আজ ২৮শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ || ১৩ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

শিরোনাম
  চন্দনাইশে বিএমএসএফ”র কমিটি গঠন       আনোয়ারায় পৃথক অভিযানে নারীসহ চার আসামী গ্রেপ্তার, ছেলের জন্য মামলা মায়ের, কারাগারে ছেলে ও গৃহবধূ       লামা উপজেলায় ৪৬ কোটি টাকা ব্যয়ে ১৭ প্রকল্পের উদ্বোধন       চন্দনাইশে গৃহবধুর রহস্য জনক মৃত্যু       পবিত্র ঈদে মিলাদুন্নবী (দ.)ও ফাতেহা এ ইয়াজদহম উপলক্ষে মিলাদ মাহফিল       লোহাগাড়ায় আগুনে পুড়লো ১৭ দোকান       ঈদে মিলাদুন্নবী (দ.) উপলক্ষে মিলাদ মাহফিল       শিশুশ্রমের বিরুদ্ধে সংবাদ প্রকাশের জেরে অফিস ভাংচুর: বিএমএসএফের প্রতিবাদ       প্রকৃত মুমিন হতে বিশ্ব নবীর আর্দশ অনুস্মরণ করতে হবে- ইমরান উদ্দীন বশির       আল্লাহর সানিধ্য পেতে হলে শিরক ও বেদাত মুক্ত জীবন গঠন করতে হবে- চেয়ারম্যান এম এ হাসেম    


মো. এরশাদ আলম, লোহাগাড়া (চট্টগ্রাম)
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে এলজিইডির বাস্তবায়নে চট্টগ্রাম-১৫ সংসদীয় আসনের সংসদ সদস্য, প্রফেসর ড.আবুরেজা মুহাম্মদ নেজামুদ্দিন নদভীর ঐকান্তিক প্রচেষ্ঠায় লোহাগাড়া উপজেলার কলাউজানের বিভিন্ন এলাকায় উন্নয়নমুলক কাজ হয়েছে। ইতিমধ্যে টংকাবর্তী খালের উপর ২টি ব্রীজ নির্মাণের কাজ চলমান রয়েছে।

জানা যায় ৫কোটি ৮লাখ ৭০হাজার টাকা ব্যায়ে উপজেলার কলাউজান-চরম্বার বিবিরবিলা সংযোগের জন্য মাইজবিলা সড়কের টংকাবর্তী খালের উপর ৮১মিটার পিসি গার্ডার ব্রীজ নির্মাণ কাজ এবং ৫কোটি ৪৫হাজার টাকা ব্যায়ে পুর্ব কলাউজান কানুরাম বাজার রাস্তা থেকে টংকাবর্তী ফরেস্ট অফিস নেয়াজর টেকের ৮১ মিটার দীর্ঘ পিএসসি গার্ডার ব্রিজ নির্মাণের কাজ দ্রুত গতিতে এগিয়ে যাচ্ছে।

২৮ অক্টোবর সকালে ২টি ব্রীজের নির্মাণ কাজ পরিদর্শন করেছেন কলাউজান ইউপির সুযোগ্য চেয়ারম্যান আলহাজ্ব এম.এ ওয়াহেদ।

কলাউজান ইউপির চেয়ারম্যান আলহাজ্ব এম.এ ওয়াহেদ জানান, কলাউজান একসময় অবহেলিত ছিল। প্রত্যন্ত অঞ্চলে বিগত সরকারের আমলে কোন ধরণের উন্নয়ন হয়নি। আওয়ামীলীগ সরকার ক্ষমতায় আসার পর থেকে সারাদেশের ন্যায় লোহাগাড়ার বিভিন্ন এলাকাসহ কলাউজান ইউনিয়নে দৃশ্যমান উন্নয়ন হয়েছে। অনেক কাঁচা সড়ক পাকা হয়েছে।কলাউজানের মানুষ এখন স্বস্তির নিঃশ্বাস পেলে যাতায়াত করছে।

