নাট্য অভিনেত্রী মনিরা আক্তার মিঠু।

প্রধান অতিথির বক্তব্যে এমপি নায়ক ফারুক বলেন, আমাদের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা একজন মানবতাবাদি নারী। প্রধানমন্ত্রী চাইলে আপনাদের অ্যাম্বুলেন্সের ফেরি ও টোল ফ্রি করতে পারেন। আপনারা মানুষের সেবা করছেন, একথা নিশ্চিত। সংসদে আমি আপনাদের দাবির কথা তুলে ধরবো। বিশেষ অতিথির বক্তব্যে স্বপন কুমার হালদার বলেন, অ্যাম্বুলেন্স মালিক এবং শ্রমিকরা মানব সেবায় সত্যিই কাজ করেন। একজন অসুস্থ রোগি এবং মৃতদেহ পৌঁছে দেয়ার মত একটি কাজে আপনারা নিয়োজিত আছেন। বিশেষ অতিথির বক্তব্যে আহমেদ আবু জাফর বলেন, সরকারকে আপনাদের দাবিগুলো মেনে আরেকবার প্রমান করা উচিত যে তারা সত্যিই মানবসেবায় অন্যসব সরকারের চেয়ে ব্যতিক্রম। আপনাদের দাবিগুলো দ্রুত লিখিত আকারে সরকারের কাছে পৌঁছে দিন। আপনাদের প্রয়োজনে বিপদে-আপদে আমাদের সংগঠনের সাংবাদিকরা আপনাদের পাশে থাকবে।
সভায় সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি মো. গোলাম মোস্তফা। উপস্থাপনা করেন সাধারণ সম্পাদক মো. বাদল মাদবর। অনুষ্ঠানের এক পর্যায়ে কেক কেটে প্রতিষ্ঠা বার্ষিকি উদযাপন ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে বিভিন্ন দেশী ও বিদেশী যন্ত্রাংশ প্রতিষ্ঠান পসড়া সাজিয়ে মেলারও আয়োজন করে। অনুষ্ঠানে বাংলাদেশের বিভিন্ন জেলা-উপজেলা থেকে অ্যাম্বুলেন্স মালিকগণ অংশ নেন।





মীরসরাইয়ে সাতকানিয়া স্টুডেন্ট ফোরামে ঢেউ টিন বিতরণ

সোনাকানিয়া ইউনিয়নে দুর্নীতিবাজ ও অবৈধ পরিষদ বাতিলে মানববন্ধন

ফেনীতে বন্যার্তদের জন্য আমরা সহপাঠীরা ছাত্রদের ‘রেসকিউ ও ত্রাণ বিতরণ’

চন্দনাইশের যুবক নোয়াখালীতে বিদ্যুৎ লাইনে কাজ করতে গিয়ে নিহত

ছিলেন আয়া হয়েগেলেন বিপুল সম্পদের মালিক ঠাকুরগাঁওয়ের মুক্তা

মীরসরাইয়ে বন্যাকবলিত মানুষের মাঝে ত্রাণ বিতরণ করেছেন সাতকানিয়া স্টুডেন্ট ফোরাম 

গিয়াস উদ্দিন কাদের চৌধুরীর নেতৃত্বে রাউজান হবে শান্তির জনপদ: দক্ষিণ রাউজানে সমাবেশে বক্তারা

পটিয়া প্রেসক্লাব এর মাসিক সভায়- বাংলাদেশ শীঘ্রই একটি বৈষম্য মুক্ত ও গণতান্ত্রিক রাষ্ট্রে পরিণত হবে।

স্বাধীন রাউজানে সন্ত্রাসী, চাঁদাবাজির ঠাঁই হবেনা- গোলাম আকবর খোন্দকার

পটিয়ায় রিক্সা চালকের ঘর ভাংচুর! আহত-১, প্রশাসনের হস্তক্ষেপ কামনা

চট্টগ্রাম রাঙ্গুনিয়ার অধিবাসী মালয়েশিয়ার প্রধানমন্ত্রী মাহাথির ইবনে মোহাম্মদ

বাঁশখালীতে ১৪ বছরের মেয়েকে প্রেমের ফাঁদে ফেলে পালাক্রমে ধর্ষন- ৪ ধর্ষক গ্রেপ্তার

সাতকানিয়ার এসএসসি পরীক্ষার্থী জান্নাতুল ফেরদৌসকে বাঁচাতে এগিয়ে আসুন

বাশঁখালীতে এস.এস.সি পরীক্ষা কেন্দ্র থেকে ভুয়া শিক্ষক গ্রেপ্তার

চট্টগ্রামের সাতকানিয়ায় ১৫ টি ঘরে আগুন

আগামী ৩ মাসের বিদ্যুৎ, পানি ও গ্যাস বিল মওকুফের দাবী বাংলাদেশ ইসলামী ফ্রন্টের

দোহাজারী সাঙ্গু নদী থেকে আলম নামে এক যুবকের লাশ উদ্ধার

চন্দনাইশে এক গৃহবধুর রহস্য জনক মৃত্যু, পরিবারের দাবি পরিকল্পিত হত্যা।

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সিনেট সদস্য মনোনীত হলেন সাংসদ নজরুল ইসলাম চৌধুরী

বাঁশখালীতে গণ ধর্ষণ মামলার প্রধান আসামি মজিদ বন্দুক যুদ্ধে নিহত