আজ ১৬ই জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ || ২রা মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

শিরোনাম
  লামা উপজেলার বিএনপি প্রার্থী মোহাম্মদ শাহীন’র নির্বাচন বর্জন৷       সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশে চলছে লামা পৌরসভার ভোট গ্রহণ       চন্দনাইশের সাতবাড়ীয়ায় শিক্ষাবিদ ওয়াহেদ মাষ্টার ফাউন্ডেশনের উদ্যোগে শীত বস্ত্র বিতরন       চন্দনাইশে উপজেলা চেয়ারম্যান আবদুল জব্বার চৌধুরীর মা বাবার নামে এলাকায় দৃষ্টিনন্দন মাধ্যমিক বিদ্যালয়ের ভিত্তিপ্রস্তর স্থাপন।       রাত পোহালেই ভোট, লামা পৌরসভার সকল প্রস্তুতি সম্পন্ন       আনোয়ারায় নবাব খাজা শেখ সাচী মুহাম্মদ নক্সবন্দী (রঃ)-র ২৪০ তম ওরশ শরীফ সম্পন্ন       পটিয়ায় শোডাউন দিয়ে ২ নং ওয়ার্ডের কাউন্সিলর রুপক সেনের মনোনয়ন দাখিল       লামা উপজেলায় মোটরসাইকেল-জিপের মুখোমুখি সংঘর্ষ, আহত ৩       পটিয়া পৌরসভার ১ নং ওয়ার্ডে সাধারণ আসনে মনোনয়ন পত্র জমা দিলেন রেহেনা আকতার মুন্নী       পটিয়ায় হুইপ সামশুল হক চৌধুরীর পক্ষে হাজী মাহবুবুল হক চৌধুরীর কম্বল বিতরণ    


মুহাম্মদ সাঈদুল ইসলাম, বাঁশখালী (চট্টগ্রাম) প্রতিনিধি:
রবিবার ২১ নভেম্বর পার্ক ভিউ হাসপাতালে এ সহায়তা প্রদান করা হয়। বাঁশখালী একতা পরিষদ হোয়াটস অ্যাপ গ্রুপেের সদস্যরা গাড়ী দূর্ঘটনায় আহত মাওলানা আবদুল কাদেরকে দেখতে যায়।

আহতের সুবিধা-অসুবিধার বিষয়ে তদারকি করেন এবং আহতকে চিকিৎসার জন্য তার হাতে ২৬০০০(ছাব্বিশ হাজার টাকার) আর্থিক সহায়তা প্রদান করেন। এ সময় উপস্থিত ছিলেন চট্টগ্রাম পার্ক ভিউ হাসপাতালের শিশু বিশেষজ্ঞ ডাঃ মোহাম্মদ ছগির, বাঁশখালী একতা পরিষদ ওয়াটসপ গ্রুপের প্রধান উদোক্তা মোঃ হারুন সহ আরো অন্যান্য সদস্যবৃন্দ।

আহত ব্যক্তির পরিচয় তিনি বাঁশখালী উপজেলাস্থ চাম্বল ইউনিয়নের পশ্চিম চাম্বল ৩নং ওয়ার্ডের আহমদিয়া পাড়ার মৃত আকরাম মিয়ার ছেলে মাওলানা আবদুল কাদের (৫৫)। তিনি স্থানীয় দারুল উলুম আঈনুল ইসলাম মাদ্রাসার প্রবীণ শিক্ষক ও চাম্বল বাজার জামে মসজিদের পেশ ইমাম।

আহত মাওলানা আবদুল কাদের বিগত ৩০ সেপ্টেম্বর (বুধবার) ফজরের নামাজের পর আনুমানিক সকাল সাড়ে ৫ টার সময় কর্মরত মাদরাসায় যাওয়ার পথে রাস্তা পার হতেই একটি মিনি ট্রাক কোনো সিগনাল ছাড়া বেপরোয়াভাবে দ্রুত গতিতে ধ্বাক্কা দেয় এবং গাড়ীর চাকায় তাহার পায়ের কনুই মাংস সহ তেতলাইয়া যায়, ডান হাতের কাঁধের কনুই ভাঙ্গিয়া হাঁড় ভাঙ্গ ও রক্তক্ষয়ী জখম হয়। মারাত্মক জখম করে- ঢাকা মেট্রোা-ড-১২-২৫৪৪ নাম্বারের মিনি ট্রাকটি চাম্বল এর দক্ষিণ দিকে পালিয়ে যায়।

পথচারী ও স্থানীয়রা আহতকে চিকিৎসার জন্য প্রথমে বাঁশখালী উপজেলা হাসপাতালে ভর্তি করেন। পরে অবস্থা আশংকাজনক হলে বাঁশখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর কর্তব্যরত চিকিৎসক চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে রেপার করেন। আহত হওয়ার পর থেকে প্রায় দেড় মাস চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা নিয়েছেন। মাদরাসা-মসজিদে স্বল্প টাকা বেতনের যৎসামান্য জমানো টাকা ও কর্জ করে ১ লাখের বেশি টাকা খরচ করে কোনো রকমে চিকিৎসা চালিয়ে গেছেন।

