আজ ৮ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ || ২৫শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ

শিরোনাম
  সাতকানিয়ায় শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ       খাগড়াছড়িতে কাঠ বোঝাই চাঁদের গাড়ি উল্টে চালক নিহত       দোহাজারী জামিজুরী বালিকা উচ্চ বিদ্যালয় ও জামালুর-রহমান-খান বিজ্ঞান-প্রযুক্তি স্কুলএন্ড কলেজ পরিদর্শন করলেন আলী আকবর       চট্টগ্রাম জেলা পুলিশ সুপার এস এম শফিউল্লাহ পটিয়া পৌরসভাকে এক সপ্তাহের মধ্যে কিশোর গ্যাং মুক্ত করা হবে       আনোয়ারা পল্লী বিদ্যুৎ অফিসে অবৈধ টাকায় সরে বৈদ্যুতিক খুটি       আনোয়ারায় ‘আল আমিন হজ্ব মিশনে’র অফিস উদ্বোধন       চিত্রনায়ক মান্না ফাউন্ডেশনের চট্টগ্রাম বিভাগীয় কমিটি গঠন       লংগদু যুবলীগের নেতৃত্বে আলোচনায় যারা       চেয়ারম্যান লাকীর বিরুদ্ধে সংবাদ করায় ! চার সাংবাদিক সহ সাত জনের নামে  মামলা        পটিয়ায় হযরত ছিকন খলিফা সিদ্দিক আহমদ দাখিল মাদ্রাসার বার্ষিক সভা ও ওরশ শরীফের আলোচনা সভা    


আবু তালেব আনচারী
চট্টগ্রাম ব্যুরো:
চন্দনাইশে স্বামী, শ্বাশুরী, দেবরের শাররিক ও মানসিক নিযার্তনের শিকার হয়ে এক গৃহবধুর রহস্যজনক মৃত্যুর ঘটনা ঘটে। উপজেলার বরকল ইউনিয়নে পাঠানদন্ডী ৭ নংওয়ার্ডে এ ঘটনাটি ঘটে।

সরজমিনে গিয়ে জানা যায়, বিগত ২০১৮ সালের ১ সেপ্টম্বর কাঞ্চনাবাদ ইউনিয়নের সাবেক রফিক মেম্বারের এর একমাত্র কন্যা তাসনিম ইবনাত মিম (২১) এরসাথে একই উপজেলার ববরকল ইউনিয়নের ৭নং ওয়ার্ডের পাটানদন্ডী এলাকার মৃত মজিদ মেম্বারের প্রবাসী ছেলে নাজিম উদ্দিন বাবুলের সাথে বিয়ে হয়। বিয়ের ৪ মাস পর স্বামী বিদেশে চলে যায়, তাদের সংসারে একটি ১৭ মাসের শিশু সন্তান রয়েছে।

স্বামী বিদেশ যাওয়ার পরথেকে বাড়ীতে থাকা কলেজ পড়ুয়া দেবর টিপলু বারবার যৌন হয়রানী করার জন্য কু প্রস্তাব দিয়ে আসত বলে জানান নিহতের বাবা রফিক মেম্বার। কু প্রস্তাবে রাজি নাহওয়ায় এবং বিষয়টি বাপের বাড়ীতে বলে দিবে জানালে গত ৩ নভেম্বর কৌশলে বিষ পান করিয়ে দেয় বলে দাবি করেন নিহতের বাবা, ভাই আরিফ ও আত্নীয় স্বজন সহ এলাকাবাসী।

বিষ প্রয়োগের পর মিম প্রচন্ড বমি করতে থাকলে খবর পেয়ে নিহতের পরিবার মিমকে শ্বাশুর বাড়ী থেকে উদ্ধার করে প্রথমে বিজিসি ট্রাষ্ট হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করেন সেখানে তার অবস্থা আশংকা জনক হওয়ায় তাকে চমেক হাসপাতালে নিয়ে যাওয়া হয়, ৩দিন পর গত রাতে মারা যায় মিম।

