আজ ১লা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ || ১৬ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

শিরোনাম
  আনোয়ারাতে পুকুরে ডুবে ভাই বোনের মৃত্যু       আনোয়ারায় ঝোপে পড়ে আছে অজ্ঞাত ব্যক্তির লাশ       জমি বন্ধকী নিয়ে দোকান নির্মান, পরবর্তীতে মালিকানা দাবি!       আনোয়ারায় চাতরী ইউনিয়ন পরিষদে দু:স্থদের মাঝে চাল বিতরণ       আনোয়ারায় ঝোপে পড়ে আছে অজ্ঞাত ব্যক্তির লাশ       পটিয়ার দক্ষিণ ভূর্ষির ডেঙ্গাপাড়ায় এড. রানা দাশ গুপ্তের পৈত্রিক ভিটায় মন্দির নির্মান কাজ উদ্বোধন       বাংলাদেশ ওয়েলফেয়ার সোসাইটির দ্বি বার্ষিক সভায় -আলহাজ হারুনুর রশিদ – রক্তের সম্পর্কের চেয়ে আত্মার সম্পর্ক অনেক শক্তিশালী       আনোয়ারায় হোন্ডা মোটরসাইকেলের শোরুম উদ্বোধন       কর্ণফুলীতে পরিত্যক্ত মর্টারশেল উদ্বার       রুদ্র অয়ন এর ছোটগল্প- আকাঙ্খা    


আনোয়ারা (চট্টগ্রাম) প্রতিনিধি:
আনোয়ারায় সরকারি রাস্তার উপর লোকনাথের প্রতিমা বসিয়ে মন্দির ভাঙ্গার নাটক সাজিয়েছে স্থানীয় মাদক ব্যবসায়ী অজিৎ সরদারের ছেলে রুবেল দাশ।

জানা গেছে, আনোয়ারা সদর ইউনিয়নের চেয়ারম্যান অসীম কুমার দেবের বিরুদ্ধে মন্দির ভাঙ্গার অভিযোগ এনে স্থানীয় যুবক রুবেল দাশ একটি মানববন্ধন করেছে। অথচ সরেজমিনে গিয়ে দেখা যায়, রুবেল দাশের বাবা অজিৎ সরদারের বিরুদ্ধে মাদক কেনাবেচা ও সেবনের অভিযোগ রয়েছে, থানায় একাধিক মামলারও রয়েছে। এসব প্রসঙ্গে ইউনিয়ন চেয়ারম্যান বিষয়টি নিয়ে থানায় জানায় এবং অজিৎ সরদারের মাদক আস্তানা গুড়িয়ে দিয়ে পুলিশ তাকে গ্রেফতার করে। সে থেকে রুবেল দাশ চেয়ারম্যানের বিরুদ্ধে বিভিন্ন অপপ্রচার চালিয়ে যাচ্ছে।

এই নিয়ে জানতে চাইলে অসীম কুমার দেব বলেন, সরকারি রাস্তার কাজ চলাকালীন রুবেল দাশ লোকনাথ বাবার প্রতিমা এনে বসিয়ে দেয়। বলে এই জায়গায় আমরা স্বপ্নে গড পেয়েছি। তখন আমি তাদের বলি এখানে কোন মন্দির নেই। তাছাড়া রাস্তার উপর কেমনে মন্দির হবে। তাছাড়া তাদের আমি বলেছি যদিও মন্দির প্রয়োজন হয় আপনাদের জায়গায় করুন রাস্তায় কেন। এসব কথা নিয়ে অবৈধ ঘি ব্যবসায়ী রাজিবকে আমি ইউনিয়ন ট্রেড লাইসেন্স না দেওয়ায় সেই ইস্যু নিয়ে রুবেল দাশ কে ব্যবহার করে এসব ভিত্তিহীন কার্যক্রম চালাচ্ছে। আপনারা সরেজমিনে গিয়ে দেখুন আসলে বিষয়টি কি। এছাড়া রুবেল দাশ বিবাহ ছাড়া একটি মেয়েকে ঘরে রাখার কারণে এলাকাবাসী আমাকে একটা অভিযোগ করে এই নিয়ে আমি সালিশ-দরবার করি। এসব বিষয়ে ওদের পক্ষ হয়ে কথা না বলায় এই মিথ্যা ভিত্তিহীন কুৎচ্ছা লঠাচ্ছে।

এই নিয়ে রাজীব দাশের সাথে কথা হলে সে বলে মন্দিরের বিষয় না চেয়ারম্যানের সাথে আমারসহ অনেকের দ্বন্ধ আছে।

