আজ ২৪শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ || ১০ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম
  ড.আবুরেজা নদভী এমপি’র আন্তরিক সহযোগিতায় সার্বিক উন্নয়নে দ্রুত এগিয়ে যাচ্ছে চরম্বা ইউনিয়ন       লোহাগাড়ায় ভাবীর হাতে দেবর খুন, ঘটনার তিন ঘন্টার মধ্যে খুনি ও তাঁর স্বামী গ্রেপ্তার       লোহাগাড়ায় ১৮ দোকানীকে ১ লক্ষ ১৬ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত       এবার কোরবানির ঈদে বাজার কাঁপাবে সাতকানিয়া উপজেলার মৌ: আজিজের গরু       সরকার নানা প্রকল্পের মাধ্যমে কৃষকদের স্বনির্ভর করতে কাজ করছে সরকার: কৃষিবিদ লুৎফর রহমান       লোহাগাড়ায় এক রাতে তিন মন্দির চুরি       সাবেক যুবলীগ নেতা আলহাজ্ব এম জসিম হিরো কে দোহাজারী পৌরসভায় শ্রম বিষয়ক সম্পাদক নির্বাচিত       রাঙ্গুনিয়ায় কিং সালমান সেন্টারের অর্থায়নে এমপি নদভী’র খাদ্য প্যাকেট বিতরণ       আনোয়ারায় প্রধানমন্ত্রীর উপহারের ঘর ও জমির দলিল হস্তান্তর       চন্দনাইশে প্রধানমন্ত্রীর উপহার জমি ও ঘর প্রদানের দলিল হস্তান্তর    


বাঁশখালী (চট্টগ্রাম) প্রতিনিধি: 
বাঁশখালীর ছনুয়া ইউনিয়ন পরিষদের ১নং ওয়ার্ডের ইউপি সদস্য নুরুল আবছারকে হত্যার হুমকি ও ২০ লাখ টাকার চাঁদা দাবির অভিযোগে তিনি জীবনের নিরাপত্তা চেয়ে গতকাল ১৮ নভেম্বর বুধবার বাঁশখালী সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে সাধারণ ডায়েরি করেছেন।

ঐ জিডিতে আসামী দেখানো হয়েছে ডাকাতি, মানবপাচার, নারী নির্যাতন, অস্ত্র আইন ও মাদক আইনে জড়িত ৮টি মামলার আসামী ছোট ছনুয়া গ্রামের মোজ্জাফ্ফর আহমদের ছেলে শফি আলম প্রকাশ ডাকাত শফি প্রকাশ ইয়াবা শফি প্রকাশ মানব পাচারকারী শফি (৩৭), ৬টি মামলার আসামী তার ভাই মো. ইসমাইল প্রকাশ ডাকাত ইসমাইল (৩২), ৪টি মামলার আসামী মো. হারুন প্রকাশ মানব পাচারকারী হারুন (২৩)। সন্ত্রাসীদের উর্পযুপরি হুমকির প্রেক্ষিতে ইউপি সদস্য নুরুল আবছার ঘর-বাড়ি ছেড়ে পালিয়ে বেড়াচ্ছেন।

বাঁশখালীর সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতের জিডি তদারককারী কর্মকর্তা মো. বদরুদ্দিন জানান, আতংকিত ইউপি সদস্য নুরুল আবছার জীবনের নিরাপত্তা চেয়ে একটি জিডি করেছেন। তা আইনগতভাবে নথিভুক্ত করা হয়েছে।

ছনুয়া ইউপি সদস্য নুরুল আবছার বলেন, আমি ইউপি সদস্য হিসেবে এলাকায় সংঘটিত মাদকপাচার, মানবপাচার, নারী নির্যাতন, ডাকাতি ও অস্ত্র মামলাসহ বিভিন্ন মামলার সাক্ষী। উল্লেখিত সন্ত্রাসীদের বিরুদ্ধে বিভিন্ন ব্যক্তির দায়ের করা বিভিন্ন মামলার সাক্ষী।

দীর্ঘদিন ধরে গ্রামে গঞ্জে হেঁটে যাবার সময় উক্ত সন্ত্রাসীরা পৃথক পৃথক সময়ে পথমধ্যে গতিরোধ করে অস্ত্র মাথায় ঠেকিয়ে মামলার সাক্ষী না দেয়ার হুমকি দিতে থাকে। এছাড়া জীবনে বেঁচে থাকতে হলে ২০ লাখ চাঁদা দিয়ে এলাকা ছাড়ার নির্দেশ দেন। আমার পরিবারের ওপরও হামলা করবে বলে হুমকি দিতে তাকে।

