আজ ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ || ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

শিরোনাম
  বাঁশখালী ক্রিকেট একাডেমির ইফতার সামগ্রী বিতরণ সম্পন্ন       বাঁশখালীতে চাঁদা না দেয়ায় দোকানে হামলা চালিয়ে মাথা ফেটে দেয়ার অভিযোগ       সাতকানিয়াতে ছাত্রলীগের নেতৃত্বে বিশাল মোটর শোডাউন        মহিলা শ্রমিক লীগের বান্দরবান জেলা শাখার সভাপতি নির্বাচিত হয়েছেন, নীলিমা আক্তার নীলা       চন্দনাইশে সিএনজি অটোরিকশার সিলিন্ডার বিস্ফোরণ, মুহূর্তেই দগ্ধ হয়ে চালকের মৃত্যু       চন্দনাইশে মানসিক ভারসাম্যহীন যুবক ২দিন ধরে নিখোঁজ       দোহাজারীতে ইমামুল আউলিয়া আল্লামা ছৈয়দ মাওলানা জালাল আহমদ শাহ ও মাওলানা সুলতান আহমদ কামালী রহ: এর বার্ষিক ওরশ শরীফ উপলক্ষে পবিত্র ঈদ-এ- মিলাদুন্নবী( স:) ইফতার মাহফিল অনুষ্ঠিত       চন্দনাইশ দোহাজারীতে পাইকারি কাঁচাবাজার বাজার (সকাল) স্থগিতাদেশ হাইকোর্টর       দোহাজারীতে শঙ্খ সেতুর পূর্বাংশে তমা গ্রুপের ফেলে রাখা বেড়িবাধ নির্মানের দাবি এলাকাবাসীর       চন্দনাইশে ফসলি জমি কেটে  ইটভাটায় ব্যবহার করার দায়ে  জরিমানা      


মোহাম্মদ নাসির, বিশেষ প্রতিনিধি:

করোনা রুগীদের জন্য সেন্ট্রাল অক্সিজেন সিস্টেমসহ অত্যাধুনিক চিকিৎসা সেবা নিশ্চিত করনের জন্য সাতকানিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের নতুন ভবনের তৃতীয় তলায় স্থাপিত বঙ্গমাতা বেগম ফজিলতুন্নেছা আইসোলেশন সেন্টারের কাজের অগ্রগতি নিয়ে পর্যালোচনা এবং আনুষ্ঠানিক উদ্বোধন উপলক্ষে এক প্রস্তুতি সভা ৫ জুলাই সন্ধ্যা সাতটায় চান্দগাঁও রূপালী আবাসিক এলাকাস্থ নদভী প্যালেসে অনুষ্ঠিত হয়।

এতে সভাপতিত্ব করেন চট্টগ্রাম- ১৫ (সাতকানিয়া-লোহাগাড়া) আসনের সংসদ সদস্য প্রফেসর ড.আবু রেজা মুহাম্মদ নেজামুদ্দিন নদভী এমপি।উপস্থিত ছিলেন চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামীলীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক গোলাম ফারুক ডলার, সাতকানিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের প্রধান ডা. আব্দুল মাজিদ ওসমানী, লোহাগাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের প্রধান ডা. এইচ এম হানিফ, সাতকানিয়া উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি হাজী দেলোয়ার হোসেন, চট্টগ্রাম মহানগর ছাত্রলীগের সাবেক সভাপতি সিটি জাফর, সাতকানিয়া উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ফয়েজ আহমদ লিটন, সাংগঠনিক সম্পাদক ও জেলা পরিষদ সদস্য জসিম উদ্দিন, মানব সম্পদ বিষয়ক সম্পাদক সাবেক চেয়ারম্যান সরওয়ার উদ্দিন চৌধুরী, কার্যনির্বাহী সদস্য ও সাতকানিয়া উপজেলা বিআরডিবি’র চেয়ারম্যান এরফানুল করিম চৌধুরী, আবু ছালেহ, বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ্ব মুসলিম উদ্দিন, টেরিবাজার ব্যবসায়ী সমিতির সাবেক সাধারণ সম্পাদক আহমদ হোছাইন, সাতকানিয়া সমিতির সাবেক সাধারণ সম্পাদক আলহাজ্ব জসিম উদ্দিন প্রমুখ।

