আজ ১৬ই জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ || ২রা মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

শিরোনাম
  লামা উপজেলার বিএনপি প্রার্থী মোহাম্মদ শাহীন’র নির্বাচন বর্জন৷       সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশে চলছে লামা পৌরসভার ভোট গ্রহণ       চন্দনাইশের সাতবাড়ীয়ায় শিক্ষাবিদ ওয়াহেদ মাষ্টার ফাউন্ডেশনের উদ্যোগে শীত বস্ত্র বিতরন       চন্দনাইশে উপজেলা চেয়ারম্যান আবদুল জব্বার চৌধুরীর মা বাবার নামে এলাকায় দৃষ্টিনন্দন মাধ্যমিক বিদ্যালয়ের ভিত্তিপ্রস্তর স্থাপন।       রাত পোহালেই ভোট, লামা পৌরসভার সকল প্রস্তুতি সম্পন্ন       আনোয়ারায় নবাব খাজা শেখ সাচী মুহাম্মদ নক্সবন্দী (রঃ)-র ২৪০ তম ওরশ শরীফ সম্পন্ন       পটিয়ায় শোডাউন দিয়ে ২ নং ওয়ার্ডের কাউন্সিলর রুপক সেনের মনোনয়ন দাখিল       লামা উপজেলায় মোটরসাইকেল-জিপের মুখোমুখি সংঘর্ষ, আহত ৩       পটিয়া পৌরসভার ১ নং ওয়ার্ডে সাধারণ আসনে মনোনয়ন পত্র জমা দিলেন রেহেনা আকতার মুন্নী       পটিয়ায় হুইপ সামশুল হক চৌধুরীর পক্ষে হাজী মাহবুবুল হক চৌধুরীর কম্বল বিতরণ    


ঢাকা, শুক্রবার, ২৭ নভেম্বর ২০২০: টঙ্গীতে বিভিন্ন কারখানায় শিশু শ্রমসহ নানা প্রমান্য সংবাদ প্রকাশ করার জের ধরে বিএমএসএফের বৃহত্তর টঙ্গী থানার আহবায়ক ও এশিয়ান টেলিভিশনের ক্রাইম রিপোর্টার নজরুল ইসলামের ওপর সন্ত্রাসি হামলা চালিয়ে অফিস ভাংচুর ও লুটপাট করা হয়েছে।


এ ঘটনায় উল্টো মান্নান দেওয়ান নামে জনৈক ব্যক্তি সাংবাদিক নজরুল সহ ১৪ জনের বিরুদ্ধে দেয়া মামলাও গ্রহন করেছে পুলিশ। নজরুলের পক্ষ থেকেও অভিযোগ দাখিল করা হলেও এফআইআর হয়নি। নজরুলের বৃদ্ধ পিতা এবং স্থানীয় সাংবাদিকরা মামলা দায়েরের জন্য ঘুরছে।

টঙ্গী পূর্ব থানার ওসি তদন্ত দেলোয়ার হোসেন জানিয়েছেন, সাংবাদিক নজরুল বিভিন্ন সময় কারখানা মালিকদের কাছে চাঁদা দাবি করে আসছিল। গতকাল কারখানা মালিকরা মিলে বৈঠক করেছিলো। এমন সময় সাংবাদিক নজরুল তাদের ওপর হামলা চালায়। পুলিশ খবর পেয়ে ঘটনাস্থল থেকে নজরুলকে উদ্ধার করে থানায় নিয়ে আসে।

বৃহস্পতিবার গভীর রাতে এই ঘটনা ঘটে। উল্টো পুলিশ সাংবাদিক নজরুল ইসলামকে আটক দেখিয়ে থানায় রেখেছেন। বিএমএসএফ’র গাজিপুর জেলা কমিটির নেতা হামিদ খান জানিয়েছেন কারখানা কর্তৃপক্ষ এবং সাংবাদিকের সাথে ধাওয়া-হামলার ঘটনায় এলাকায় থমথমে পরিস্থিতির রয়েছে।

