আজ ২৬শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ || ১৩ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

শিরোনাম
  আনোয়ারায় মাদক ব্যবসায়ীর অত্যাচারে অতিষ্ঠ গ্রামবাসী,মামলা-হামলার শিকার       হযরত গাজী শাহ্ (রহ.) হযরত কালু শাহ্ (রহ.)ও বার আউলিয়া শাহ্ (রহ.) বার্ষিক ওরশ শরীফ সম্পন্ন       পটিয়ায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণের অভিযানে ১৬০০ পিস ইয়াবাসহ গ্রেফতার ০২       পটিয়ায় শাহ আশরাফ একাডেমীর সালনা জলসা অনুষ্ঠিত       সাংবাদিক মুজাক্কির হত্যাকারীদের বিচারের দাবিতে পটিয়ায় প্রতিবাদ সমাবেশ ও মানব বন্ধন       আনোয়ারায় এক ঠিকাদার দিয়েই চলছে এলজিইডি’র সব কাজ, কাজের মান নিয়ে অসন্তোষ স্থানীয়দের!       আনোয়ারায় শঙ্খ নদীতে নিখোঁজ সেনা সদস্যের লাশ উদ্ধার       আনোয়ারায় শঙ্খ নদীতে গোসল করতে নেমে এক সেনা সদস্য নিখোঁজ, উদ্ধার কাজ চলছে       আনোয়ারার পুকুরে ডুবে শিশুর মৃত্যু       বাঁশখালীতে নিরাপদ সড়কের দাবিতে মানববন্ধন    


আবু তালেব আনচারী, চট্টগ্রাম ব্যুরো:
মনোরম পরিবেশে স্বাস্থ্যসম্মত ও ভেজালমুক্ত খাবার পরিবেশনের প্রতিশ্রুতি নিয়ে চন্দনাইশ উপজেলার দোহাজারী পৌরসভায় ‘মেজবান বাড়ি’ নামে নতুন একটি রেস্তোরাঁর উদ্ভোধন করা হয়েছে। বৃহস্পতিবার (২১ জানুয়ারি) দুপুরে পৌর সদরের হাজারী টাওয়ারের গ্রাউন্ড ফ্লোরে অত্যন্ত ঝাঁকঝমকভাবে এই রেস্তোরাঁর উদ্ভোধন হয়।

উদ্বোধনী দিনে রেস্তোরাঁটিতে ছিলো মানুষের উপচেপড়া ভিড়। উদ্বোধনকে কেন্দ্র করে রঙ বেরঙের বেলুন, বর্ণিল আলোকসজ্জা ও ফুল দিয়ে সাজানো হয়েছে রেস্তোরাঁটি। সকালে খতমে কুরআন শেষে রেস্তোরাঁটির সাফল্য কামনা করে দোয়া মোনাজাত পরিচালনা করেন জামিজুরী ফাজিল মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা মুফতি আহমদ হোসাইন আল-কাদেরী।

দোহাজারী পৌরসভা যুবলীগের যুগ্ম আহবায়ক ও গ্রীন হাসপাতালের চেয়ারম্যান তরুণ উদ্যোক্তা মোঃ সোলাইমানের সভাপতিত্বে উদ্ভোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম জেলা পরিষদ সদস্য ও চন্দনাইশ উপজেলা আ.লীগ সাধারণ সম্পাদক আলহাজ্ব আবু আহমদ চৌধুরী জুনু।

উদ্ভোধক ছিলেন আবুল কাশেম লেদু চেয়ারম্যান ফাউন্ডেশন সভাপতি ও উপজেলা যুবলীগ সদস্য আলহাজ্ব মোঃ লোকমান হাকিম। বিশেষ অতিথি ছিলেন শিল্পপতি মোঃ গোলাম মোস্তফা, ইসলামী ব্যাংক দোহাজারী শাখা ব্যবস্থাপক সুলতানুল আলম, ইউসিবি ব্যাংক দোহাজারী শাখা ব্যবস্থাপক মাহামুদুর রহমান, খান প্লাজা ব্যবসায়ী সমিতির সভাপতি ডাঃ আব্দুর রহমান, হাজারী টাওয়ার ব্যবসায়ী সমিতির সভাপতি কাজী হাছান, মেজবান বাড়ি রেস্তোরাঁর ব্যবস্থাপনা পরিচালক ছাবের আহমদ সওদাগর, ব্যবসায়ী মোঃ ইউনুচ, জয়নাল আবেদিন, আব্দুল আলম, আবুল কাশেম লেদু চেয়ারম্যান ফাউন্ডেশন সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম, তরুণ সমাজ সেবক বদিউল আলম প্রমূখ। এসময় রাজনৈতিক, ব্যবসায়ী, সামাজিক, সাংবাদিক সহ বিভিন্ন শ্রেণী পেশার ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