ঘটনার সত্যতা ও রহস্য জানার জন্য নিহতের শ্বাশুর বাড়ী পাঠান দন্ডী গিয়ে দেখা যায় বাড়ীতে তালালাগিয়ে শ্বাশুর বাড়ীর লোকজন পলাতক রয়েছে।

এ বিষয়ে নিহত মিম এর বাবা মো রফিক মেম্বার বাদী হয়ে চন্দনাইশ থানায় হত্যা মামলার দায়ের করার প্রস্তুতি নিচ্ছেন বলে জানান। আজ ৬ নভেম্বর বাদে এশা ময়না তদন্ত শেষে লাশ নিহতের বাপের বাড়ীকাঞ্চন নগরস্থ পারিবারিক কবরস্থানে দাপন করা হয়।

এ ব্যাপারে চন্দনাইশ থানার অফিসার ইনচার্জ ওসি নাছির উদ্দিন এর সাথে য়োগাযোগ করা হলে তিনি ঘটনার কথা স্বীকার করেন, লাশ দাপন হওয়ার পর মামলা রুজু হলে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নিবেন বলে জানান।

 

 





সাতকানিয়ায় শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ

খাগড়াছড়িতে কাঠ বোঝাই চাঁদের গাড়ি উল্টে চালক নিহত

দোহাজারী জামিজুরী বালিকা উচ্চ বিদ্যালয় ও জামালুর-রহমান-খান বিজ্ঞান-প্রযুক্তি স্কুলএন্ড কলেজ পরিদর্শন করলেন আলী আকবর

চট্টগ্রাম জেলা পুলিশ সুপার এস এম শফিউল্লাহ পটিয়া পৌরসভাকে এক সপ্তাহের মধ্যে কিশোর গ্যাং মুক্ত করা হবে

আনোয়ারা পল্লী বিদ্যুৎ অফিসে অবৈধ টাকায় সরে বৈদ্যুতিক খুটি

আনোয়ারায় ‘আল আমিন হজ্ব মিশনে’র অফিস উদ্বোধন

চিত্রনায়ক মান্না ফাউন্ডেশনের চট্টগ্রাম বিভাগীয় কমিটি গঠন

লংগদু যুবলীগের নেতৃত্বে আলোচনায় যারা

চেয়ারম্যান লাকীর বিরুদ্ধে সংবাদ করায় ! চার সাংবাদিক সহ সাত জনের নামে  মামলা 

পটিয়ায় হযরত ছিকন খলিফা সিদ্দিক আহমদ দাখিল মাদ্রাসার বার্ষিক সভা ও ওরশ শরীফের আলোচনা সভা

চট্টগ্রাম রাঙ্গুনিয়ার অধিবাসী মালয়েশিয়ার প্রধানমন্ত্রী মাহাথির ইবনে মোহাম্মদ

বাঁশখালীতে ১৪ বছরের মেয়েকে প্রেমের ফাঁদে ফেলে পালাক্রমে ধর্ষন- ৪ ধর্ষক গ্রেপ্তার

সাতকানিয়ার এসএসসি পরীক্ষার্থী জান্নাতুল ফেরদৌসকে বাঁচাতে এগিয়ে আসুন

বাশঁখালীতে এস.এস.সি পরীক্ষা কেন্দ্র থেকে ভুয়া শিক্ষক গ্রেপ্তার

চট্টগ্রামের সাতকানিয়ায় ১৫ টি ঘরে আগুন

আগামী ৩ মাসের বিদ্যুৎ, পানি ও গ্যাস বিল মওকুফের দাবী বাংলাদেশ ইসলামী ফ্রন্টের

দোহাজারী সাঙ্গু নদী থেকে আলম নামে এক যুবকের লাশ উদ্ধার

চন্দনাইশে এক গৃহবধুর রহস্য জনক মৃত্যু, পরিবারের দাবি পরিকল্পিত হত্যা।

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সিনেট সদস্য মনোনীত হলেন সাংসদ নজরুল ইসলাম চৌধুরী

বাঁশখালীতে গণ ধর্ষণ মামলার প্রধান আসামি মজিদ বন্দুক যুদ্ধে নিহত