তিনি আরও জানান, মাননীয় প্রধানমন্ত্রীর চলমান উন্নয়নের ধারাবাহিকতায় আমাদের সাতকানিয়া-লোহাগাড়ার মাননীয় সাংসদ প্রফেসর ড.আবু রেজা মুহাম্মদ নেজামুদ্দিন নদভী এমপি মহোদয়ের আন্তরিক প্রচেষ্ঠায় কলাউজানে টংকাবর্তী খালে ২টি ব্রীজ নির্মাণের কাজ চলছে। দরবেশহাট মাইজবিলা সড়কের টংকাবর্তী খালের উপর ব্রীজ নির্মাণের কাজ প্রায় শেষ পর্যায়ে রয়েছে এবং অপরটি কানুরাম বাজার রাস্তা থেকে টংকাবর্তী ফরেস্ট অফিস নেয়াজর টেকের ৮১ মিটার দীর্ঘ পিএসসি গার্ডার ব্রিজ নির্মাণর কাজ চলমান রয়েছে।

কলাউজান ইউনিয়নে ২টি ব্রীজ নির্মাণের কাজ দ্রুত এগিয়ে যাওয়ায় মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা এবং চট্টগ্রাম-১৫ সাতকানিয়া-লোহাগাড়া আসনের মাননীয় সাংসদ বিশ্ববরেণ্য আলেমেদ্বীন ও গবেষক প্রফেসর ড.আবু রেজা মুহাম্মদ নেজামুদ্দিন নদভী এমপি ও সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে অনেক ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেছেন কলাউজানের সর্বস্তরের জনসাধারণ।

ফেসবুক মন্তব্য করুন



চন্দনাইশে বিএমএসএফ”র কমিটি গঠন

আনোয়ারায় পৃথক অভিযানে নারীসহ চার আসামী গ্রেপ্তার, ছেলের জন্য মামলা মায়ের, কারাগারে ছেলে ও গৃহবধূ

লামা উপজেলায় ৪৬ কোটি টাকা ব্যয়ে ১৭ প্রকল্পের উদ্বোধন

চন্দনাইশে গৃহবধুর রহস্য জনক মৃত্যু

পবিত্র ঈদে মিলাদুন্নবী (দ.)ও ফাতেহা এ ইয়াজদহম উপলক্ষে মিলাদ মাহফিল

লোহাগাড়ায় আগুনে পুড়লো ১৭ দোকান

ঈদে মিলাদুন্নবী (দ.) উপলক্ষে মিলাদ মাহফিল

শিশুশ্রমের বিরুদ্ধে সংবাদ প্রকাশের জেরে অফিস ভাংচুর: বিএমএসএফের প্রতিবাদ

প্রকৃত মুমিন হতে বিশ্ব নবীর আর্দশ অনুস্মরণ করতে হবে- ইমরান উদ্দীন বশির

আল্লাহর সানিধ্য পেতে হলে শিরক ও বেদাত মুক্ত জীবন গঠন করতে হবে- চেয়ারম্যান এম এ হাসেম

চট্টগ্রাম রাঙ্গুনিয়ার অধিবাসী মালয়েশিয়ার প্রধানমন্ত্রী মাহাথির ইবনে মোহাম্মদ

বাঁশখালীতে ১৪ বছরের মেয়েকে প্রেমের ফাঁদে ফেলে পালাক্রমে ধর্ষন- ৪ ধর্ষক গ্রেপ্তার

সাতকানিয়ার এসএসসি পরীক্ষার্থী জান্নাতুল ফেরদৌসকে বাঁচাতে এগিয়ে আসুন

বাশঁখালীতে এস.এস.সি পরীক্ষা কেন্দ্র থেকে ভুয়া শিক্ষক গ্রেপ্তার

চট্টগ্রামের সাতকানিয়ায় ১৫ টি ঘরে আগুন

আগামী ৩ মাসের বিদ্যুৎ, পানি ও গ্যাস বিল মওকুফের দাবী বাংলাদেশ ইসলামী ফ্রন্টের

দোহাজারী সাঙ্গু নদী থেকে আলম নামে এক যুবকের লাশ উদ্ধার

চন্দনাইশে এক গৃহবধুর রহস্য জনক মৃত্যু, পরিবারের দাবি পরিকল্পিত হত্যা।

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সিনেট সদস্য মনোনীত হলেন সাংসদ নজরুল ইসলাম চৌধুরী

বাঁশখালীতে গণ ধর্ষণ মামলার প্রধান আসামি মজিদ বন্দুক যুদ্ধে নিহত