আজ ৩০শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ || ১৫ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম
  আনোয়ারায় জামিনে এসে ফের মুক্তিযোদ্ধার জায়গা দখলের অভিযোগ       প্রকল্প কর্মকর্তাকে ফাঁসাতে মরিয়া একটি চক্র       চন্দনাইশে উপজেলা প্রশাসনের আয়োজনে বাগদাদ গ্রোসারী মার্টের সার্বিক সহযোগিতায় কর্মহীন পরিবারের মাঝে ত্রান বিতরণ       চরম্বা মাইজবিলা দক্ষিণ পাড়া নোয়ারবিলা সড়ক চলাচলের অনুপযোগী       পটিয়ায় অক্সিজেন সাপোর্ট টিমের উদ্যাগে মাস্ক বিতরন       করোনা সংকটের শুরু থেকেই জননেত্রী শেখ হাসিনার সরকার কার্যকর পদক্ষেপ নিয়েছেন- ওসমান আলমদার       পটিয়ার ধলঘাটে শ্নশানের গাছ কেটে সাবাড়: প্রতিবাদ করায় হুমকি       আরিফুল ইসলামের ভাইরাল হওয়া পোস্ট: মহেশখালী উত্তর উপজেলা-থানা বাস্তবায়ন প্রসংগ       টানা ভারী বৃষ্টিপাতে লামার নিম্নাঞ্চল প্লাবিত       আনোয়ারায় ব্যবসায়ীর উপর হামলা ও লুটপাটের ঘটনায় থানায় মামলা, মামলা তুলে নিতে বাদীকে হুমকি    


নিউজ ডেস্ক: সিপ্যানেল ইউনিভার্সিটি ২০১৯ সাল থেকে সিপ্যানেল সার্টিফাইড পার্টনার প্রোগ্রাম চালু করে। এই প্রোগ্রামের আওতায় মূলত সিপ্যানেল চালিত ওয়েব-হোস্টিং সার্ভারের উপর ব্যাক্তি বা প্রতিষ্ঠানের প্রযুক্তিগত দক্ষতা যাচাই, সার্ভারে উদ্ভূত সমস্যা সমাধানের সক্ষমতা যাচাই সহ বিভিন্ন পরীক্ষার মাধ্যমে সিপ্যানেল ইউনিভার্সিটি থেকে প্রতিষ্ঠানগুলির প্রোফাইলে সিপ্যানেল সার্টিফিকেশন ও ব্যাজ যুক্ত করা হয়।

প্রতিষ্ঠানের প্রোফাইলে এই সার্টিফিকেশন প্রোগ্রামের পার্টনার ব্যাজের উপস্থিতি প্রতিষ্ঠান থেকে সেবা গ্রহন করা ব্যবহারকারীদের মধ্যে হোস্টিং সেবার মানের গ্রহণ যোগ্যতা আরও বৃদ্ধি করে।

গতবছরের মাঝামাঝিতে এই পার্টনার প্রোগ্রাম শুরু হবার পর বিশ্বের বিভিন্ন দেশের ওয়েব-হোস্টিং সেবা দানকারী প্রতিষ্ঠানগুলি এই আয়োজনের পার্টনার হবার জন্য আবেদন জানায়। বাংলাদেশি ওয়েব হোস্টিং সেবাদানকারী প্রতিষ্ঠান কোড ফর হোস্ট ইনঃ লিমিটেড ২০১১ থেকে ডোমেইন রেজিস্ট্রেশন, ওয়েব হোস্টিং, ডিজিটাল মার্কেটিং এবং বাল্ক এসএমএস সেবা প্রদান করে আসছে।

সম্প্রতি কোড ফর হোস্টের পক্ষ থেকে সিপ্যানেলের সার্টিফাইড পার্টনার প্রোগ্রামে অংশগ্রহনপুর্বক উক্ত প্রক্রিয়ার সকল শর্ত সম্পন্ন করে এবং বাংলাদেশী সার্টিফাইড পার্টনার হিসেবে স্বীকৃতি অর্জন করে।

উল্লেখ যে বাংলাদেশ থেকে এই পার্টনার প্রোগ্রাম থেকে স্বীকৃত প্রতিষ্ঠানের সংখ্যা মাত্র চারটি।

