আজ ২৮শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ || ১৩ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

শিরোনাম
  চন্দনাইশে বিএমএসএফ”র কমিটি গঠন       আনোয়ারায় পৃথক অভিযানে নারীসহ চার আসামী গ্রেপ্তার, ছেলের জন্য মামলা মায়ের, কারাগারে ছেলে ও গৃহবধূ       লামা উপজেলায় ৪৬ কোটি টাকা ব্যয়ে ১৭ প্রকল্পের উদ্বোধন       চন্দনাইশে গৃহবধুর রহস্য জনক মৃত্যু       পবিত্র ঈদে মিলাদুন্নবী (দ.)ও ফাতেহা এ ইয়াজদহম উপলক্ষে মিলাদ মাহফিল       লোহাগাড়ায় আগুনে পুড়লো ১৭ দোকান       ঈদে মিলাদুন্নবী (দ.) উপলক্ষে মিলাদ মাহফিল       শিশুশ্রমের বিরুদ্ধে সংবাদ প্রকাশের জেরে অফিস ভাংচুর: বিএমএসএফের প্রতিবাদ       প্রকৃত মুমিন হতে বিশ্ব নবীর আর্দশ অনুস্মরণ করতে হবে- ইমরান উদ্দীন বশির       আল্লাহর সানিধ্য পেতে হলে শিরক ও বেদাত মুক্ত জীবন গঠন করতে হবে- চেয়ারম্যান এম এ হাসেম    


মোশারফ হোসেন মিশু:
সনাতন ধর্মাবলম্বীদের শারদীয় দুর্গাপূজা উপলক্ষ্যে মহা নবমী তে পটিয়া উপজেলার ১৬নং কচুয়াই ইউনিয়ন পরিষদের সুযোগ্য চেয়ারম্যান ও সাবেক ছাত্রনেতা এসএম ইনজামুল হক জসিমের নেতৃত্বে কচুয়াই ইউনিয়ন আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগ এবং বিভিন্ন ওয়ার্ডের ইউপি সদস্যদের নিয়ে বিশাল এক গাড়িবহর করে কচুয়াই ইউনিয়নের অন্তর্গত বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করেন।

পূজামন্ডপ পরিদর্শন কালে চেয়ারম্যান মহোদয় সরকারি এবং ব্যক্তিগত তহবিল হতে নগদ অর্থ প্রদান করেন এবং এই মহামারী করোনা ভাইরাসের মধ্যে নিরাপদে যেন পূজা উদযাপন করে তার জন্য মাক্স বিতরণ করেন।

কচুয়াই ইউনিয়নের প্রায় ১১টি পূজা মণ্ডপে চেয়ারম্যান পক্ষ থেকে নগদ অর্থ সহ বিভিন্ন উপহার সামগ্রী প্রদান ও নিরাপত্তা পেয়ে পূজা উদযাপনকারিগন বেশ সন্তুষ্ট প্রকাশ করেন। এসময় কয়েকটা পূজামণ্ডপে চেয়ারম্যানের স্ত্রী-সন্তান সহ পরিবারের অন্যান্য সদস্যদের নিয়ে দেখতে যান।

পূজা মন্ডপ পরিদর্শনে গিয়ে চেয়ারম্যান জসিম বলেন, বৈশ্বিক মহামারী করোনা পরিস্থিতিতে মানুষের সার্বিক দিক চিন্তা করে সীমিত আকারে পূজা অনুষ্ঠান করা হলেও তাঁর সরকারের আন্তরিকতা কোন ঘাটতি ছিলো না সেই বিষিয়েছ আলোকপাত করেন।

