আজ ৩১শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ || ১৫ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ

শিরোনাম
  চরণদ্বীপ রজভীয়া ইসলামিয়া ফাযিল মাদ্রাসার উদ্যোগে জশনে জুলুছ অনুষ্ঠিত       চন্দনাইশে কার্ভাট ভ্যান মোটর সাইকেল মুখোমুখি সংঘর্ষে মোটর সাইকেল আরোহী নিহত       বড়লিয়া ইউনিয়ন আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত       সমাজ থেকে মাদককে চিরতরে নির্মুল করতে জনপ্রতিনিধিদের সহায়তা চাইলেন ওসি লোহাগাড়া       ইয়াবা পাচারকালে কোম্পানীগঞ্জের মাদক বিক্রেতা লোহাগাড়ায় আটক: ১০হাজার পিচ ইয়াবা উদ্ধার       কমিউনিটি পুলিশিংয়ের র‌্যালী অনুষ্ঠিত বোয়ালখালীতে       ২৪ ঘন্টার আল্টিমেটাম প্রশাসনকে, সাংবাদিক সরোয়ার উদ্ধারের দাবিতে চন্দনাইশ প্রেসক্লাবের মানববন্ধন       শেখ হাসিনার নেতৃত্বে দেশ উন্নয়ন ও সাম্প্রদায়িক সম্প্রীতি’র মডেল: ব্যারিষ্টার বিপ্লব বড়ুয়া       পটিয়ার কাশিয়াইশ ইউনিয়নে বিভিন্ন প্রকল্প পরিদর্শন করলেন চেয়ারম্যান আবুল কাসেম       ফ্রান্সে মহানবী (সাঃ) কে অবমাননার প্রতিবাদে আনোয়ারায় বিক্ষোভ    


মহিউদ্দীন চৌধুরী,বিশেষ প্রতিনিধি:
জাতীয় সংসদের হুইপ পটিয়া থেকে তিন তিন বার নির্বাচিত এমপি আলহাজ্ব সামশুল হক চৌধুরী– বলেছেন, পটিয়ায় বেকার সম্যসা সমাধান তথা ৯ টি বানিজ্যিক ব্যাংকের মাধ্যমে শিল্পায়নসহ দেশের অর্থনৈতিক উন্নয়নে বেকার বন্ধু খ্যাত আলহাজ সাইফুল আলম মাসুদ পটিয়াকে অগ্রাধিকার দিয়ে দেশপ্রেমের যে অনুপম দৃষ্টান্ত স্থাপন করে যাচ্ছেন তা প্রতিটি মানুষের জন্য অনুকরনীয় দৃষ্টান্ত।

তিনি আরো বলেন, এস আলম মাসুদ যে কোন দূর্যোগ ও সম্যসা মোকাবেলায়ো যেভাবে পটিয়ার মানুষের পাশে আছেন তা বিরল। আজ পৌরসভা কর্তৃপক্ষ তার সম্মানে তোরণ নির্মানের মাধ্যমে এ মহান দানবীরের কিছুটা হলেও ঋন শোধের চেষ্টা করেছে। আমি পৌরসভাকে এ জন্য ধন্যবাদ জানাই।

তিনি আরো বলেন, এস আলম মাসুদ শুধু পটিয়া নয় সারা বাংলাদেশের গর্ব। তিনি সব সময় তার জন্মভূমি পটিয়ার মানুষের সু:খে দু:খে পাশে আছেন, এ গুণিজনের সম্মানে পটিয়া পৌরসভা এ তোরণ নির্মান করে পটিয়াবাসীকে গৌরবান্বিত করেছেন। যার মাধ্যমে প্রতিটি স্বচ্ছল মানুষ নিজের সাধ্যমত দেশ ও দেশের মানুষের পাশে দাড়ানোর অনুপ্রেরনা পাবে।

তিনি আরো বলেন পটিয়ায় এস আলম মাসুদ সাহেব এস আলম কলজিয়েট স্কুল এন্ড কলেজ নির্মান করে ও শিক্ষা ক্ষেত্রে গুরুত্বপূর্ণ অবদান রেখে যাচ্ছে। যা অব্যাহত রাখতে সকলকে একযোগে কাজ করতে হবে।

তিনি গতকাল পটিয়া উপজেলা পরিষদ গেইট সংলগ্ন এস আলমের বাড়ি সংযোগ সড়কে বিশিষ্ট শিল্পপতি দানবীর, শিক্ষানুরাগী ও সমাজসেবক এসআলম গ্রুপের চেয়ারম্যান আলহাজ সাইফুল আলম মাসুদের নামে এস আলম গেইট (তোরণ) উদ্বোধনকালে একথা বলেন। দৃষ্টিনন্দন এই তোরণটি পটিয়া পৌরসভার অর্থায়নে নির্মিত হয়।

সকাল ১১ টায় হুইপ আলহাজ্ব সামশুল হক চৌধুরী এমপি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এসআলম তোরণের ফলক উম্মোচন করেন।