আলোচনা সভা শেষে সাতকানিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে স্থাপিত বঙ্গমাতা বেগম ফজিলতুন্নেছা আইসোলেশন সেন্টারের চিকিৎসা কার্যক্রম পরিচালনার লক্ষ্যে চট্টগ্রাম প্রেস ক্লাবের সাবেক সভাপতি আবু সুফিয়ানকে আহবায়ক, চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামীলীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক গোলাম ফারুক ডলারকে যুগ্ম আহবায়ক ও ডা. আব্দুল মাজিদ ওসমানীকে যুগ্ম সদস্য সচিব করে একটি আহবায়ক কমিটি গঠন করা হয়। সভায় লোহাগাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সেও মেজর জেনারেল মিয়া মো. জয়নুল আবেদীন বীরবিক্রমের নামে পৃথক আইসোলেশন সেন্টার স্থাপনের সিদ্ধান্ত গৃহিত হয় এবং এটি পরিচালনার জন্য লোহাগাড়া উপজেলা চেয়ারম্যান জেয়াউল হক চৌধুরী বাবুলকে আহবায়ক এবং ডা. এইচ এম হানিফকে সদস্য সচিব করে একটি আহবায়ক কমিটি গঠন করা হয়।





বাঁশখালী ক্রিকেট একাডেমির ইফতার সামগ্রী বিতরণ সম্পন্ন

বাঁশখালীতে চাঁদা না দেয়ায় দোকানে হামলা চালিয়ে মাথা ফেটে দেয়ার অভিযোগ

সাতকানিয়াতে ছাত্রলীগের নেতৃত্বে বিশাল মোটর শোডাউন 

মহিলা শ্রমিক লীগের বান্দরবান জেলা শাখার সভাপতি নির্বাচিত হয়েছেন, নীলিমা আক্তার নীলা

চন্দনাইশে সিএনজি অটোরিকশার সিলিন্ডার বিস্ফোরণ, মুহূর্তেই দগ্ধ হয়ে চালকের মৃত্যু

চন্দনাইশে মানসিক ভারসাম্যহীন যুবক ২দিন ধরে নিখোঁজ

দোহাজারীতে ইমামুল আউলিয়া আল্লামা ছৈয়দ মাওলানা জালাল আহমদ শাহ ও মাওলানা সুলতান আহমদ কামালী রহ: এর বার্ষিক ওরশ শরীফ উপলক্ষে পবিত্র ঈদ-এ- মিলাদুন্নবী( স:) ইফতার মাহফিল অনুষ্ঠিত

চন্দনাইশ দোহাজারীতে পাইকারি কাঁচাবাজার বাজার (সকাল) স্থগিতাদেশ হাইকোর্টর

দোহাজারীতে শঙ্খ সেতুর পূর্বাংশে তমা গ্রুপের ফেলে রাখা বেড়িবাধ নির্মানের দাবি এলাকাবাসীর

চন্দনাইশে ফসলি জমি কেটে  ইটভাটায় ব্যবহার করার দায়ে  জরিমানা  

চট্টগ্রাম রাঙ্গুনিয়ার অধিবাসী মালয়েশিয়ার প্রধানমন্ত্রী মাহাথির ইবনে মোহাম্মদ

বাঁশখালীতে ১৪ বছরের মেয়েকে প্রেমের ফাঁদে ফেলে পালাক্রমে ধর্ষন- ৪ ধর্ষক গ্রেপ্তার

সাতকানিয়ার এসএসসি পরীক্ষার্থী জান্নাতুল ফেরদৌসকে বাঁচাতে এগিয়ে আসুন

বাশঁখালীতে এস.এস.সি পরীক্ষা কেন্দ্র থেকে ভুয়া শিক্ষক গ্রেপ্তার

চট্টগ্রামের সাতকানিয়ায় ১৫ টি ঘরে আগুন

আগামী ৩ মাসের বিদ্যুৎ, পানি ও গ্যাস বিল মওকুফের দাবী বাংলাদেশ ইসলামী ফ্রন্টের

দোহাজারী সাঙ্গু নদী থেকে আলম নামে এক যুবকের লাশ উদ্ধার

চন্দনাইশে এক গৃহবধুর রহস্য জনক মৃত্যু, পরিবারের দাবি পরিকল্পিত হত্যা।

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সিনেট সদস্য মনোনীত হলেন সাংসদ নজরুল ইসলাম চৌধুরী

বাঁশখালীতে গণ ধর্ষণ মামলার প্রধান আসামি মজিদ বন্দুক যুদ্ধে নিহত