আজ ২০শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ || ৬ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

শিরোনাম
  কেরানীহাট পিকআপ ভ্যান চালক সমবায় সমিতি নির্বাচন       আনোয়ারায় ভূমি প্রতারণার মামলায় পিবিআই’র জালে দুই মেম্বার       চন্দনাইশে কেন্দ্রীয় যুবলীগের সাবেক সদস্য গিয়াস উদ্দীন সুজনের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ       পটিয়ায় পৌরসভা নির্বাচনে ৬ জনের মনোনয়ন বাতিল       আনোয়ারায় অবৈধ ইট ভাটাকে ৩ লক্ষ টাকা জরিমানা       বাংলাদেশ বৌদ্ধ নব জাগরণ ফাউন্ডেশনের উদ্যােগে শীতবস্ত্র বিতরণ সম্পন্ন       পদুয়ায় ১১জেলে পরিবারের বসতঘর পুড়ে ছাই: ৬০ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি       পটিয়া পৌরসভা নির্বাচনে ৬নং ওয়ার্ডে রুপসী দাশের মনোনয়ন দাখিল       গুণীজনরা জীবিত থাকতে তাদের সম্মান করুন: গুনীজন সংবর্ধনা অনুষ্ঠানে আরমান বাবু রুমেল       সাতকানিয়ার শিক্ষক সমিতির অডিটোরিয়ামের নাম সৈয়দ মোহাম্মদ জাকারিয়ার নামে নামকরনের দাবি, সাতকানিয়ার প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতির দাপন সম্পন্ন।    


আরিফুল ইসলাম,নিজস্ব প্রতিনিধি:
তরুণ মেধাবী ফটেগ্রাফারদের মধ্য থেকে প্রতিভা অন্বেষণের লক্ষ্যে শীর্ষক “সেরা ছবিয়াল প্রতিযোগিতা-২০ ইং” আয়োজন করে বান্দরবান লামা উপজেলার জনপ্রিয় ফেসবুক গ্রুপ আলোকিত লামা। এই উপলক্ষে সোমবার (২৮ ডিসেম্বর’২০) বিকাল ৩টায় লামা বাজারস্থ কুটুমবাড়ি রেস্টুরেন্টে আনুষ্ঠানিকভাবে বিজয়ীদের পুরস্কৃত করা হয়।

পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের মাঝে ক্রেস্ট, সনদপত্র ও লোগো প্রিন্ট মগ প্রদান করেন লামা উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. মোস্তফা জামাল।

এ সময় উপস্থিত ছিলেন বান্দরবান পার্বত্য জেলা পরিষদ এর নবনির্বাচিত সদস্য, বীর মুক্তিযোদ্ধা জনাব মো. শেখ মাহবুবুর রহমান, বীর মুক্তিযুদ্ধা কন্যা মি. নারীনেত্রী ফাতেমা পারুল, পৌর মেয়র মো. জহিরুল ইসলাম, অফিসার ইনচার্জ (ওসি) মো. মিজানুর রহমান, পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. আলমগীর, দৈনিক ইত্তেফাকের মো. কামাল উদ্দিন, সাংবাদিক ফোরামের সভাপতি মো. ইউসুফ মজুমদার, রিপোটার্স ক্লাবের সভাপতি মো. রফিকুল ইসলাম,জাতীয় সাংবাদিক কল্যাণ ফাউন্ডেশন লামা উপজেলা কমিটির সভাপতি মোঃইসমাইল হোসেন, জাতীয় দৈনিক অনলাইন পত্রিকা নিউজ পোর্টাল নিউজ ভিশন পত্রিকার স্টাফ রিপোর্টার মোঃআরিফুল ইসলাম সহ প্রমুখ। এ সময় আমন্ত্রিত অতিথিরা বক্তব্য রাখেন।

জানা যায়, সেরা ছবিয়াল প্রতিযোগিতায় প্রায় পাঁচশতাধিক ছবি জমা পড়ে। এর মধ্য থেকে ১০টি ছবি চূড়ান্ত মনোনয়ন পায়। তার মধ্য ৩জনকে সেরা ও ৭জনকে বিশেষ পুরস্কার পুরস্কৃত করে আলোকিত লামা কর্তৃপক্ষ। প্রতিযোগিতায় প্রথম স্থান লাভ করে অভিষেক বড়ুয়ার মাতামুহুরি নদীর মোহনা ছবি। দ্বিতীয় শহীদুল্লাহ কায়সারের তুলা মেরিঞ্জা ভ্যালি ও তৃতীয় স্থান লাভ করেন সুখিয়া ভ্যালির মনোরম দৃশ্য ধারণ করা আমির আজিজের তুলা ছবি। এছাড়া মো. তাজওয়ার হোসাইন, মো. জাহেদুল আনোয়ার, নূংহ্লা, মো. জুয়েল বিন মুস্তাফিজ, মো. সালাউদ্দিন শান্ত, নিবারন বড়ুয়া ও মো. ইয়াসিন আরফাত শান্ত’র একটি করে ছবি বিশেষ পুরস্কারের জন্য মনোনীত হয়।

