আজ ২০শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ || ৬ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

শিরোনাম
  কেরানীহাট পিকআপ ভ্যান চালক সমবায় সমিতি নির্বাচন       আনোয়ারায় ভূমি প্রতারণার মামলায় পিবিআই’র জালে দুই মেম্বার       চন্দনাইশে কেন্দ্রীয় যুবলীগের সাবেক সদস্য গিয়াস উদ্দীন সুজনের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ       পটিয়ায় পৌরসভা নির্বাচনে ৬ জনের মনোনয়ন বাতিল       আনোয়ারায় অবৈধ ইট ভাটাকে ৩ লক্ষ টাকা জরিমানা       বাংলাদেশ বৌদ্ধ নব জাগরণ ফাউন্ডেশনের উদ্যােগে শীতবস্ত্র বিতরণ সম্পন্ন       পদুয়ায় ১১জেলে পরিবারের বসতঘর পুড়ে ছাই: ৬০ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি       পটিয়া পৌরসভা নির্বাচনে ৬নং ওয়ার্ডে রুপসী দাশের মনোনয়ন দাখিল       গুণীজনরা জীবিত থাকতে তাদের সম্মান করুন: গুনীজন সংবর্ধনা অনুষ্ঠানে আরমান বাবু রুমেল       সাতকানিয়ার শিক্ষক সমিতির অডিটোরিয়ামের নাম সৈয়দ মোহাম্মদ জাকারিয়ার নামে নামকরনের দাবি, সাতকানিয়ার প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতির দাপন সম্পন্ন।    


দক্ষিণ চট্টগ্রামের চন্দনাইশ উপজেলার দোহাজারী পৌরসভাস্থ পাঠানীফুল এলাকায় আজ ১৩ ডিসেম্বর ১২টা ২০মিনিটের সময় চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে হানিফ পরিবাহন -মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলে পিতা-পুত্র নিহত হয়েছেন। এঘটনায় মোটরসাইকেল আরোহীর স্ত্রী গুরুতর আহত হয়েছেন।

খবর পেয়ে নিহতের ছোট ভাই আব্দুল ওয়াহেদ দোহাজারী হাইওয়ের থানায় আসলে তিনি জানান তার বড় ভাই গ্রামের বাড়ীতে আসতেছিল। সূত্রে জানা গেছে, পূর্বলোহাগাড়া ৮ নং ইউনিয়নে আমিরাবাদ হাজীপাড়া এলাকার মৃত আব্দুল বারেকের ছেলে সাইফুল ইসলাম (৪০) ও তার স্ত্রী ডলি আক্তার (৩০) ও পুত্র জাবেদুল ইসলাম (১০) মোটরসাইকেলযোগে (চট্টমেট্টো-হ-১৭-২১১১) চট্টগ্রাম থেকে গ্রামের বাড়ি আমিরাবাদ ফেরার পথে দোহাজারী পৌরসভার পাঠানীপুল এলাকায় একটি পিকআপকে ওভারটেক করতে গিয়ে চট্টগ্রামগামী হানিফ পরিবহনের (ঢাকা মেট্টো-ব-১৪-৩৫৬৯) সাথে মুখোমুখি সংঘর্ষ ঘটে।

নিহতের স্ত্রী ডলি আক্তারকে গুরুতর আহত অবস্থায় এলাকাবাসী উদ্ধার করে বিজিসি ট্রাস্ট মেডিকেল কলেজে নিয়েগেলে কর্তব্যরত চিকিৎসক তাঁকে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

দোহাজারী হাইওয়ে থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ ইয়াসিন আরাফাত বলেন, দূর্ঘটনার সংবাদ পেয়ে এএসআই জাকিরসহ পুলিশের একটি টিম ঘটনাস্থলে পৌঁছে দূর্ঘটনা কবলিত বাস ও মোটরসাইকেল থানায় নিয়ে আসে। পিতা-পুত্রের লাশ থানায় আছে পরিবারের কেউ এলে আইনগত প্রক্রিয়া শেষ করে লাশ হস্তান্তর করা হবে। এব্যাপারে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেয়া হবে।

ফেসবুক মন্তব্য করুন



কেরানীহাট পিকআপ ভ্যান চালক সমবায় সমিতি নির্বাচন

আনোয়ারায় ভূমি প্রতারণার মামলায় পিবিআই’র জালে দুই মেম্বার

চন্দনাইশে কেন্দ্রীয় যুবলীগের সাবেক সদস্য গিয়াস উদ্দীন সুজনের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ

পটিয়ায় পৌরসভা নির্বাচনে ৬ জনের মনোনয়ন বাতিল

আনোয়ারায় অবৈধ ইট ভাটাকে ৩ লক্ষ টাকা জরিমানা

বাংলাদেশ বৌদ্ধ নব জাগরণ ফাউন্ডেশনের উদ্যােগে শীতবস্ত্র বিতরণ সম্পন্ন

পদুয়ায় ১১জেলে পরিবারের বসতঘর পুড়ে ছাই: ৬০ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি

পটিয়া পৌরসভা নির্বাচনে ৬নং ওয়ার্ডে রুপসী দাশের মনোনয়ন দাখিল

গুণীজনরা জীবিত থাকতে তাদের সম্মান করুন: গুনীজন সংবর্ধনা অনুষ্ঠানে আরমান বাবু রুমেল

সাতকানিয়ার শিক্ষক সমিতির অডিটোরিয়ামের নাম সৈয়দ মোহাম্মদ জাকারিয়ার নামে নামকরনের দাবি, সাতকানিয়ার প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতির দাপন সম্পন্ন।

চট্টগ্রাম রাঙ্গুনিয়ার অধিবাসী মালয়েশিয়ার প্রধানমন্ত্রী মাহাথির ইবনে মোহাম্মদ

বাঁশখালীতে ১৪ বছরের মেয়েকে প্রেমের ফাঁদে ফেলে পালাক্রমে ধর্ষন- ৪ ধর্ষক গ্রেপ্তার

সাতকানিয়ার এসএসসি পরীক্ষার্থী জান্নাতুল ফেরদৌসকে বাঁচাতে এগিয়ে আসুন

বাশঁখালীতে এস.এস.সি পরীক্ষা কেন্দ্র থেকে ভুয়া শিক্ষক গ্রেপ্তার

চট্টগ্রামের সাতকানিয়ায় ১৫ টি ঘরে আগুন

আগামী ৩ মাসের বিদ্যুৎ, পানি ও গ্যাস বিল মওকুফের দাবী বাংলাদেশ ইসলামী ফ্রন্টের

দোহাজারী সাঙ্গু নদী থেকে আলম নামে এক যুবকের লাশ উদ্ধার

চন্দনাইশে এক গৃহবধুর রহস্য জনক মৃত্যু, পরিবারের দাবি পরিকল্পিত হত্যা।

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সিনেট সদস্য মনোনীত হলেন সাংসদ নজরুল ইসলাম চৌধুরী

বাঁশখালীতে গণ ধর্ষণ মামলার প্রধান আসামি মজিদ বন্দুক যুদ্ধে নিহত