আজ ২০শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ || ৬ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

শিরোনাম
  কেরানীহাট পিকআপ ভ্যান চালক সমবায় সমিতি নির্বাচন       আনোয়ারায় ভূমি প্রতারণার মামলায় পিবিআই’র জালে দুই মেম্বার       চন্দনাইশে কেন্দ্রীয় যুবলীগের সাবেক সদস্য গিয়াস উদ্দীন সুজনের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ       পটিয়ায় পৌরসভা নির্বাচনে ৬ জনের মনোনয়ন বাতিল       আনোয়ারায় অবৈধ ইট ভাটাকে ৩ লক্ষ টাকা জরিমানা       বাংলাদেশ বৌদ্ধ নব জাগরণ ফাউন্ডেশনের উদ্যােগে শীতবস্ত্র বিতরণ সম্পন্ন       পদুয়ায় ১১জেলে পরিবারের বসতঘর পুড়ে ছাই: ৬০ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি       পটিয়া পৌরসভা নির্বাচনে ৬নং ওয়ার্ডে রুপসী দাশের মনোনয়ন দাখিল       গুণীজনরা জীবিত থাকতে তাদের সম্মান করুন: গুনীজন সংবর্ধনা অনুষ্ঠানে আরমান বাবু রুমেল       সাতকানিয়ার শিক্ষক সমিতির অডিটোরিয়ামের নাম সৈয়দ মোহাম্মদ জাকারিয়ার নামে নামকরনের দাবি, সাতকানিয়ার প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতির দাপন সম্পন্ন।    


আরিফুল ইসলাম, নিজস্ব প্রতিনিধি:
মোঃ আফজাল হোসেন জয় কে আজিজ নগর ইউনিয়ন আওয়ামীলীগ এর সাধারন সম্পাদক হিসেবে পেতে চায় ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতা কর্মি গণ।

তিনি কিশোর বয়সে রাজনীতির মাঠে পা রেখে দ্বীপ্ত পায়ে এগিয়েছেন অনেকটা পথ। পাড়ি দিয়ে এসেছেন রাজনীতির মাঠের অনেকটা চড়াই উৎরাই বহুদূর পথ।তিনি এক জন সৎ আদর্শবান ব্যক্তিত্ব নীতিবান ন্যায় পরায়ন রাজনীতিবীদ। মুজিব আদর্শের অকুঁতো ভয় নির্ভীক লড়াকু যোদ্ধা। এক কথায় এক জন আদর্শ মুজি্ব বাদী। যার চিন্তা চেতনায় সব সময় বঙ্গবন্ধু।

কিশোর বয়সে ৯০ এর স্বৈরাচার বিরোধী আন্দোলনে স্বক্রিয় অংশ গ্রহনের মধ্য দিয়ে রাজনীতির মাঠে প্রবেশ তার। তিনি তখন ৭ম শ্রেণির ছাত্র। তারপর ১০ম শ্রেনীতে স্কুল ছাত্রলীগের আহ্বায়ক এর দ্বায়িত্ব পালন ৯৩/৯৪ইং। ১৯৯৪ ইং কলেজে ছাত্রলীগ প্রতিষ্ঠার জন্য সদস্য সচীব এর দ্বায়িত্ব গ্রহন। কলেজে ছাত্রলীগ প্রতিস্ঠা করতে গিয়ে ছাত্রদলের সন্ত্রাসীরা তাকে ছুরিকাঘাত করেন। তার পর আরো বেগবান হয়ে উঠে তার রাজনীতি। আজকের মাননীয় প্রধান মন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ৯৬ এ রূপসার কাজদিয়া উসমানী মঞ্চে বক্তব্য রাখার সময়ের তাঁক চার পাশে ছাত্রলীগ নেতারা ঘিরে মঞ্চে নিয়ে যান এবং বক্তব্য দেয়ার সময় ছাত্রনেতার তাঁকে ঘিরে রাখেন যাতে কোনো সমস্যা না হয়। তাদের মধ্যে আফজাল হোসেন জয় ও এক জন।

তিনি সেদিন প্রিয় নেত্রীর পা ছুয়ে সালাম করেন। জীবন বাজি রেখে রাজনীতি করেছেন তিনি। তার পর ৯৬ এর অসহযোগ আন্দোলনে রূপসার উত্বপ্ত রাজনীতির রাজপথে স্বক্রীয় অবস্থান নিয়ে অসহযোগ আন্দোলন করেন।

এভাবেই রাজনীতির মাঠ থেকে উঠে আসা আফজাল হোসেন জয়। এমনি করে তিনি চিউনী পাড়া ছিওর তলিতে ছাত্রলীগ প্রতিষ্ঠা করেছেন। সভাপতির দ্বায়িত্ব পালন করেছন। আজিজ নগর সাংগঠনিক উপজেলা ছাত্রলীগের যুগ্ম সম্পাদকের দ্বায়িত্ব পালন করেছন। আজিজ নগর সাংগঠনিক উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক এর দ্বায়িত্ব পালন করেছেন।বান্দরবান জেলা ছাত্রলীগের সহ সম্পাদকের দ্বায়িত্ব পালন করেছেন। আজিজ নগর ইউনিয়ন আওয়ামীলীগ এর সাংগঠনিক সম্পাদকের দ্বায়িত্ব পালন করেছেন দীর্ঘ সময়। দ্বিতীয় বার তিনি আবারও আজিজ নগর ইউনিয় আওয়ামী লীগ এর সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হয়ে কাজ করে যাচ্ছেন।