বর্তমান সরকারের বিভিন্ন উন্নয়ন কর্মকান্ড, স্থানীয় সাংসদ মাননীয় হুইপ আলহাজ্ব শামসুল ইসলামের ঐকান্তিক প্রচেষ্টায় সমগ্র পটিয়ায় উন্নয়নের জোয়ার বয়ে যাচ্ছে সেটি তুলে ধরেন। হিংসা-বিদ্বেষ বিহীন অসাম্প্রদায়িক বাংলাদেশ গড়ে তুলতে জাতি-ধর্ম-বর্ণ নির্বিশেষে সকলে একে অন্যের পাশে দাঁড়াতে আহবান করেন।

উল্লেখ্যে, পটিয়া উপজেলার ঐতিহ্যবাহী কচুয়াই ইউনিয়নে অর্ধেকেরও বেশি জনগোষ্ঠী হিন্দু ধর্মাবলী। পূজাপার্বণের যে কোন অনুষ্ঠানেই ঢাক দিলেই ছুটে যান চেয়ারম্যান জসিম। এই ইউনিয়নের হিন্দুসম্প্রদায়ের মাঝে ঘরের চেয়ারম্যান নামে বেশি পরিচিত।

ফেসবুক মন্তব্য করুন



চন্দনাইশে বিএমএসএফ”র কমিটি গঠন

আনোয়ারায় পৃথক অভিযানে নারীসহ চার আসামী গ্রেপ্তার, ছেলের জন্য মামলা মায়ের, কারাগারে ছেলে ও গৃহবধূ

লামা উপজেলায় ৪৬ কোটি টাকা ব্যয়ে ১৭ প্রকল্পের উদ্বোধন

চন্দনাইশে গৃহবধুর রহস্য জনক মৃত্যু

পবিত্র ঈদে মিলাদুন্নবী (দ.)ও ফাতেহা এ ইয়াজদহম উপলক্ষে মিলাদ মাহফিল

লোহাগাড়ায় আগুনে পুড়লো ১৭ দোকান

ঈদে মিলাদুন্নবী (দ.) উপলক্ষে মিলাদ মাহফিল

শিশুশ্রমের বিরুদ্ধে সংবাদ প্রকাশের জেরে অফিস ভাংচুর: বিএমএসএফের প্রতিবাদ

প্রকৃত মুমিন হতে বিশ্ব নবীর আর্দশ অনুস্মরণ করতে হবে- ইমরান উদ্দীন বশির

আল্লাহর সানিধ্য পেতে হলে শিরক ও বেদাত মুক্ত জীবন গঠন করতে হবে- চেয়ারম্যান এম এ হাসেম

চট্টগ্রাম রাঙ্গুনিয়ার অধিবাসী মালয়েশিয়ার প্রধানমন্ত্রী মাহাথির ইবনে মোহাম্মদ

বাঁশখালীতে ১৪ বছরের মেয়েকে প্রেমের ফাঁদে ফেলে পালাক্রমে ধর্ষন- ৪ ধর্ষক গ্রেপ্তার

সাতকানিয়ার এসএসসি পরীক্ষার্থী জান্নাতুল ফেরদৌসকে বাঁচাতে এগিয়ে আসুন

বাশঁখালীতে এস.এস.সি পরীক্ষা কেন্দ্র থেকে ভুয়া শিক্ষক গ্রেপ্তার

চট্টগ্রামের সাতকানিয়ায় ১৫ টি ঘরে আগুন

আগামী ৩ মাসের বিদ্যুৎ, পানি ও গ্যাস বিল মওকুফের দাবী বাংলাদেশ ইসলামী ফ্রন্টের

দোহাজারী সাঙ্গু নদী থেকে আলম নামে এক যুবকের লাশ উদ্ধার

চন্দনাইশে এক গৃহবধুর রহস্য জনক মৃত্যু, পরিবারের দাবি পরিকল্পিত হত্যা।

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সিনেট সদস্য মনোনীত হলেন সাংসদ নজরুল ইসলাম চৌধুরী

বাঁশখালীতে গণ ধর্ষণ মামলার প্রধান আসামি মজিদ বন্দুক যুদ্ধে নিহত