কোড ফর হোস্টের পরিচালক মোস্তফা কামাল জানান গ্রাহকদের মানসম্মত সেবা প্রদান এবং এই সেক্টরে দেশের সুনাম বৃদ্ধির লক্ষেই তারা কাজ করে যাচ্ছেন। সিপ্যানেলের এই সনদ এটাই প্রমাণ করে যে আমাদের দেশও এই সেক্টরে অনেকটাই এগিয়ে গিয়েছে। গ্রাহকদের আরও উন্নত সেবা প্রদান করতে এবং যেকোন সমস্যার সমাধানে কোড ফর হোস্ট ইনঃ লিমিটেড বদ্ধ পরিকর এবং ভবিষ্যতে তা আরও দ্রুততম সময়ে প্রদান করা সম্ভব হবে।

এছাড়া ইতিপূর্বে কোড ফর হোস্ট ইনঃ লিমিটেড এশিয়া প্যাসিফিক নেটওয়ার্ক ইনফরমেশন সেন্টারের (এপনিক) মেম্বারশিপ সহ লাইটস্পিড, ক্লাউডলিনাক্স, ডাইরেক্টএডমিন এবং সফটাকুলাসের মতো আইটি প্রতিষ্ঠানের এনওসি পার্টনার হিসেবে স্বীকৃতি অর্জন করেছে।

ফেসবুক মন্তব্য করুন





আনোয়ারায় জামিনে এসে ফের মুক্তিযোদ্ধার জায়গা দখলের অভিযোগ

প্রকল্প কর্মকর্তাকে ফাঁসাতে মরিয়া একটি চক্র

চন্দনাইশে উপজেলা প্রশাসনের আয়োজনে বাগদাদ গ্রোসারী মার্টের সার্বিক সহযোগিতায় কর্মহীন পরিবারের মাঝে ত্রান বিতরণ

চরম্বা মাইজবিলা দক্ষিণ পাড়া নোয়ারবিলা সড়ক চলাচলের অনুপযোগী

পটিয়ায় অক্সিজেন সাপোর্ট টিমের উদ্যাগে মাস্ক বিতরন

করোনা সংকটের শুরু থেকেই জননেত্রী শেখ হাসিনার সরকার কার্যকর পদক্ষেপ নিয়েছেন- ওসমান আলমদার

পটিয়ার ধলঘাটে শ্নশানের গাছ কেটে সাবাড়: প্রতিবাদ করায় হুমকি

আরিফুল ইসলামের ভাইরাল হওয়া পোস্ট: মহেশখালী উত্তর উপজেলা-থানা বাস্তবায়ন প্রসংগ

টানা ভারী বৃষ্টিপাতে লামার নিম্নাঞ্চল প্লাবিত

আনোয়ারায় ব্যবসায়ীর উপর হামলা ও লুটপাটের ঘটনায় থানায় মামলা, মামলা তুলে নিতে বাদীকে হুমকি

চট্টগ্রাম রাঙ্গুনিয়ার অধিবাসী মালয়েশিয়ার প্রধানমন্ত্রী মাহাথির ইবনে মোহাম্মদ

বাঁশখালীতে ১৪ বছরের মেয়েকে প্রেমের ফাঁদে ফেলে পালাক্রমে ধর্ষন- ৪ ধর্ষক গ্রেপ্তার

সাতকানিয়ার এসএসসি পরীক্ষার্থী জান্নাতুল ফেরদৌসকে বাঁচাতে এগিয়ে আসুন

বাশঁখালীতে এস.এস.সি পরীক্ষা কেন্দ্র থেকে ভুয়া শিক্ষক গ্রেপ্তার

চট্টগ্রামের সাতকানিয়ায় ১৫ টি ঘরে আগুন

আগামী ৩ মাসের বিদ্যুৎ, পানি ও গ্যাস বিল মওকুফের দাবী বাংলাদেশ ইসলামী ফ্রন্টের

দোহাজারী সাঙ্গু নদী থেকে আলম নামে এক যুবকের লাশ উদ্ধার

চন্দনাইশে এক গৃহবধুর রহস্য জনক মৃত্যু, পরিবারের দাবি পরিকল্পিত হত্যা।

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সিনেট সদস্য মনোনীত হলেন সাংসদ নজরুল ইসলাম চৌধুরী

বাঁশখালীতে গণ ধর্ষণ মামলার প্রধান আসামি মজিদ বন্দুক যুদ্ধে নিহত