তিনি মুজিব আদর্শের পরীক্ষিত যোদ্ধা। যার রাজনৈনিত জীবনে কোনো কলংক নেই। তিনি সত্যিকার অর্থে এক জন পরিচ্ছন্ন রাজনীতিবিদ যার পরিশ্রম, ত্যাগ ও প্রেরণায় সৃষ্টি হয়েছে অনেক নেতা কর্মি। সংগঠন হয়েছে শক্তিশালী। দলের প্রতিটি কর্মকান্ডে, আন্দোলন সংগ্রামে তিনি সব সময় সাহসিকতার সাথে কাজ করেছেন। নির্যাতনের শিকার হয়েছেন বহু বার। তবুও অবিরাম ছুটে চলেছেন মুজিব আদর্শ বুকে ধারন করে। এমন এক জন নির্ভীক মুজিব আদর্শের সৈনিক এক কথায় এক জন মুজিববাদী ব্যক্তি কে আগামী আজিজ নগর ইউনিয়ন আওয়ামীলীগ এর সাধারন সম্পাদ হিসেবে পেতে চাইছে আজিজ নগরের সর্ব স্তরের আওয়ামী লীগ, অঙ্গ ও সহযোগি সংগঠনের পরিচ্ছন্ন রাজনৈতিক নেতা কর্মি গণ।

এ বিষয়ে সাবেক ছাত্রনেতা বর্তমান আওয়ামী লীগ নেতা জনাব মোঃ আফজাল হোসেন জয় এর কাছে জানতে চাইলে তিনি বলেন, কিশোর বয়স থেকে রাজনীতির সাথে জড়িয়ে পড়েছি, ভালবাসি বঙ্গবন্ধু কে। আমি মুজিব আর্দশে বিশ্বাসী মানুষ। জাতির পিতা মুজিব আমার চেতনা মুজিব আমার বিশ্বাস, মুজিব আমার ভালবাসা ও ভাল লাগা। এক কথায় মুজিব আমার শৈশবের ভাল লাগা, কৈশোরের ভালবাসা যৌবনের প্রেম।

সংগঠন এর প্রয়োজনে সংগঠনের নেতা কর্মি যদি আমাকে উপযুক্ত মনে করে দ্বায়িত্ব প্রদান করেন, আমি আমার সর্বোচ্চ ত্যাগের মধ্য দিয়ে সে দ্বায়িত্ব পালন করব কারণ আমিতো মুজিব আদর্শে লড়াই সংগ্রামে সামনের সারির যোদ্ধা। আমি ভীতু মানুষ নই। আর আমার চাওয়া পাওযার ও কিছু নাই। দলের প্রয়োজনে আমি সব সময সামনে ছিলাম আছি থাকব ইনশাআল্লাহ্।

ফেসবুক মন্তব্য করুন



কেরানীহাট পিকআপ ভ্যান চালক সমবায় সমিতি নির্বাচন

আনোয়ারায় ভূমি প্রতারণার মামলায় পিবিআই’র জালে দুই মেম্বার

চন্দনাইশে কেন্দ্রীয় যুবলীগের সাবেক সদস্য গিয়াস উদ্দীন সুজনের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ

পটিয়ায় পৌরসভা নির্বাচনে ৬ জনের মনোনয়ন বাতিল

আনোয়ারায় অবৈধ ইট ভাটাকে ৩ লক্ষ টাকা জরিমানা

বাংলাদেশ বৌদ্ধ নব জাগরণ ফাউন্ডেশনের উদ্যােগে শীতবস্ত্র বিতরণ সম্পন্ন

পদুয়ায় ১১জেলে পরিবারের বসতঘর পুড়ে ছাই: ৬০ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি

পটিয়া পৌরসভা নির্বাচনে ৬নং ওয়ার্ডে রুপসী দাশের মনোনয়ন দাখিল

গুণীজনরা জীবিত থাকতে তাদের সম্মান করুন: গুনীজন সংবর্ধনা অনুষ্ঠানে আরমান বাবু রুমেল

সাতকানিয়ার শিক্ষক সমিতির অডিটোরিয়ামের নাম সৈয়দ মোহাম্মদ জাকারিয়ার নামে নামকরনের দাবি, সাতকানিয়ার প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতির দাপন সম্পন্ন।

চট্টগ্রাম রাঙ্গুনিয়ার অধিবাসী মালয়েশিয়ার প্রধানমন্ত্রী মাহাথির ইবনে মোহাম্মদ

বাঁশখালীতে ১৪ বছরের মেয়েকে প্রেমের ফাঁদে ফেলে পালাক্রমে ধর্ষন- ৪ ধর্ষক গ্রেপ্তার

সাতকানিয়ার এসএসসি পরীক্ষার্থী জান্নাতুল ফেরদৌসকে বাঁচাতে এগিয়ে আসুন

বাশঁখালীতে এস.এস.সি পরীক্ষা কেন্দ্র থেকে ভুয়া শিক্ষক গ্রেপ্তার

চট্টগ্রামের সাতকানিয়ায় ১৫ টি ঘরে আগুন

আগামী ৩ মাসের বিদ্যুৎ, পানি ও গ্যাস বিল মওকুফের দাবী বাংলাদেশ ইসলামী ফ্রন্টের

দোহাজারী সাঙ্গু নদী থেকে আলম নামে এক যুবকের লাশ উদ্ধার

চন্দনাইশে এক গৃহবধুর রহস্য জনক মৃত্যু, পরিবারের দাবি পরিকল্পিত হত্যা।

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সিনেট সদস্য মনোনীত হলেন সাংসদ নজরুল ইসলাম চৌধুরী

বাঁশখালীতে গণ ধর্ষণ মামলার প্রধান আসামি মজিদ বন্দুক যুদ্ধে নিহত