ঘটনার বিষয়ে রুবেল দাশের মা বলেন, ওখানে কোন মন্দির ছিল না ঠিক আছে। তবে এখানে আমি গড পেয়েছি তাই মন্দির করতে চেয়েছি। মেয়ে রাখার বিষয়ে রুবেল দাশের মা বলেন, ওকে আমরা বউ করব তাই রেখেছি। শুভ দিন দেখে বউ করে নিব। মদের বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, জেলে দের একটু আধটু মদ এনে দেয়। তেমন বেশি করে না। নিজে খায় হিসেবে সেজন্য একটু মজুদ রাখে আর কি।

মন্দিরের বিষয়ে রুবেল দাশের চাচী-মা বলেন, এখানে আমরা একটা মন্দির করতে চাই। এই নিয়ে পাড়ার একটা প্রতিপক্ষ তা করতে দিতে চাই না। এই বিষয়ে চেয়ারম্যানের কোন যোগসূত্র আছে কিনা জানতে চাইলে তিনি বলেন, না এখানে চেয়ারম্যানের কোন যোগসূত্র নেই। এবং মন্দির ভাঙ্গার কোন ঘটনাও ঘটেনি বলে তিনি জানান।

এই বিষয়ে আনোয়ারা থানার ওসি এস এম দিদারুল ইসলাম সিকদারের কাছে জানতে চাইলে তিনি বলেন, আনোয়ারায় কোন মন্দির ভাঙ্গার ঘটনা ঘটে নাই। এই নিয়ে কেউ কোন অভিযোগও করে নি। অজিৎ সরদারের বিরুদ্ধে মাদক মামলা আছে কিনা জানতে চাইলে তিনি বলেন চোলাই মদসহ আটক এক মামলায় জেল কেটে এসেছে।

ফেসবুক মন্তব্য করুন



আনোয়ারাতে পুকুরে ডুবে ভাই বোনের মৃত্যু

আনোয়ারায় ঝোপে পড়ে আছে অজ্ঞাত ব্যক্তির লাশ

জমি বন্ধকী নিয়ে দোকান নির্মান, পরবর্তীতে মালিকানা দাবি!

আনোয়ারায় চাতরী ইউনিয়ন পরিষদে দু:স্থদের মাঝে চাল বিতরণ

আনোয়ারায় ঝোপে পড়ে আছে অজ্ঞাত ব্যক্তির লাশ

পটিয়ার দক্ষিণ ভূর্ষির ডেঙ্গাপাড়ায় এড. রানা দাশ গুপ্তের পৈত্রিক ভিটায় মন্দির নির্মান কাজ উদ্বোধন

বাংলাদেশ ওয়েলফেয়ার সোসাইটির দ্বি বার্ষিক সভায় -আলহাজ হারুনুর রশিদ – রক্তের সম্পর্কের চেয়ে আত্মার সম্পর্ক অনেক শক্তিশালী

আনোয়ারায় হোন্ডা মোটরসাইকেলের শোরুম উদ্বোধন

কর্ণফুলীতে পরিত্যক্ত মর্টারশেল উদ্বার

রুদ্র অয়ন এর ছোটগল্প- আকাঙ্খা

চট্টগ্রাম রাঙ্গুনিয়ার অধিবাসী মালয়েশিয়ার প্রধানমন্ত্রী মাহাথির ইবনে মোহাম্মদ

বাঁশখালীতে ১৪ বছরের মেয়েকে প্রেমের ফাঁদে ফেলে পালাক্রমে ধর্ষন- ৪ ধর্ষক গ্রেপ্তার

সাতকানিয়ার এসএসসি পরীক্ষার্থী জান্নাতুল ফেরদৌসকে বাঁচাতে এগিয়ে আসুন

বাশঁখালীতে এস.এস.সি পরীক্ষা কেন্দ্র থেকে ভুয়া শিক্ষক গ্রেপ্তার

চট্টগ্রামের সাতকানিয়ায় ১৫ টি ঘরে আগুন

আগামী ৩ মাসের বিদ্যুৎ, পানি ও গ্যাস বিল মওকুফের দাবী বাংলাদেশ ইসলামী ফ্রন্টের

দোহাজারী সাঙ্গু নদী থেকে আলম নামে এক যুবকের লাশ উদ্ধার

চন্দনাইশে এক গৃহবধুর রহস্য জনক মৃত্যু, পরিবারের দাবি পরিকল্পিত হত্যা।

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সিনেট সদস্য মনোনীত হলেন সাংসদ নজরুল ইসলাম চৌধুরী

বাঁশখালীতে গণ ধর্ষণ মামলার প্রধান আসামি মজিদ বন্দুক যুদ্ধে নিহত