জানা গেছে, সম্পূর্ণ শীতাতপ নিয়ন্ত্রিত, আধুনিক ও রূচিশীল কারুকাজে সাজানো হয়েছে পুরো রেস্তোরাঁ। অত্যন্ত মনোরম পরিবেশে সুদক্ষ বাবুর্চি দ্বারা মান সম্মত ও ঐতিহ্যবাহী খাবার পরিবেশন করা হবে। এখানে রয়েছে পার্টি, জন্মদিন, আকদ, অফিসিয়াল অনুষ্ঠানের জন্য হল বুকিং সুবিধা। দিনরাত ২৪ ঘন্টা খোলা থাকবে এই রেস্টুরেন্ট। বাংলা, চাইনিজ, ইন্ডিয়ান ও থাই ফুডসসহ নানান রকম পছন্দের খাবার থাকবে। সপ্তাহের প্রতি রবিবার ও বুধবার থাকবে চট্টগ্রামের ঐতিহ্যবাহী মেজবানী খাবারের আয়োজন।

দোহাজারী গ্রীণ হাসপাতালের চেয়ারম্যান মোঃ সোলাইমান বলেন, “দোহাজারী পৌরসভায় মানসম্মত একটি রেস্তোরাঁর অভাব ছিলো দীর্ঘদিন। মেজবান বাড়ি রেস্তোরাঁ চালু করায় আমাদের অনেক সুবিধা হয়েছে। আগে মাঝে মধ্যে কেরানিহাট গিয়ে লাঞ্চ ও নাস্তা করতে হতো। এখন নাগালের মধ্যে মানসম্মত একটি রেস্তোরাঁ হওয়ায় অনেক ভালো লাগছে। আশা করবো মেজবানবাড়ী রেস্তোরাঁ মান ধরে রেখে গ্রাহকদের সন্তুষ্টি অর্জন করে উত্তরোত্তর সমৃদ্ধি লাভ করবে।”

মেজবান বাড়ি রেস্তোরাঁর ব্যবস্থাপনা পরিচালক ছাবের আহমদ সওদাগর বলেন, “বর্তমানে আমাদের জীবন ব্যবস্থায় অস্বাস্থ্যকর খাবারের আধিপত্য। সবকিছুতে ভেজাল। আমরা আমাদের গ্রাহকদের ভালো কিছু দিতে চাই। গ্রাহকদের কথা বিবেচনা করে ভালো, রুচিশীল, মানসম্মত, বিশুদ্ধ খাবার পরিবেশনে আমরা বদ্ধপরিকর। এজন্য সকলের সহযোগীতা কামনা করছি।

ফেসবুক মন্তব্য করুন



আনোয়ারায় মাদক ব্যবসায়ীর অত্যাচারে অতিষ্ঠ গ্রামবাসী,মামলা-হামলার শিকার

হযরত গাজী শাহ্ (রহ.) হযরত কালু শাহ্ (রহ.)ও বার আউলিয়া শাহ্ (রহ.) বার্ষিক ওরশ শরীফ সম্পন্ন

পটিয়ায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণের অভিযানে ১৬০০ পিস ইয়াবাসহ গ্রেফতার ০২

পটিয়ায় শাহ আশরাফ একাডেমীর সালনা জলসা অনুষ্ঠিত

সাংবাদিক মুজাক্কির হত্যাকারীদের বিচারের দাবিতে পটিয়ায় প্রতিবাদ সমাবেশ ও মানব বন্ধন

আনোয়ারায় এক ঠিকাদার দিয়েই চলছে এলজিইডি’র সব কাজ, কাজের মান নিয়ে অসন্তোষ স্থানীয়দের!

আনোয়ারায় শঙ্খ নদীতে নিখোঁজ সেনা সদস্যের লাশ উদ্ধার

আনোয়ারায় শঙ্খ নদীতে গোসল করতে নেমে এক সেনা সদস্য নিখোঁজ, উদ্ধার কাজ চলছে

আনোয়ারার পুকুরে ডুবে শিশুর মৃত্যু

বাঁশখালীতে নিরাপদ সড়কের দাবিতে মানববন্ধন

চট্টগ্রাম রাঙ্গুনিয়ার অধিবাসী মালয়েশিয়ার প্রধানমন্ত্রী মাহাথির ইবনে মোহাম্মদ

বাঁশখালীতে ১৪ বছরের মেয়েকে প্রেমের ফাঁদে ফেলে পালাক্রমে ধর্ষন- ৪ ধর্ষক গ্রেপ্তার

সাতকানিয়ার এসএসসি পরীক্ষার্থী জান্নাতুল ফেরদৌসকে বাঁচাতে এগিয়ে আসুন

বাশঁখালীতে এস.এস.সি পরীক্ষা কেন্দ্র থেকে ভুয়া শিক্ষক গ্রেপ্তার

চট্টগ্রামের সাতকানিয়ায় ১৫ টি ঘরে আগুন

আগামী ৩ মাসের বিদ্যুৎ, পানি ও গ্যাস বিল মওকুফের দাবী বাংলাদেশ ইসলামী ফ্রন্টের

দোহাজারী সাঙ্গু নদী থেকে আলম নামে এক যুবকের লাশ উদ্ধার

চন্দনাইশে এক গৃহবধুর রহস্য জনক মৃত্যু, পরিবারের দাবি পরিকল্পিত হত্যা।

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সিনেট সদস্য মনোনীত হলেন সাংসদ নজরুল ইসলাম চৌধুরী

বাঁশখালীতে গণ ধর্ষণ মামলার প্রধান আসামি মজিদ বন্দুক যুদ্ধে নিহত