আজ ২৮শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ || ১২ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ

শিরোনাম
  পটিয়ায় যুবদলের ৪২ তম প্রতিষ্টা বাষির্কী পালিত       এলএলপি সেচযন্ত্র বিতরণে হুইপ সামশুল হক চৌধুরী- করোনাতেও জনগণের খাদ্য চাহিদা পূরণে সরকার সফল       আনোয়ারায় ওষখাইন দরবার শরীফে ঈদে মিলাদুন্নবী (দ.) উপলক্ষে আনন্দ শোভাযাত্রা       সাংসদ নদভীর প্রচেষ্ঠায় লোহাগাড়ার কলাউজানে দৃশ্যমান উন্নয়নের কাজ চলমান       বাঁশখালীতে গৃহকর্মী কিশোরীকে ধানক্ষেতে নিয়ে গিয়ে পালাক্রমে ধর্ষন, ধর্ষক গ্রেপ্তার       বাঁশখালীতে জাতীয়তাবাদী যুবদলের ৪২ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন       “একজন অসাম্প্রদায়িক জসিম চেয়ারম্যান”       রুদ্র অয়ন এর কবিতা-দূর থেকে ভালোবেসে যাবো       দীর্ঘ ৯ বছরেও গুম হওয়া যুবলীগ নেতার সন্ধান না পেয়ে সোনাগাজীতে মা ও ভাইয়ের সংবাদ সম্মেলন       সাতকানিয়ায় জেলা পরিষদের কাজ পরিদর্শন করেন শাহিদা আকতার জাহান।    


মহিউদ্দীন চৌধুরী:
চট্টগ্রামের পটিয়া উপজেলার কোলাগাঁও বড়ুয়াপাড়া এলাকায় স্বামীকে বেঁধে রেখে নববধূকে গণধর্ষণ মামলার প্রধান আসামি মো. হান্নানকে (৩২) গ্রেপ্তার করেছে র‌্যাব-৭। রোববার দুপুরে র‌্যাব-৭ চট্টগ্রামের অপারেশন অফিসার মো. মাশকুর রহমান এ তথ্য জানান।

দুপুর ১ টায় র‌্যাব-৭ একদল সদস্য ধর্ষক হান্নানকে পটিয়া থানা পুলিশকে হস্তান্তর করে। পরে পুলিশ আদালতে প্রেরন করলে আদালত আসামী হান্নানকে জেলে পাঠানোর নির্দেশ দেন।

বিষয়টি নিশ্চিত করে র‌্যাব-৭ চট্টগ্রামের অপারেশন অফিসার মো. মাশকুর রহমান জানান, ‘শনিবার রাত সাড়ে ১১ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে কর্ণফুলী উপজেলার কলেজ বাজার এলাকা থেকে চাঞ্চল্যকর নববধূ গণধর্ষন মামলার প্রধান আসামী হান্নানকে গ্রেপ্তার করা হয়। সে পটিয়ার কোলাগাঁওয়ের নববধূ গণধর্ষন মামলার ১নং আসামি ও ঘটনার অন্যতম মূলহোতা।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে অন্যান্য সহযোগীদের নিয়ে ধর্ষণের কথা স্বীকার করেছে।গ্রেপ্তারের পর পটিয়া থানায় হস্তান্তর করা হয়। পুলিশ আসামীকে আদালতে প্রেরন করলে আদালত তাকে জেলে পাঠানোর নির্দেশ দেন।’

র‌্যাব কর্মকর্তা মাশফুকুর রহমান আরো জানান,‘আসামী হান্নান’কে আটকের মাধ্যমে নববধূ গণধর্ষণের ঘটনায় মামলার এজাহারনামীয় চার জন ধর্ষককেই গ্রেফতার করেছে র‌্যাব-৭।

এর আগে গত ৭ জুন পটিয়ার কোলাগাঁও বড়ুয়া পাড়া এলাকায় এক গৃহবধূকে চার যুবক মিলে ধর্ষণ করে। ১৫ জুন পটিয়া থানায় এ নিয়ে মামলা করা হয়।

