আজ ১৯শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ || ৪ঠা আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ

শিরোনাম
  আল্লামা আহমদ শফী হুজুরের মৃত্যুতে এমপি নজরুলের শোক।       একক মেম্বার প্রার্থী হচ্ছেন ৮নং ওয়ার্ডের চেঁদিরপুনি বড়ুয়া পাড়ার সমাজ সেবক অসীম বড়ুয়া       চন্দনাইশ উপজেলা আওয়ামী মুক্তিযোদ্ধা প্রজন্মলীগের উদ্যোগে ১৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত       প্রয়াত আখতারুজ্জামান বাবু’র কবরে শ্রদ্ধা নিবেদন       বোয়ালখালীতে মুক্তিযোদ্ধা পরিবারের উপর হামলা, থানায় মামলা।       নির্বাচনী প্রচার-প্রচারনায় মাঠে নামলেন আধুনগরের চেয়ারম্যান পদপ্রার্থী নাজিম উদ্দিন       লোহাগাড়া থানা পুলিশের অভিযানে ২হাজার পিচ ইয়াবা সহ সাতকানিয়ার মাদক ব্যবসায়ী আটক       লোহাগাড়া সদর ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী জহির উদ্দিনের সমর্থনে উঠান বৈঠক       পটিয়ায় প্রাইমের উন্নয়ন ও প্রশিক্ষণ সভা: আগামীতে শিক্ষার্থীদের জন্য বঙ্গবন্ধু শিক্ষা বীমা       সার্ক এর উদ্যোগে ভয়েস অব ভিয়েতনাম (ভিওভি) ও (আরআরআই)’র ৭৫ তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন    


মহিউদ্দীন চৌধুরী,বিশেষ প্রতিনিধিঃ ‘কথিত’ যুবলীগ নেতা ও ভয়ঙ্কর সন্ত্রাসী হেলাল আকবর চৌধুরী বাবরের বিরুদ্ধে দুবাই বসে চাঁদাবাজি করছেন বলে অভিযোগ উঠেছে। বাবর বিদেশে অবস্থান করলে ও তার অনুসারীরা সক্রিয় রয়েছে। চাঁদার দাবিতে কয়েকজন ব্যবসায়ীকে হত্যার হুমকি দেওয়ার অভিযোগ পেয়েছে আইন শৃঙ্খলাবাহিনী।
এবার চাঁদা না দেওয়ায় চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের
কার্যনির্বাহী সদস্য,বিশিষ্ট ব্যবসায়ী সমাজসেবক আইয়ূব আলী কে ২৪ ঘন্টার মধ্যেই মেরে ফেলার হুমকি দেয় হেলাল আকবর চৌধুরী বাবর।
জীবনের নিরাপত্তা চেয়ে খুলশী থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন ভুক্তভোগী ওই ব্যবসায়ী।
জিডিতে তিনি উল্লেখ করেন, আমি একজন ব্যবসায়ী ও দক্ষিণ জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য। গত ২৭ আগস্ট রাত আনুমানিক আড়াইটা ও গত ২৯ আগস্ট রাত আনুমানিক ১টা ২২ মিনিটে খুলশী থানাধীন আমার বাসায় অবস্থানকালে +৯৭১৫২৩….. ব্যবহারকারী হেলাল আকবর চৌধুরী বাবর আমার হোয়াটস অ্যাপ নাম্বারে ভয়েস মেসেজ পাঠিয়ে নিজেকে বিবাদী হিসেবে পরিচয় দিয়ে আমাকে অকথ্য ভাষায় গালাগালি করার পাশাপাশি তার দলবল নিয়ে আমি এবং আমার পরিবারের সদস্যদের বিভিন্নভাবে ক্ষতি সাধনসহ মেরে ফেলার হুমকি দিতে থাকে। বর্তমানে আমি এবং আমার পরিবারের সদস্যরা নিরাপত্তাহীনতায় ভুগছেন বলে জিডিতে উল্লেখ করা হয়।জানা গেছে, যুবলীগ ক্যাডার বাবর দুবাইতে অবস্থান করলেও দেশে তার একটি অস্ত্রধারী গ্রুপ রয়েছে। দিনের বেলা ছাত্রলীগ ও যুবলীগ নেতাকর্মী পরিচয়ে রাজনৈতিক কর্মকান্ডে অংশ নিলেও সন্ধ্যার পর এরা ভয়ঙ্কর হয়ে উঠে। সূর্য ডুবতেই নগরীর ডিসি হিল এলাকায় অবস্থান নেয় এ গ্রুপের ৩০ থেকে ৪০ জন। তারা মধ্যরাত পযর্ন্ত এখানে অবস্থান করে। মূলত ফেসবুকে ‘পোস্ট’ দিয়ে বাবরের চাঁদার টাকা আদায়ে ব্যবসায়ীদের ভয়ভীতি দেখানোর অভিযোগ রয়েছে বলে নগর গোয়েন্দা পুলিশের নিশ্চিত করেছে চট্টগ্রাম প্রতিদিনকে।
আইনশৃঙ্খলা বাহিনীর তথ্যে আরও জানা যায়, গত বছরের ১৩ অক্টোবর র‌্যাবের সাথে কথিত বন্দুকযুদ্ধে সন্ত্রাসী অসীম রায় বাবু মারা যাওয়ার পর পরই বাবর বিদেশ চলে যান। অসীম রায় বাবু এক সময় বাবরের অনুসারী হিসাবে পরিচিত থাকলেও পরবর্তীতে তাদের মধ্যে মত বিরোধ সৃষ্টি হয়। বিগত জাতীয় সংসদ নির্বাচনের ঠিক আগ মুহূর্তে বাবর আবার দেশে ফিরে আসেন। তবে গত ২৯ মে রাতে চট্টগ্রাম কেন্দ্রীয় কারাগারে আরেক সন্ত্রাসী অমিত মুহুরী মারা গেলে বাবর আবার কৌশলে বিদেশ চলে যান। কিন্তু বন্ধ হয়নি তার চাঁদাবাজি। বিশেষ করে আগে থেকেই নির্ধারিত চাঁদার ভাগ তার সেকেন্ড ইন কমান্ডের মাধ্যমে চলে যাচ্ছে দুবাইতে। কিন্তু ভুক্তভোগীরা প্রাণের ভয়ে অভিযোগ না করায় তেমন কোনও ব্যবস্থা নেওয়া যাচ্ছে না বলে জানিয়েছে পুলিশ।জানা গেছে, অস্ত্র ব্যবসার অভিযোগে ২০০৮ সালে থাই পুলিশের হাতে একবার গ্রেফতার হয়েছিলেন হেলাল আকবর চৌধুরী বাবর। সেখানে তার পাসপোর্টও জব্দ করা হয়েছিলো।

