আজ ১২ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ || ২৯শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ

শিরোনাম
  চন্দনাইশ প্রেস ক্লাবের পক্ষে অসহায় পরিবারে খাদ্য সামগ্রী বিতরণ       মাদ্রাসার গাছ কেটে বিক্রি করার সময় বন কর্মকর্তাদের হাতে ধৃত মাদরাসা সুপার       এমপি নদভী’র শারীরীক সুস্থতা কামনায় মসজিদে মসজিদে দোয়া অনুষ্ঠিত       হেফাজত নেতাদের অনৈতিক কর্মকাণ্ডে আলেম উলামারাও লজ্জিত: বদিউল আলম       কোলাগাঁওয়ে ৫ হাজার পরিবার পাচ্ছে চেয়ারম্যান শামসুর ইফতার সামগ্রী       ছনহরা ষোড়শী বালা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক কে এম আবদুল গনি সংবর্ধিত       চন্দনাইশে প্রবাসে মৃত্যুবরণকারী ইউছুপের পরিবার ইউএই সমিতি’র অর্থায়নে পাকা ঘর উপহার পেল       বোয়ালখালীতে ৮ দিন ধরে অবরুদ্ধ ছয় পরিবার       কর্ণফুলীতে সন্ধ্যার পর দোকান খোলা রাখায় জরিমানা       করোনা মোকাবেলায় সকলকে ভূমিকা রাখতে হবে- পটিয়া উপজেলা যুবলীগ    


আনোয়ারা প্রতিনিধি
আনোয়ারায় দুলাল নাথ (৫৮) ওরফে ভইঙ্গা দুলাল নামে বহিরাগত এক ভাড়াটিয়া মাদক ব্যবসায়ীর অত্যাচারে অতিষ্ঠ হয়ে উঠেছে আনোয়ারা সদর ইউনিয়নের বোয়ালগাঁও গ্রামের লোকজন। এই ভাড়াটিয়া কেয়ারটেকারের আতঙ্কে ঘুম হারাম হয়ে উঠেছে গ্রামবাসীর। দুলাল নাথের বিরুদ্ধে নারী নির্যাতন, ধর্ষণ,হামলা,মামলা, মাদক বিক্রি,সুদি কারবার,অনৈতিক কর্মকান্ডসহ অভিযোগের শেষ নেই। গত ১৭ ফেব্রæয়ারি রুপনা দে (৪৫) বাদী হয়ে আনোয়ারা থানায় দুলাল নাথের বিরুদ্ধে একটি নারী নির্যাতনের লিখিত অভিযোগ দিয়েছে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শণ করেছে। আগামীকাল উভয় পক্ষকে থানায় উপস্থিত থাকার নির্দেশ দিয়েছে। এর একদিন পর দুলাল নাথও তার স্কুল পড়–য়া মেয়েকে আনোয়ারা সদর থেকে অজ্ঞাত লোকজন তুলে নিয়ে যায় বলে থানায় একটি অভিযোগ দায়ের করেন। পুলিশ ঘটনাটি তদন্ত করছে। তবে প্রতিপক্ষের লোকজনকে ফাঁসাতে অপহরণ নাটক সাজিয়েছেন বলে অভিযোগ করেছেন এলাকাবাসী।
ভ’ক্তভোগী ও স্থানীয়দের সাথে কথা বলে জানা যায়, আনোয়ারা সদরের পাশে বোয়ালগাঁও গ্রামে অজিত দাশের দুই একর একচল্লিশ শতকের একটি জায়গা রয়েছে। অজিত দাশ চট্টগ্রাম শহরে ভাড়া বাসায় থাকেন। তার দুই মেয়ে এক ছেলে সবাই দেশের বাইরে। তিনি স্বন্দীপের বাসিন্দা দুলাল নাথকে এই ভিটেবাড়ি দেখাশুনার দায়িত্ব দেন। প্রায় বিশ বছর আগে থেকে দুলাল পরিবার নিয়ে এই জায়গায় বসবাস করে আসছে। তার তিন মেয়ের মধ্যে দুই মেয়ের বিয়ে হয়েছে। বড় মেয়ের স্বামী বিদেশে। বড় মেয়েও তাদের সাথে এই ভিটেতে থাকে। দুলাল নাথ,তার স্ত্রী ,তার বড় মেয়ে মিলে এলাকায় ত্রাসের রাজত্ব কায়েম করেছে।