এ উপলক্ষে পটিয়া পৌরসভার মেয়র অধ্যাপক হারুনুর রশীদের সভাপতিত্বে আয়োজিত অনুষ্টানে বক্তব্য রাখেন দক্ষিণ জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি এবং পটিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান মোতাহেরুল ইসলাম চৌধুরী, পটিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা ফয়সাল আহমেদ, উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আ ক ম সামশুজ্জমান চৌধুরী উপস্থিত ছিলেন উ দক্ষিণ জেলা যুবলীগের সভাপতি টিপু সুলতান চৌধুরী, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি যথাক্রমে আবদুল খালেক, বিমল মিত্র, আইয়ুব বাবুল, পৌরসভা আওয়ামী লীগের সভাপতি আলমগীর আলম সাধারণ সম্পাদক এম এন এ নাছির, পৌরসভা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক সরওয়ার হায়দার, মুজিবল হক চৌধুরী নবাব, পটিয়া পৌরসভার ৪ নং ওয়ার্ডের কাউন্সিলর গোফরান রানার সঞ্চালনায় উদ্বোধনী অনুষ্ঠানে পৌর কাউন্সিলর আবদুল খালেক, ইঞ্জিনিয়ার রুপক কুমার সেন, আবু ছৈয়দ, আলহাজ্ব এম খোরশেদ গনী, শফিউল আলম, কামাল উদ্দিন বেলাল, আবদুল মান্নান, শেখ সাইফুল ইসলাম, মহিলা কাউন্সিলর বুলবুল আকতার, ইয়াছমিন আকতার, ফেরদৌস বেগম সহ উপজেলা ও পৌরসভা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

হুইপ সামশুল হক চৌধুরী আরো বলেন বিগত ১২ বছরে পটিয়ায় সাড়ে তিন হাজার কোটি টাকার উন্নয়ন হয়েছে। যা পটিয়ায় বিগত ৩০ বছরে কোন সরকার করতে পারেনি । এছাড়া ও পটিয়ায় শতশত শিক্ষা প্রতিষ্ঠানে নতুন ভবন, সব ইউনিয়ন ও ওয়ার্ডে রাস্তাঘাট এবং ব্রীজ কালভার্ট এর ব্যাপক উন্নয়ন করা হয় ।

তিনি আরো বলেন, পটিয়া পৌরসভায় ব্যাপক উন্নয়ন কাজ হয়েছে। আগামী দিনেও উন্নয়নের কাজ অব্যাহত রাখতে নৌকা প্রতিকের প্রার্থীকে বিজয়ী করে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে। পরে তিনি পৌরসভার ৯ টি ওয়ার্ডে প্রায় ৪ কোটি টাকা ব্যয়ে ৯ প্রকল্প উদ্বোধন করেন।

ফেসবুক মন্তব্য করুন



চরণদ্বীপ রজভীয়া ইসলামিয়া ফাযিল মাদ্রাসার উদ্যোগে জশনে জুলুছ অনুষ্ঠিত

চন্দনাইশে কার্ভাট ভ্যান মোটর সাইকেল মুখোমুখি সংঘর্ষে মোটর সাইকেল আরোহী নিহত

বড়লিয়া ইউনিয়ন আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত

সমাজ থেকে মাদককে চিরতরে নির্মুল করতে জনপ্রতিনিধিদের সহায়তা চাইলেন ওসি লোহাগাড়া

ইয়াবা পাচারকালে কোম্পানীগঞ্জের মাদক বিক্রেতা লোহাগাড়ায় আটক: ১০হাজার পিচ ইয়াবা উদ্ধার

কমিউনিটি পুলিশিংয়ের র‌্যালী অনুষ্ঠিত বোয়ালখালীতে

২৪ ঘন্টার আল্টিমেটাম প্রশাসনকে, সাংবাদিক সরোয়ার উদ্ধারের দাবিতে চন্দনাইশ প্রেসক্লাবের মানববন্ধন

শেখ হাসিনার নেতৃত্বে দেশ উন্নয়ন ও সাম্প্রদায়িক সম্প্রীতি’র মডেল: ব্যারিষ্টার বিপ্লব বড়ুয়া

পটিয়ার কাশিয়াইশ ইউনিয়নে বিভিন্ন প্রকল্প পরিদর্শন করলেন চেয়ারম্যান আবুল কাসেম

ফ্রান্সে মহানবী (সাঃ) কে অবমাননার প্রতিবাদে আনোয়ারায় বিক্ষোভ

চট্টগ্রাম রাঙ্গুনিয়ার অধিবাসী মালয়েশিয়ার প্রধানমন্ত্রী মাহাথির ইবনে মোহাম্মদ

বাঁশখালীতে ১৪ বছরের মেয়েকে প্রেমের ফাঁদে ফেলে পালাক্রমে ধর্ষন- ৪ ধর্ষক গ্রেপ্তার

সাতকানিয়ার এসএসসি পরীক্ষার্থী জান্নাতুল ফেরদৌসকে বাঁচাতে এগিয়ে আসুন

বাশঁখালীতে এস.এস.সি পরীক্ষা কেন্দ্র থেকে ভুয়া শিক্ষক গ্রেপ্তার

চট্টগ্রামের সাতকানিয়ায় ১৫ টি ঘরে আগুন

আগামী ৩ মাসের বিদ্যুৎ, পানি ও গ্যাস বিল মওকুফের দাবী বাংলাদেশ ইসলামী ফ্রন্টের

দোহাজারী সাঙ্গু নদী থেকে আলম নামে এক যুবকের লাশ উদ্ধার

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সিনেট সদস্য মনোনীত হলেন সাংসদ নজরুল ইসলাম চৌধুরী

বাঁশখালীতে গণ ধর্ষণ মামলার প্রধান আসামি মজিদ বন্দুক যুদ্ধে নিহত

লবণের দাম বৃদ্ধির ‘গুজব’, বেশি দামে লবণ বিক্রি করায় চন্দনাইশে ৪ প্রতিষ্ঠানকে ২০ হাজার টাকা জরিমানা