ফেসবুক মন্তব্য করুন



আল্লামা আহমদ শফী হুজুরের মৃত্যুতে এমপি নজরুলের শোক।

একক মেম্বার প্রার্থী হচ্ছেন ৮নং ওয়ার্ডের চেঁদিরপুনি বড়ুয়া পাড়ার সমাজ সেবক অসীম বড়ুয়া

চন্দনাইশ উপজেলা আওয়ামী মুক্তিযোদ্ধা প্রজন্মলীগের উদ্যোগে ১৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

প্রয়াত আখতারুজ্জামান বাবু’র কবরে শ্রদ্ধা নিবেদন

বোয়ালখালীতে মুক্তিযোদ্ধা পরিবারের উপর হামলা, থানায় মামলা।

নির্বাচনী প্রচার-প্রচারনায় মাঠে নামলেন আধুনগরের চেয়ারম্যান পদপ্রার্থী নাজিম উদ্দিন

লোহাগাড়া থানা পুলিশের অভিযানে ২হাজার পিচ ইয়াবা সহ সাতকানিয়ার মাদক ব্যবসায়ী আটক

লোহাগাড়া সদর ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী জহির উদ্দিনের সমর্থনে উঠান বৈঠক

পটিয়ায় প্রাইমের উন্নয়ন ও প্রশিক্ষণ সভা: আগামীতে শিক্ষার্থীদের জন্য বঙ্গবন্ধু শিক্ষা বীমা

সার্ক এর উদ্যোগে ভয়েস অব ভিয়েতনাম (ভিওভি) ও (আরআরআই)’র ৭৫ তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

চট্টগ্রাম রাঙ্গুনিয়ার অধিবাসী মালয়েশিয়ার প্রধানমন্ত্রী মাহাথির ইবনে মোহাম্মদ

বাঁশখালীতে ১৪ বছরের মেয়েকে প্রেমের ফাঁদে ফেলে পালাক্রমে ধর্ষন- ৪ ধর্ষক গ্রেপ্তার

সাতকানিয়ার এসএসসি পরীক্ষার্থী জান্নাতুল ফেরদৌসকে বাঁচাতে এগিয়ে আসুন

বাশঁখালীতে এস.এস.সি পরীক্ষা কেন্দ্র থেকে ভুয়া শিক্ষক গ্রেপ্তার

চট্টগ্রামের সাতকানিয়ায় ১৫ টি ঘরে আগুন

আগামী ৩ মাসের বিদ্যুৎ, পানি ও গ্যাস বিল মওকুফের দাবী বাংলাদেশ ইসলামী ফ্রন্টের

দোহাজারী সাঙ্গু নদী থেকে আলম নামে এক যুবকের লাশ উদ্ধার

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সিনেট সদস্য মনোনীত হলেন সাংসদ নজরুল ইসলাম চৌধুরী

বাঁশখালীতে গণ ধর্ষণ মামলার প্রধান আসামি মজিদ বন্দুক যুদ্ধে নিহত

লবণের দাম বৃদ্ধির ‘গুজব’, বেশি দামে লবণ বিক্রি করায় চন্দনাইশে ৪ প্রতিষ্ঠানকে ২০ হাজার টাকা জরিমানা