এজাহারে বলা হয়, ১৯ বছর বয়সী ওই নারী বিয়ের তিন দিন পর তার স্বামীর সঙ্গে পাশের বোয়ালখালী উপজেলায় তার শ্বশুর বাড়িতে যাচ্ছিলেন। পথে কোলাগাঁও বড়ুয়া পাড়া এলাকায় তার পূর্ব পরিচিতি চার যুবক স্বামীকে আটকে রেখে তাকে দলবেঁধে ধর্ষণ করে। এদিকে ছায়া তদন্তে নেমে ধর্ষণের মামলাটির দুই আসামি মো. জুয়েল (২৮) ও মো. মিন্টুকে (৩৩) গত ১৭ জুন গভীর রাতে নগরীর পতেঙ্গা ও বাকলিয়া এলাকা থেকে গ্রেপ্তার করে র‌্যাব।

এরপর গত ৯ সেপ্টেম্বর সন্ধ্যায় নগরীর ইপিজেড থানাধীন সল্টগোলা এলাকায় অভিযান চালিয়ে গণধর্ষণ ঘটনার অন্যতম মূলহোতা ধর্ষক মো. আবু তাহের মন্টুকে (৩০) গ্রেপ্তার করে র‌্যাব।

ফেসবুক মন্তব্য করুন



পটিয়ায় যুবদলের ৪২ তম প্রতিষ্টা বাষির্কী পালিত

এলএলপি সেচযন্ত্র বিতরণে হুইপ সামশুল হক চৌধুরী- করোনাতেও জনগণের খাদ্য চাহিদা পূরণে সরকার সফল

আনোয়ারায় ওষখাইন দরবার শরীফে ঈদে মিলাদুন্নবী (দ.) উপলক্ষে আনন্দ শোভাযাত্রা

সাংসদ নদভীর প্রচেষ্ঠায় লোহাগাড়ার কলাউজানে দৃশ্যমান উন্নয়নের কাজ চলমান

বাঁশখালীতে গৃহকর্মী কিশোরীকে ধানক্ষেতে নিয়ে গিয়ে পালাক্রমে ধর্ষন, ধর্ষক গ্রেপ্তার

বাঁশখালীতে জাতীয়তাবাদী যুবদলের ৪২ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

“একজন অসাম্প্রদায়িক জসিম চেয়ারম্যান”

রুদ্র অয়ন এর কবিতা-দূর থেকে ভালোবেসে যাবো

দীর্ঘ ৯ বছরেও গুম হওয়া যুবলীগ নেতার সন্ধান না পেয়ে সোনাগাজীতে মা ও ভাইয়ের সংবাদ সম্মেলন

সাতকানিয়ায় জেলা পরিষদের কাজ পরিদর্শন করেন শাহিদা আকতার জাহান।

চট্টগ্রাম রাঙ্গুনিয়ার অধিবাসী মালয়েশিয়ার প্রধানমন্ত্রী মাহাথির ইবনে মোহাম্মদ

বাঁশখালীতে ১৪ বছরের মেয়েকে প্রেমের ফাঁদে ফেলে পালাক্রমে ধর্ষন- ৪ ধর্ষক গ্রেপ্তার

সাতকানিয়ার এসএসসি পরীক্ষার্থী জান্নাতুল ফেরদৌসকে বাঁচাতে এগিয়ে আসুন

বাশঁখালীতে এস.এস.সি পরীক্ষা কেন্দ্র থেকে ভুয়া শিক্ষক গ্রেপ্তার

চট্টগ্রামের সাতকানিয়ায় ১৫ টি ঘরে আগুন

আগামী ৩ মাসের বিদ্যুৎ, পানি ও গ্যাস বিল মওকুফের দাবী বাংলাদেশ ইসলামী ফ্রন্টের

দোহাজারী সাঙ্গু নদী থেকে আলম নামে এক যুবকের লাশ উদ্ধার

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সিনেট সদস্য মনোনীত হলেন সাংসদ নজরুল ইসলাম চৌধুরী

বাঁশখালীতে গণ ধর্ষণ মামলার প্রধান আসামি মজিদ বন্দুক যুদ্ধে নিহত

লবণের দাম বৃদ্ধির ‘গুজব’, বেশি দামে লবণ বিক্রি করায় চন্দনাইশে ৪ প্রতিষ্ঠানকে ২০ হাজার টাকা জরিমানা