আজ ১১ই আগস্ট, ২০২০ খ্রিস্টাব্দ || ২৭শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ

শিরোনাম
  সৈকত চর থেকে অজ্ঞাত ব্যক্তির অর্ধগলিত লাশ উদ্ধার       প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ অদম্য গতিতে এগিয়ে চলছে- চেয়ারম্যান শামসুল আলম       বাঁশখালী গন্ডামারায় চেয়ারম্যান লিয়াকত আলীর নিজ অর্থায়নে সড়ক সংস্কার       ফুল ও মিষ্টি নিয়ে বিসিএস উত্তীর্ণদের বাড়িতে রাঙ্গুনিয়া ও রাউজানের এএসপি শামীম       পটিয়ায় প্রকাশ্যে ফাঁকা গুলি॥ আতংক       লোহাগাড়া সদরের খাঁন মোহাম্মদ সিকদার পাড়ায় এক দোকান ও তিন প্রবাসীর বাড়ী চুরি       চন্দনাইশে জাতীয় শোক দিবসের প্রাক্-প্রস্তুতিমূলক সভা       কারাবন্দি মোস্তফার পরিবারের খোঁজখবর নিতে কক্সবাজার যাচ্ছেন সাংবাদিক নেতারা       রাঙ্গুনিয়ায় ভ্রাম্যমান আদালতের অভিযানে বিশ হাজার টাকা জরিমানা       আনোয়ারায় উপকূলের ক্ষতিগ্রস্থদের খাদ্য সহায়তা প্রদান    


মহিউদ্দীন চৌধুরী:

৪ জুলাই গভীর রাতে রামু উপজেলা প্রশাসনের সহযোগী বৌদ্ধ মন্দিরের নিরাপত্তার নিয়োজিত ১৫ আনসার ব্যাটালিয়নের বিশেষ ব্যাটালিয়ন আনসার ক্যাম্পের আনসার সদস্যবৃন্দ রামু থানার পুলিশসহ রাত ২.০০ থেকে রাত ৩.০০ টায় গোপন সুত্রের প্রাপ্ত তথ্যের ভিত্তিতে পরিচালিত যৌথ অভিযান চালিয়ে মোট চারটি আগ্নেয়াস্ত্র উদ্ধার করেছে। বাংলাদেশ পুলিশের রামু থানার ওসি বিষয়টি তদন্তাধীন বলে জানিয়েছেন। কোম্পানী কমান্ডার শাব্বির হোসেন সদস্যদের অস্ত্র উদ্ধার অভিযানের এতো সাফল্যের সংবাদ পাবার সাথে ক্যাম্প দুটো পরিদর্শন করে সদস্যদের অধিনায়কের পক্ষ থেকে নগদ অর্থ পুরস্কার প্রদান করেছেন।

অস্ত্র মজুদকারী সন্ত্রাসীদের সকল তথ্য কাগজ পত্র চুডান্ত মামলা রুজু প্রক্রিয়া সম্পন্ন হলে তারা আনুষ্ঠানিক ভাবে অত্র দপ্তরকে জানাবেন। ১৫ ব্যাটালিয়ন রামু জননিরাপত্তা ক্যাম্পের ৬ সদস্য অস্ত্র উদ্ধার উদ্ধার অভিযানে অংশ নেয় । কোম্পানী কমান্ডার শাব্বির হোসেন ও ক্যাম্পের পিসি মন্জুর কে রামু থানায় এই মামলার বিষয়টি মনিটরিং এর জন্য দায়িত্ব দেয়া হয়েছে এবং অধিনায়ক সহ ঊর্ধতন কর্মকর্তারা অতি দ্রুত অস্ত্র উদ্ধারে সফল ক্যাম্পগুলো পরিদর্শন করবেন।

এসম্পর্কিত চুড়ান্ত তথ্য, পুলিশ ও ইউএনও রামু থানা থেকে সকল ডকুমেন্ট প্রাপ্তির পর চুড়ান্ত অস্ত্র উদ্ধার প্রতিবেদন সদর দপ্তরে প্রেরণ করা হবে।

