বৃহস্পতিবার, ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ -|- ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ-বসন্তকাল -|- ১৮ই রমজান, ১৪৪৫ হিজরি
hridoyechattogram.com - news@hridoyechattogram.com - www.facebook.com/hridoyechattogram/

সামাজিক ও সেচ্ছাসেবী সংঘঠন স্বপ্নময় মানব কল্যানের অভিষেক ও কৃতি শিক্ষার্থী সংবর্ধনা অনুষ্ঠান সম্পন্ন

প্রকাশিত হয়েছে- শুক্রবার, ৬ নভেম্বর, ২০২০

মোঃসোহেল,আনোয়ারা প্রতিনিধি:
চলবো মোরা একসাথে জয় করবো মানবতাকে এই স্লোগানকে সামনে নিয়ে সামাজিক ও সেচ্ছাসেবী সংঘঠন স্বপ্নময় মানব কল্যানের অভিষেক ও এস এস সি কৃতি শিক্ষার্থী ২০২০ইং সংবর্ধনা অনুষ্ঠান আজ শুক্রবার সকালে আনোয়ারা উপজেলার আব্দুল জলিল চৌধুরী স্মৃতি মিলনায়তনে সংঘটনের সাধারণ সম্পাদক হাবিবুল্লাহর সঞ্চালনায় এম মহিউদ্দীন রহিতের সভাপতিত্বে উদ্ভোধক হিসেবে উপস্থিত ছিলেন উপদেষ্টা নাজিম আহমদ প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আনোয়ারা উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার ফেরদৌস হোসেন।

স্বাগত বক্তব্য রাখেন সাংগঠনিক সম্পাদক জাহেদুল ইসলাম,বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ছলিম উল আনোয়ার এডমিন আনোয়ারা ব্লাড ডোনেট গ্রুপ সাংবাদিক মুজাম্মেল হক,মুক্তার হোসেন মেম্বার সদস্য আনোয়ারা সদর ইউনিয়ন, মহিউদ্দীন মানিক সমাজ সেবক,আবুল ফয়েজ সভাপতি স্বপ্নযাত্রী ফাউন্ডেশন আনোয়ারা শাখা,বেলাল উদ্দিন সহ সংঘঠনের সদস্য ও অভিভাবকরা উপস্থিত ছিলেন।

আনোয়ারা উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার ফেরদৌস হোসেন বলেন মানুষের জ্ঞান ও চিত্তের উৎকর্ষের জন্য, মানব সভ্যতা ও সংস্কৃতির বিকাশের জন্য, চরিত্র গঠন ও মানবীয় মূল্যবোধের জন্য, সর্বোপরি মানবসম্পদ উন্নয়নের জন্য শিক্ষা হচ্ছে প্রধান নিয়ামক। শিক্ষা মানুষের চিন্তা ও মননকে সুপ্রতিষ্ঠিত করে, জ্ঞানী করে। জ্ঞানকে সুপ্রয়োগ করলে তা হয় বিজ্ঞতা। বিজ্ঞতা সাফল্য নিশ্চিত করে।

এসময় জিপিএ ৫ প্রাপ্ত ৩০ জন শিক্ষার্থীকে সম্মাননা স্বারক ও ক্রেস্ট প্রধান ও নতুন কমিটির ঘোষনা দেন।