সর্বশেষ গত ৬ নভেম্বর উক্ত সন্ত্রাসীরা আরও ১০/১২ জন ঐক্যবদ্ধ হয়ে আমিন সিকদার পাড়াস্থ বেড়িবাঁধের ওপর আটকিয়ে সশস্ত্র হুমকি দেয়। এর পর থেকে আমি এলাকা ছাড়া। আমাকে না পেয়ে প্রতিনিয়ত আমার পরিবারের লোকজনকেও হুমকি দিয়ে আসছে। তাদের দাবির ২০ লাখ টাকা পৌঁছে দেয়ার নানাভাবে হুমকি দিচ্ছে।

তিনি আরও বলেন, অস্ত্রের ঘটনা দেখিয়ে এবং চাঁদাবাজির ঘটনায় থানায় জিডি হয়না তাই আদালতে জিডি করেছি। বিষয়টি তদন্তের জন্য র‌্যাপিড এ্যাকশান ব্যাটেলিয়ান (র‌্যাব)-৭, চট্টগ্রামের কাছে আবেদন করব। আমি চরমভাবে নিরাপত্তা হীনতায় ভুগছি।

ফেসবুক মন্তব্য করুন





ড.আবুরেজা নদভী এমপি’র আন্তরিক সহযোগিতায় সার্বিক উন্নয়নে দ্রুত এগিয়ে যাচ্ছে চরম্বা ইউনিয়ন

লোহাগাড়ায় ভাবীর হাতে দেবর খুন, ঘটনার তিন ঘন্টার মধ্যে খুনি ও তাঁর স্বামী গ্রেপ্তার

লোহাগাড়ায় ১৮ দোকানীকে ১ লক্ষ ১৬ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত

এবার কোরবানির ঈদে বাজার কাঁপাবে সাতকানিয়া উপজেলার মৌ: আজিজের গরু

সরকার নানা প্রকল্পের মাধ্যমে কৃষকদের স্বনির্ভর করতে কাজ করছে সরকার: কৃষিবিদ লুৎফর রহমান

লোহাগাড়ায় এক রাতে তিন মন্দির চুরি

সাবেক যুবলীগ নেতা আলহাজ্ব এম জসিম হিরো কে দোহাজারী পৌরসভায় শ্রম বিষয়ক সম্পাদক নির্বাচিত

রাঙ্গুনিয়ায় কিং সালমান সেন্টারের অর্থায়নে এমপি নদভী’র খাদ্য প্যাকেট বিতরণ

আনোয়ারায় প্রধানমন্ত্রীর উপহারের ঘর ও জমির দলিল হস্তান্তর

চন্দনাইশে প্রধানমন্ত্রীর উপহার জমি ও ঘর প্রদানের দলিল হস্তান্তর

চট্টগ্রাম রাঙ্গুনিয়ার অধিবাসী মালয়েশিয়ার প্রধানমন্ত্রী মাহাথির ইবনে মোহাম্মদ

বাঁশখালীতে ১৪ বছরের মেয়েকে প্রেমের ফাঁদে ফেলে পালাক্রমে ধর্ষন- ৪ ধর্ষক গ্রেপ্তার

সাতকানিয়ার এসএসসি পরীক্ষার্থী জান্নাতুল ফেরদৌসকে বাঁচাতে এগিয়ে আসুন

বাশঁখালীতে এস.এস.সি পরীক্ষা কেন্দ্র থেকে ভুয়া শিক্ষক গ্রেপ্তার

চট্টগ্রামের সাতকানিয়ায় ১৫ টি ঘরে আগুন

আগামী ৩ মাসের বিদ্যুৎ, পানি ও গ্যাস বিল মওকুফের দাবী বাংলাদেশ ইসলামী ফ্রন্টের

দোহাজারী সাঙ্গু নদী থেকে আলম নামে এক যুবকের লাশ উদ্ধার

চন্দনাইশে এক গৃহবধুর রহস্য জনক মৃত্যু, পরিবারের দাবি পরিকল্পিত হত্যা।

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সিনেট সদস্য মনোনীত হলেন সাংসদ নজরুল ইসলাম চৌধুরী

বাঁশখালীতে গণ ধর্ষণ মামলার প্রধান আসামি মজিদ বন্দুক যুদ্ধে নিহত