টেকনাফের (নয়াপাডা) শরনার্থী ক্যাম্প: এদিকে অদ্য ৪ জুলাই কোম্পানি সদর দপ্তর, নয়াপাড়া টেকনাফ শরনার্থী ক্যাম্প অদ্য ৪-৭-২০২০ সকাল ০৯ ঘটিকার সময় গোপন তথ্যের ভিত্তিতে এপিসি মোহাম্মদ আনোয়ার হোসেন এবং এপিসি মোহাম্মদ শহিদুল্লাহর নেতৃত্বে দশ জনের একটি টহল দল রোহিংগা শরনার্থী শিবিরের আই ব্লকে অপারেশন চালিয়ে একটি কাটা বন্ধুক ও এক রাউন্ড গুলি উদ্ধার করেন। টেকনাফ থানায় লিখিত প্রতিবেদন সহ অস্ত্র ও গুলি জমা করা হয়েছে । পালিয়ে যাওয়া অস্ত্রধারী অপরাধীদের ধরার জন্য নির্বাহী ম্যাজিষ্ট্রেটের নেতৃত্বে ব্যবস্থা নেওয়া হচ্ছে।

ফেসবুক মন্তব্য করুন



সৈকত চর থেকে অজ্ঞাত ব্যক্তির অর্ধগলিত লাশ উদ্ধার

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ অদম্য গতিতে এগিয়ে চলছে- চেয়ারম্যান শামসুল আলম

বাঁশখালী গন্ডামারায় চেয়ারম্যান লিয়াকত আলীর নিজ অর্থায়নে সড়ক সংস্কার

ফুল ও মিষ্টি নিয়ে বিসিএস উত্তীর্ণদের বাড়িতে রাঙ্গুনিয়া ও রাউজানের এএসপি শামীম

পটিয়ায় প্রকাশ্যে ফাঁকা গুলি॥ আতংক

লোহাগাড়া সদরের খাঁন মোহাম্মদ সিকদার পাড়ায় এক দোকান ও তিন প্রবাসীর বাড়ী চুরি

চন্দনাইশে জাতীয় শোক দিবসের প্রাক্-প্রস্তুতিমূলক সভা

কারাবন্দি মোস্তফার পরিবারের খোঁজখবর নিতে কক্সবাজার যাচ্ছেন সাংবাদিক নেতারা

রাঙ্গুনিয়ায় ভ্রাম্যমান আদালতের অভিযানে বিশ হাজার টাকা জরিমানা

আনোয়ারায় উপকূলের ক্ষতিগ্রস্থদের খাদ্য সহায়তা প্রদান

চট্টগ্রাম রাঙ্গুনিয়ার অধিবাসী মালয়েশিয়ার প্রধানমন্ত্রী মাহাথির ইবনে মোহাম্মদ

বাঁশখালীতে ১৪ বছরের মেয়েকে প্রেমের ফাঁদে ফেলে পালাক্রমে ধর্ষন- ৪ ধর্ষক গ্রেপ্তার

সাতকানিয়ার এসএসসি পরীক্ষার্থী জান্নাতুল ফেরদৌসকে বাঁচাতে এগিয়ে আসুন

বাশঁখালীতে এস.এস.সি পরীক্ষা কেন্দ্র থেকে ভুয়া শিক্ষক গ্রেপ্তার

চট্টগ্রামের সাতকানিয়ায় ১৫ টি ঘরে আগুন

আগামী ৩ মাসের বিদ্যুৎ, পানি ও গ্যাস বিল মওকুফের দাবী বাংলাদেশ ইসলামী ফ্রন্টের

দোহাজারী সাঙ্গু নদী থেকে আলম নামে এক যুবকের লাশ উদ্ধার

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সিনেট সদস্য মনোনীত হলেন সাংসদ নজরুল ইসলাম চৌধুরী

বাঁশখালীতে গণ ধর্ষণ মামলার প্রধান আসামি মজিদ বন্দুক যুদ্ধে নিহত

লবণের দাম বৃদ্ধির ‘গুজব’, বেশি দামে লবণ বিক্রি করায় চন্দনাইশে ৪ প্রতিষ্ঠানকে ২০ হাজার টাকা জরিমানা