রবিবার, ৮ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ -|- ২৪শে ভাদ্র, ১৪৩১ বঙ্গাব্দ-শরৎকাল -|- ৫ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি
hridoyechattogram.com - news@hridoyechattogram.com - www.facebook.com/hridoyechattogram/

রাঙ্গুনিয়ায় মারধরে আহত প্রবাসীর মৃত্যু , গ্রেপ্তার ১

প্রকাশিত হয়েছে- শুক্রবার, ১৯ এপ্রিল, ২০১৯

রাঙ্গুনিয়ায় মারধরে আহত প্রবাসীর মৃত্যু , গ্রেপ্তার ১

রাঙ্গুনীয়া প্রতিনিধিঃ
রাঙ্গুনিয়ায় মারধরে আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন এক প্রবাসীর মৃত্যুর অভিযোগ পাওয়া গেছে। মৃত ব্যক্তির নাম মো. হারুন (৪৫)। তিনি উপজেলার পারুয়া ইউনিয়নের দুই নম্বর ওয়ার্ড উত্তর পারুয়া গ্রামের মৃত সালেহ আহমদের পুত্র। মো. হারুন গতকাল বৃহষ্পতিবার (১৮ এপ্রিল) বিকেলে চন্দ্রঘোনা খ্রিষ্টিয়ান মিশনারি হাসপাতালে মারা যান। এই ঘটনায় নিহত হারুনের স্ত্রী শেলী আকতার বাদী হয়ে রাঙ্গুনিয়া থানায় হত্যা মামলা দায়ের করেছেন। পুলিশ এই ঘটনায় জাকির হোসেন নামে একই এলাকার একজনকে আটক করেছেন। ”
রাঙ্গুনিয়া থানার উপপরিদর্শক (এসআই) মো. মাহবুব হোসেন বলেন, “ নিহত ব্যক্তির পিঠে ও গলার পাশে আঘাতের চিহ্ন রয়েছে। তবে ময়না তদন্তের পর সব কিছু বলা যাবে। এই ঘটনায় থানায় মামলা হয়েছে এবং একজনকে আটক করা হয়েছে। ”
নিহত হারুনের স্ত্রী শেলি আকতার বলেন, প্রতিবেশী বেলালকে আমার স্বামী মধ্যপ্রাচ্যে নিয়ে যান। বিদেশে তার কাজ ভাল না লাগায় এক মাসের মধ্যে দেশে চলে আসেন তিনি। গত মাসের ৩১ তারিখ বেলাল হারুনের কাছে ভিসার টাকা ফেরত চাইলে কথা কাটাকাটির এক পর্যায়ে হারুনকে রড দিয়ে মারধর করা হয়। আহত অবস্থায় তাকে হাসপাতাল ভর্তি করালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।”