স্থানীয় বৃহত্তর টঙ্গী বিএমএসএফের সদস্য সচিব মোস্তাক খান জানিয়েছেন, গভীর রাতে দূর্বৃত্তরা সাংবাদিকের অফিসে হামলা চালায় এবং লুটপাট চালায়।

শুক্রবার দুপুরে গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের পক্ষ থেকে কেন্দ্রীয় আহবায়ক শহীদুল ইসলাম পাইলট ও সদস্য সচিব আহমেদ আবি জাফর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে অনতিবিলম্বে দোষী হামলা ও লুটপাটকারীদের আইনের আওতায় আনারও দাবি করেন।

পুলিশ কারখানা মালিকদের পক্ষ নিয়ে একজন সাংবাদিকের লেখনির বিরুদ্ধে অবস্থান নেয়াটা কতটা অযৌক্তিক এটাই তার প্রমান। অবিলম্বে বিএমএসএফের পক্ষ থেকে সাংবাদিক নজরুলের মুক্তি দাবি করা হয়।

ফেসবুক মন্তব্য করুন



লামা উপজেলার বিএনপি প্রার্থী মোহাম্মদ শাহীন’র নির্বাচন বর্জন৷

সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশে চলছে লামা পৌরসভার ভোট গ্রহণ

চন্দনাইশের সাতবাড়ীয়ায় শিক্ষাবিদ ওয়াহেদ মাষ্টার ফাউন্ডেশনের উদ্যোগে শীত বস্ত্র বিতরন

চন্দনাইশে উপজেলা চেয়ারম্যান আবদুল জব্বার চৌধুরীর মা বাবার নামে এলাকায় দৃষ্টিনন্দন মাধ্যমিক বিদ্যালয়ের ভিত্তিপ্রস্তর স্থাপন।

রাত পোহালেই ভোট, লামা পৌরসভার সকল প্রস্তুতি সম্পন্ন

আনোয়ারায় নবাব খাজা শেখ সাচী মুহাম্মদ নক্সবন্দী (রঃ)-র ২৪০ তম ওরশ শরীফ সম্পন্ন

পটিয়ায় শোডাউন দিয়ে ২ নং ওয়ার্ডের কাউন্সিলর রুপক সেনের মনোনয়ন দাখিল

লামা উপজেলায় মোটরসাইকেল-জিপের মুখোমুখি সংঘর্ষ, আহত ৩

পটিয়া পৌরসভার ১ নং ওয়ার্ডে সাধারণ আসনে মনোনয়ন পত্র জমা দিলেন রেহেনা আকতার মুন্নী

পটিয়ায় হুইপ সামশুল হক চৌধুরীর পক্ষে হাজী মাহবুবুল হক চৌধুরীর কম্বল বিতরণ

চট্টগ্রাম রাঙ্গুনিয়ার অধিবাসী মালয়েশিয়ার প্রধানমন্ত্রী মাহাথির ইবনে মোহাম্মদ

বাঁশখালীতে ১৪ বছরের মেয়েকে প্রেমের ফাঁদে ফেলে পালাক্রমে ধর্ষন- ৪ ধর্ষক গ্রেপ্তার

সাতকানিয়ার এসএসসি পরীক্ষার্থী জান্নাতুল ফেরদৌসকে বাঁচাতে এগিয়ে আসুন

বাশঁখালীতে এস.এস.সি পরীক্ষা কেন্দ্র থেকে ভুয়া শিক্ষক গ্রেপ্তার

চট্টগ্রামের সাতকানিয়ায় ১৫ টি ঘরে আগুন

আগামী ৩ মাসের বিদ্যুৎ, পানি ও গ্যাস বিল মওকুফের দাবী বাংলাদেশ ইসলামী ফ্রন্টের

দোহাজারী সাঙ্গু নদী থেকে আলম নামে এক যুবকের লাশ উদ্ধার

চন্দনাইশে এক গৃহবধুর রহস্য জনক মৃত্যু, পরিবারের দাবি পরিকল্পিত হত্যা।

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সিনেট সদস্য মনোনীত হলেন সাংসদ নজরুল ইসলাম চৌধুরী

বাঁশখালীতে গণ ধর্ষণ মামলার প্রধান আসামি মজিদ বন্দুক যুদ্ধে নিহত