আহত মাওলানা আবদুল কাদের বর্তমানে চিকিৎসাার অভাবে যন্ত্রণাময় সময় পার করছে। তার এ যাবৎ প্রায় দেড় লক্ষ টাকা চিকিৎসা বাবৎ খরচ হয়ে গেছে। পার্ক ভিউ হাসপাতালের বিশেষজ্ঞ ডাক্তারের পরামর্শ আহতের অপারেশন করা লাগবে। অপারেশন এর জন্য ১ লক্ষ ২০ হাজার টাকা লাগবে। সম্পুর্ন সুস্থ হয়ে কর্মস্থলে ফিরে আসতে আরো প্রায় দেড় লাখ টাকার প্রয়োজন।

আহত অসহায় মাওলানা আবদুল কাদের বলেন, আমি পরিবারের ছেলে-সন্তানদের নিয়ে মানবেতর জীবনযাপন করছি। আমি একদিকে আহত অন্যদিকে কর্মহীন হয়ে পড়েছি।ডাক্তারের পরামর্শ অপারেশন করা লাগবে কিন্তু টাকার অভাবে পারছিনা। গাড়ির মালিক পক্ষ আমাকে কথা দিয়েছিল পুরো চিকিৎসা খরচ বহণ করার কথা বললেও পরবর্তীতে গাঁ ঢাকা দিয়ে রয়েছে। ফোনও রিসিভ করছেনা। গাড়ির মালিক পক্ষ চিকিৎসা খরচ বহণ করিলে আমি দ্রুত সুস্থ হয়ে ফিরে আসতে পারতাম কিন্তু তারা যোগাযোগ বন্ধ করে প্রতারণা করছে বলে জানান।

এবিষয়ে জানার জন্য গাড়ি মালিক পক্ষের নাম্বারে মুঠোফোনে একাধিকবার ফোন করিলেও পাওয়া যায়নি।

কর্মহীন আহত মাওলানা আবদুল কাদেরের পরিবারের সংকট অবস্থা ও চিকিৎসা করে সুস্থভাবে ফিরে আসার জন্য এ মূহুর্তে সকলের সহায়তা কামনা করেন।

কোনো সুহৃদয়বান শুভাকাঙ্ক্ষী আহতকে চিকিৎসার জন্য সহযোগিতার বাড়িয়ে দিতে চান আহত ব্যক্তির নিম্নের নাম্বারটিতে যোগাযোগ করবেন। ০১৮১৭৭৩৯০৭৫

ফেসবুক মন্তব্য করুন



লামা উপজেলার বিএনপি প্রার্থী মোহাম্মদ শাহীন’র নির্বাচন বর্জন৷

সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশে চলছে লামা পৌরসভার ভোট গ্রহণ

চন্দনাইশের সাতবাড়ীয়ায় শিক্ষাবিদ ওয়াহেদ মাষ্টার ফাউন্ডেশনের উদ্যোগে শীত বস্ত্র বিতরন

চন্দনাইশে উপজেলা চেয়ারম্যান আবদুল জব্বার চৌধুরীর মা বাবার নামে এলাকায় দৃষ্টিনন্দন মাধ্যমিক বিদ্যালয়ের ভিত্তিপ্রস্তর স্থাপন।

রাত পোহালেই ভোট, লামা পৌরসভার সকল প্রস্তুতি সম্পন্ন

আনোয়ারায় নবাব খাজা শেখ সাচী মুহাম্মদ নক্সবন্দী (রঃ)-র ২৪০ তম ওরশ শরীফ সম্পন্ন

পটিয়ায় শোডাউন দিয়ে ২ নং ওয়ার্ডের কাউন্সিলর রুপক সেনের মনোনয়ন দাখিল

লামা উপজেলায় মোটরসাইকেল-জিপের মুখোমুখি সংঘর্ষ, আহত ৩

পটিয়া পৌরসভার ১ নং ওয়ার্ডে সাধারণ আসনে মনোনয়ন পত্র জমা দিলেন রেহেনা আকতার মুন্নী

পটিয়ায় হুইপ সামশুল হক চৌধুরীর পক্ষে হাজী মাহবুবুল হক চৌধুরীর কম্বল বিতরণ

চট্টগ্রাম রাঙ্গুনিয়ার অধিবাসী মালয়েশিয়ার প্রধানমন্ত্রী মাহাথির ইবনে মোহাম্মদ

বাঁশখালীতে ১৪ বছরের মেয়েকে প্রেমের ফাঁদে ফেলে পালাক্রমে ধর্ষন- ৪ ধর্ষক গ্রেপ্তার

সাতকানিয়ার এসএসসি পরীক্ষার্থী জান্নাতুল ফেরদৌসকে বাঁচাতে এগিয়ে আসুন

বাশঁখালীতে এস.এস.সি পরীক্ষা কেন্দ্র থেকে ভুয়া শিক্ষক গ্রেপ্তার

চট্টগ্রামের সাতকানিয়ায় ১৫ টি ঘরে আগুন

আগামী ৩ মাসের বিদ্যুৎ, পানি ও গ্যাস বিল মওকুফের দাবী বাংলাদেশ ইসলামী ফ্রন্টের

দোহাজারী সাঙ্গু নদী থেকে আলম নামে এক যুবকের লাশ উদ্ধার

চন্দনাইশে এক গৃহবধুর রহস্য জনক মৃত্যু, পরিবারের দাবি পরিকল্পিত হত্যা।

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সিনেট সদস্য মনোনীত হলেন সাংসদ নজরুল ইসলাম চৌধুরী

বাঁশখালীতে গণ ধর্ষণ মামলার প্রধান আসামি মজিদ বন্দুক যুদ্ধে নিহত