আজ ২৪শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ || ৯ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

শিরোনাম
  আখতারুজ্জামান বাবুর কবর জেয়ারতে যুবলীগের কেন্দ্রীয় কমিটির সদ্য সাংগঠনিক সম্পাদক       সাংবাদিক আকতার উদ্দিন রানার আয়োজনে বিনামুল্যে চিকিৎসা       আহত মাওলানা আবদুল কাদেরের চিকিৎসায় বাঁশখালীর হোয়াটস অ্যাপ গ্রুপের আর্থিক সহায়তা প্রদান       আনোয়ারায় আখতারুজ্জামান চৌধুরী বাবুর স্মরণ সভা       মিথ্যা তথ্য দিয়ে কেন্দ্রীয় যুবলীগের উপ ক্রীড়া সম্পাদক আব্দুর রহমান       অসমাপ্ত কাহিনী- নাসরিন কাজি       আনোয়ারায় ভূমি বিরোধের জেরে গাছ কেটে দিলো পুলিশের উপর হামলার আসামী       লোহাগাড়ায় গভীর রাতে বন্যহাতির মৃত্যু       ইয়াবা পাচারকালে ঢাকার মাদক বিক্রেতা লোহাগাড়ায় আটক       পটিয়ায় সাবেক চেয়ারম্যান প্রার্থী আবু নাসের বাদল ইয়াবা সহ গ্রেফতার।    


নিউজ ডেস্ক: সিপ্যানেল ইউনিভার্সিটি ২০১৯ সাল থেকে সিপ্যানেল সার্টিফাইড পার্টনার প্রোগ্রাম চালু করে। এই প্রোগ্রামের আওতায় মূলত সিপ্যানেল চালিত ওয়েব-হোস্টিং সার্ভারের উপর ব্যাক্তি বা প্রতিষ্ঠানের প্রযুক্তিগত দক্ষতা যাচাই, সার্ভারে উদ্ভূত সমস্যা সমাধানের সক্ষমতা যাচাই সহ বিভিন্ন পরীক্ষার মাধ্যমে সিপ্যানেল ইউনিভার্সিটি থেকে প্রতিষ্ঠানগুলির প্রোফাইলে সিপ্যানেল সার্টিফিকেশন ও ব্যাজ যুক্ত করা হয়।

প্রতিষ্ঠানের প্রোফাইলে এই সার্টিফিকেশন প্রোগ্রামের পার্টনার ব্যাজের উপস্থিতি প্রতিষ্ঠান থেকে সেবা গ্রহন করা ব্যবহারকারীদের মধ্যে হোস্টিং সেবার মানের গ্রহণ যোগ্যতা আরও বৃদ্ধি করে।

গতবছরের মাঝামাঝিতে এই পার্টনার প্রোগ্রাম শুরু হবার পর বিশ্বের বিভিন্ন দেশের ওয়েব-হোস্টিং সেবা দানকারী প্রতিষ্ঠানগুলি এই আয়োজনের পার্টনার হবার জন্য আবেদন জানায়। বাংলাদেশি ওয়েব হোস্টিং সেবাদানকারী প্রতিষ্ঠান কোড ফর হোস্ট ইনঃ লিমিটেড ২০১১ থেকে ডোমেইন রেজিস্ট্রেশন, ওয়েব হোস্টিং, ডিজিটাল মার্কেটিং এবং বাল্ক এসএমএস সেবা প্রদান করে আসছে।

সম্প্রতি কোড ফর হোস্টের পক্ষ থেকে সিপ্যানেলের সার্টিফাইড পার্টনার প্রোগ্রামে অংশগ্রহনপুর্বক উক্ত প্রক্রিয়ার সকল শর্ত সম্পন্ন করে এবং বাংলাদেশী সার্টিফাইড পার্টনার হিসেবে স্বীকৃতি অর্জন করে।

উল্লেখ যে বাংলাদেশ থেকে এই পার্টনার প্রোগ্রাম থেকে স্বীকৃত প্রতিষ্ঠানের সংখ্যা মাত্র চারটি।