এবিষয়ে আলোকিত লামা গ্রুপের মূল এডমিন এম. মিজানুর রহমান বলেন, কোনো বিষয়কে মানুষের মাঝে তোলে ধরার শক্তিশালী মাধ্যম ফটোগ্রাফি। প্রতিযোগিতায় অংশগ্রহণকারী তরুণ ফটোগ্রাফাররা লামা উপজেলার নান্দনিক সৌন্দর্য যেভাবে তুলে নিয়ে এসেছেন তা সত্যিই প্রশংসনীয়। তাদের এ মেধা ও মননকে যথাযথ মূল্যায়নে এবং লামাকে পর্যটনের আকর্ষক নগরী হিসেবে তুলে ধরতে আলোকিত লামা’র এ আয়োজন অবশ্যই ধন্যবাদ পাওয়ার দাবি রাখে।

এদিকে বান্দরবান জেলার শ্রেষ্ঠ উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হওয়ায় লামা উপজেলার চেয়ারম্যান মো. মোস্তফা জামালকে সম্মাননা স্মারক প্রদান করা হয়, একই সাথে নবনির্বাচিত জেলা পরিষদের সদস্যা বীর মুক্তিযোদ্ধা শেখ মাহবুবুর রহমান, পু. নির্বাচিত সদস্য ফাতেমা পারুল ও দক্ষ ও সফলতার সহিত পৌর মেয়রের দায়িত্ব পালন করায় মো. জহিরুল ইসলামকে আলোকিত নামা গ্রুপের পক্ষ থেকে সম্মাননা স্মারক প্রদান করা হয়।

ফেসবুক মন্তব্য করুন



কেরানীহাট পিকআপ ভ্যান চালক সমবায় সমিতি নির্বাচন

আনোয়ারায় ভূমি প্রতারণার মামলায় পিবিআই’র জালে দুই মেম্বার

চন্দনাইশে কেন্দ্রীয় যুবলীগের সাবেক সদস্য গিয়াস উদ্দীন সুজনের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ

পটিয়ায় পৌরসভা নির্বাচনে ৬ জনের মনোনয়ন বাতিল

আনোয়ারায় অবৈধ ইট ভাটাকে ৩ লক্ষ টাকা জরিমানা

বাংলাদেশ বৌদ্ধ নব জাগরণ ফাউন্ডেশনের উদ্যােগে শীতবস্ত্র বিতরণ সম্পন্ন

পদুয়ায় ১১জেলে পরিবারের বসতঘর পুড়ে ছাই: ৬০ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি

পটিয়া পৌরসভা নির্বাচনে ৬নং ওয়ার্ডে রুপসী দাশের মনোনয়ন দাখিল

গুণীজনরা জীবিত থাকতে তাদের সম্মান করুন: গুনীজন সংবর্ধনা অনুষ্ঠানে আরমান বাবু রুমেল

সাতকানিয়ার শিক্ষক সমিতির অডিটোরিয়ামের নাম সৈয়দ মোহাম্মদ জাকারিয়ার নামে নামকরনের দাবি, সাতকানিয়ার প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতির দাপন সম্পন্ন।

চট্টগ্রাম রাঙ্গুনিয়ার অধিবাসী মালয়েশিয়ার প্রধানমন্ত্রী মাহাথির ইবনে মোহাম্মদ

বাঁশখালীতে ১৪ বছরের মেয়েকে প্রেমের ফাঁদে ফেলে পালাক্রমে ধর্ষন- ৪ ধর্ষক গ্রেপ্তার

সাতকানিয়ার এসএসসি পরীক্ষার্থী জান্নাতুল ফেরদৌসকে বাঁচাতে এগিয়ে আসুন

বাশঁখালীতে এস.এস.সি পরীক্ষা কেন্দ্র থেকে ভুয়া শিক্ষক গ্রেপ্তার

চট্টগ্রামের সাতকানিয়ায় ১৫ টি ঘরে আগুন

আগামী ৩ মাসের বিদ্যুৎ, পানি ও গ্যাস বিল মওকুফের দাবী বাংলাদেশ ইসলামী ফ্রন্টের

দোহাজারী সাঙ্গু নদী থেকে আলম নামে এক যুবকের লাশ উদ্ধার

চন্দনাইশে এক গৃহবধুর রহস্য জনক মৃত্যু, পরিবারের দাবি পরিকল্পিত হত্যা।

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সিনেট সদস্য মনোনীত হলেন সাংসদ নজরুল ইসলাম চৌধুরী

বাঁশখালীতে গণ ধর্ষণ মামলার প্রধান আসামি মজিদ বন্দুক যুদ্ধে নিহত