আজ ১লা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ || ১৬ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

শিরোনাম
  আনোয়ারাতে পুকুরে ডুবে ভাই বোনের মৃত্যু       আনোয়ারায় ঝোপে পড়ে আছে অজ্ঞাত ব্যক্তির লাশ       জমি বন্ধকী নিয়ে দোকান নির্মান, পরবর্তীতে মালিকানা দাবি!       আনোয়ারায় চাতরী ইউনিয়ন পরিষদে দু:স্থদের মাঝে চাল বিতরণ       আনোয়ারায় ঝোপে পড়ে আছে অজ্ঞাত ব্যক্তির লাশ       পটিয়ার দক্ষিণ ভূর্ষির ডেঙ্গাপাড়ায় এড. রানা দাশ গুপ্তের পৈত্রিক ভিটায় মন্দির নির্মান কাজ উদ্বোধন       বাংলাদেশ ওয়েলফেয়ার সোসাইটির দ্বি বার্ষিক সভায় -আলহাজ হারুনুর রশিদ – রক্তের সম্পর্কের চেয়ে আত্মার সম্পর্ক অনেক শক্তিশালী       আনোয়ারায় হোন্ডা মোটরসাইকেলের শোরুম উদ্বোধন       কর্ণফুলীতে পরিত্যক্ত মর্টারশেল উদ্বার       রুদ্র অয়ন এর ছোটগল্প- আকাঙ্খা    


মহিউদ্দীন চৌধুরী,বিশেষ প্রতিনিধি:
পটিয়ায় ” হযরত শাহ আবদুল জব্বার (রহঃ) স্মৃতি বৃত্তি পরীক্ষা পুরস্কার বিতরণী অনুষ্ঠান শুক্রবার বিকালে দিদারুল ইসলামের সভাপতিত্বে ও জাহাঙ্গীর আলমের পরিচালনায় অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বায়তুশ শরফ আনজুমনে ইত্তেহাদ বাংলাদেশ কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক ও পটিয়া উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আলহাজ্ব মোহাম্মদ ইদ্রিস মিয়া।

প্রধান বক্তা ছিলেন আশিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব এম এ হাসেম, বিশেষ অতিথি ছিলেন বিশিষ্ট সমাজসেবক মোজাম্মেল হক,আলহাজ্ব নাছির উদ্দীন, কাউন্সিলর আবদুল খালেক,গাজী ট্রাষ্টের পরিশালক গাজী আবু তাহের,সমাজসেবক কাজী ইউচুপ, সিরাজুল ইসলাম,কবিয়াল আবু ইউচুপ, ফজলুল কাদের জুলু,নজরুল ইসলাম,দিদারুল আলম।

এসময় প্রধান অতিথি আলহাজ্ব ইদ্রিস মিয়া বলেন, আলোকিত সমাজ ও দেশ গড়তে ভবিষৎ প্রজন্মকে সুশিক্ষায় শিক্ষিত হতে হবে। তিনি বর্তমান অবক্ষয়ের যুগে মেধা মননের বিকাশে মান্দাতা আমলের মুখস্থ বিদ্যা পরিহার করে শিক্ষার্থীদেরকে হাতে-কলমে প্রশিক্ষিত হওয়ার আহবান জানিয়ে বলেন, আধুনিক তথ্য প্রযুক্তির ব্যবহার নিশ্চিত করতে সরকার নিরলস কাজ করে যাচ্ছে। অন্যতায় বিশ্বময় উচ্চ শিক্ষার প্রতিযোগিতা থেকে আমাদের সন্তানরা পিছিয়ে পড়বে।

তিনি পাঠ্যক্রমিক শিক্ষার পাশাপাশি আউট নলেজ অর্জনে সকল শিক্ষার্থীদেরকে বেশী বেশী অনুশীলনের আহবান জানান। এছাড়াও তিনি বলেন, যে জাতি গুনি জনদের সম্মান করে না, সেই জাতি গুনি জনে সমৃদ্ধ হয় না। তাই গুনিজনদেরকে তাদের স্ব-স্ব কাজের স্বীকৃতি প্রদানের মাধ্যমে সমাজ ও দেশে গুনিজন সৃষ্টির জন্য অবদান রাখতে হবে।

ফেসবুক মন্তব্য করুন



আনোয়ারাতে পুকুরে ডুবে ভাই বোনের মৃত্যু

আনোয়ারায় ঝোপে পড়ে আছে অজ্ঞাত ব্যক্তির লাশ

জমি বন্ধকী নিয়ে দোকান নির্মান, পরবর্তীতে মালিকানা দাবি!

আনোয়ারায় চাতরী ইউনিয়ন পরিষদে দু:স্থদের মাঝে চাল বিতরণ

আনোয়ারায় ঝোপে পড়ে আছে অজ্ঞাত ব্যক্তির লাশ

পটিয়ার দক্ষিণ ভূর্ষির ডেঙ্গাপাড়ায় এড. রানা দাশ গুপ্তের পৈত্রিক ভিটায় মন্দির নির্মান কাজ উদ্বোধন

বাংলাদেশ ওয়েলফেয়ার সোসাইটির দ্বি বার্ষিক সভায় -আলহাজ হারুনুর রশিদ – রক্তের সম্পর্কের চেয়ে আত্মার সম্পর্ক অনেক শক্তিশালী

আনোয়ারায় হোন্ডা মোটরসাইকেলের শোরুম উদ্বোধন

কর্ণফুলীতে পরিত্যক্ত মর্টারশেল উদ্বার

রুদ্র অয়ন এর ছোটগল্প- আকাঙ্খা

চট্টগ্রাম রাঙ্গুনিয়ার অধিবাসী মালয়েশিয়ার প্রধানমন্ত্রী মাহাথির ইবনে মোহাম্মদ

বাঁশখালীতে ১৪ বছরের মেয়েকে প্রেমের ফাঁদে ফেলে পালাক্রমে ধর্ষন- ৪ ধর্ষক গ্রেপ্তার

সাতকানিয়ার এসএসসি পরীক্ষার্থী জান্নাতুল ফেরদৌসকে বাঁচাতে এগিয়ে আসুন

বাশঁখালীতে এস.এস.সি পরীক্ষা কেন্দ্র থেকে ভুয়া শিক্ষক গ্রেপ্তার

চট্টগ্রামের সাতকানিয়ায় ১৫ টি ঘরে আগুন

আগামী ৩ মাসের বিদ্যুৎ, পানি ও গ্যাস বিল মওকুফের দাবী বাংলাদেশ ইসলামী ফ্রন্টের

দোহাজারী সাঙ্গু নদী থেকে আলম নামে এক যুবকের লাশ উদ্ধার

চন্দনাইশে এক গৃহবধুর রহস্য জনক মৃত্যু, পরিবারের দাবি পরিকল্পিত হত্যা।

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সিনেট সদস্য মনোনীত হলেন সাংসদ নজরুল ইসলাম চৌধুরী

বাঁশখালীতে গণ ধর্ষণ মামলার প্রধান আসামি মজিদ বন্দুক যুদ্ধে নিহত