কোড ফর হোস্টের পরিচালক মোস্তফা কামাল জানান গ্রাহকদের মানসম্মত সেবা প্রদান এবং এই সেক্টরে দেশের সুনাম বৃদ্ধির লক্ষেই তারা কাজ করে যাচ্ছেন। সিপ্যানেলের এই সনদ এটাই প্রমাণ করে যে আমাদের দেশও এই সেক্টরে অনেকটাই এগিয়ে গিয়েছে। গ্রাহকদের আরও উন্নত সেবা প্রদান করতে এবং যেকোন সমস্যার সমাধানে কোড ফর হোস্ট ইনঃ লিমিটেড বদ্ধ পরিকর এবং ভবিষ্যতে তা আরও দ্রুততম সময়ে প্রদান করা সম্ভব হবে।

এছাড়া ইতিপূর্বে কোড ফর হোস্ট ইনঃ লিমিটেড এশিয়া প্যাসিফিক নেটওয়ার্ক ইনফরমেশন সেন্টারের (এপনিক) মেম্বারশিপ সহ লাইটস্পিড, ক্লাউডলিনাক্স, ডাইরেক্টএডমিন এবং সফটাকুলাসের মতো আইটি প্রতিষ্ঠানের এনওসি পার্টনার হিসেবে স্বীকৃতি অর্জন করেছে।

ফেসবুক মন্তব্য করুন



আখতারুজ্জামান বাবুর কবর জেয়ারতে যুবলীগের কেন্দ্রীয় কমিটির সদ্য সাংগঠনিক সম্পাদক

সাংবাদিক আকতার উদ্দিন রানার আয়োজনে বিনামুল্যে চিকিৎসা

আহত মাওলানা আবদুল কাদেরের চিকিৎসায় বাঁশখালীর হোয়াটস অ্যাপ গ্রুপের আর্থিক সহায়তা প্রদান

আনোয়ারায় আখতারুজ্জামান চৌধুরী বাবুর স্মরণ সভা

মিথ্যা তথ্য দিয়ে কেন্দ্রীয় যুবলীগের উপ ক্রীড়া সম্পাদক আব্দুর রহমান

অসমাপ্ত কাহিনী- নাসরিন কাজি

আনোয়ারায় ভূমি বিরোধের জেরে গাছ কেটে দিলো পুলিশের উপর হামলার আসামী

লোহাগাড়ায় গভীর রাতে বন্যহাতির মৃত্যু

ইয়াবা পাচারকালে ঢাকার মাদক বিক্রেতা লোহাগাড়ায় আটক

পটিয়ায় সাবেক চেয়ারম্যান প্রার্থী আবু নাসের বাদল ইয়াবা সহ গ্রেফতার।

চট্টগ্রাম রাঙ্গুনিয়ার অধিবাসী মালয়েশিয়ার প্রধানমন্ত্রী মাহাথির ইবনে মোহাম্মদ

বাঁশখালীতে ১৪ বছরের মেয়েকে প্রেমের ফাঁদে ফেলে পালাক্রমে ধর্ষন- ৪ ধর্ষক গ্রেপ্তার

সাতকানিয়ার এসএসসি পরীক্ষার্থী জান্নাতুল ফেরদৌসকে বাঁচাতে এগিয়ে আসুন

বাশঁখালীতে এস.এস.সি পরীক্ষা কেন্দ্র থেকে ভুয়া শিক্ষক গ্রেপ্তার

চট্টগ্রামের সাতকানিয়ায় ১৫ টি ঘরে আগুন

আগামী ৩ মাসের বিদ্যুৎ, পানি ও গ্যাস বিল মওকুফের দাবী বাংলাদেশ ইসলামী ফ্রন্টের

দোহাজারী সাঙ্গু নদী থেকে আলম নামে এক যুবকের লাশ উদ্ধার

চন্দনাইশে এক গৃহবধুর রহস্য জনক মৃত্যু, পরিবারের দাবি পরিকল্পিত হত্যা।

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সিনেট সদস্য মনোনীত হলেন সাংসদ নজরুল ইসলাম চৌধুরী

বাঁশখালীতে গণ ধর্ষণ মামলার প্রধান আসামি মজিদ বন্দুক যুদ্ধে নিহত