অভিযোগ সুত্রে জানা যায়, বাদী রুপনা দে দুপুরে বাড়ির পাশে খড় কাটতে গেলে দুলাল তাকে জোরপূর্বক ধর্ষণ করে। মারধর করে কাপড় চোপড় ছিড়ে ফেলে। গত কয়েকদিন আগে তার ভিটে থেকে কলাগাছ কাটতে বাঁধা দিলে তার অসুস্থ স্বামীকে ফেলে দিয়ে তাকে মারধরসহ নির্যাতন করে।
পাশ^বর্তী বীনা দে বলেন, আমি দুলালের মেয়ের কথায় একটি সমিতি করি। সেখানে তার মাধ্যমে মেয়ের বিয়ের জন্য ৩৬ হাজার টাকা জমা করি। এক পর্যায়ে আমি তার কাছ থেকে ১৫ হাজার টাকা ধার নিয়েছি বলে আমার ৩৬ হাজার টাকা আতœসাৎ করে। উল্টো থানায় অভিযোগ দিয়ে আমার কাছ থেকে ১৫ হাজার টাকা জোরপূর্বক আদায় করে। আমি এই জঘন্য ঘটনার বিচার পাইনি।
পাশ^বর্তী মিতা সেন বলেন, দুলাল একজন লম্পট ও দুশ্চরিত্রের লোক। তার বিরুদ্ধে ৫০ টিরও বেশি অভিযোগ আছে। স্থানীয় সর্দার,মাতব্বররা তার সালিশ-বিচার করতে করতে ক্লান্ত। আমরা তার ভয়ে এই সড়ক দিয়ে চলাচল করিনা। দুলালের হাতে এখানের অনেক লোকজন নিগৃহীত।
স্থানীয় বাসিন্দা সুমন বলেন, আগে এখানে নির্জণ এলাকা ছিল। আমরা জায়গা কিনে ঘর করেছি। আমাদেও কারণে দুলালের মাদক ব্যবসা ও অনৈতিক কর্মকান্ডের ব্যাগাত হচ্ছে। এজন্য সে আমাদের পিছু লেগেছে।একের পর এক মিথ্যা অভিযোগ দিয়ে আমাকেসহ আমার পরিবারকে হয়রানি করে যাচ্ছে।
তথ্যানুসন্ধানে জানা যায়, দুলালে আসল বাড়ি স্বন্দীপে। জায়গাটিতে আগে তার বড় ভাই সাদ্দাম কেয়ারটেকার হিসেবে থাকত। সাদ্দাম অন্যত্র ঘর করায় তার ছোট ভাই দুলালকে জায়গাটির দেখাশুনার দায়িত্ব দেন। দায়িত্ব পাওয়ার পর থেকে সে মাদক বিক্রি,সেবন, অনৈতিক কর্মকান্ড শুরু করেন। আর এসব অনিয়ম কর্মকান্ড নির্বিঘেœ করতে গড়ে তুলেছেন একটি চক্র। সাবেক-বর্তমান ইউপি সদস্য সাবেক চেয়ারম্যান, স্থানীয় সরকারদলীয় কিছু নেতাকে নিয়ে গঠিত এই চক্র দুলালে কথায় উঠে আর বসে। গভীর রাতে তাদেরকে নিয়ে দুলালের আস্তানায় বসে মদের আসর। দুলালের ও তার মেয়র কাছ থেকে টাকা পয়সাও নেন তারা। বিনিময়ে দুলালের এসব অপকর্ম নির্বিঘœ করতে সমর্থন দিয়ে যান। দুলালের বিরুদ্ধে কেউ অভিযোগ করলে চক্রের সদস্যরা দুলালকে প্রহসনের সালিশের মাধ্যমে রক্ষা করেন। ফলে দুলাল দিনের পর দিন হয়ে উঠে ভয়ংকর ও অপ্রতিরোধ্য।
এ বিষয়ে জানতে চাইলে দুলালের মালিক অজিত বলেন, বর্তমান ইউপি সদস্য উত্তম দত্ত কেয়ারটেকার দুলালের মাদক ব্যবসা নিয়ে আমাকে অভিযোগ দিয়েছিলেন। আমি মেম্বারকে বলেছি, হাতেনাতে পেলে তাকে ধরে আইনের হাতে তুলে দিতে।
ইউপি সদস্য উত্তম দত্ত বলেন, দুলালের মেয়ের সাথে হয়তো কারো সম্পর্ক থাকতে পারে। বিয়ে ঠিক হওয়ায় সে পালিয়ে যেতে পারে। এছাড়া দিনে দুপুরে এভাবে থানার সামনে থেকে একটা মেয়েকে তুলে নিয়ে যাওয়ার ঘটনা অবিশ^াস্য। এছাড়া এলাকাবাসীর অভিযোগ পেয়ে দুলালের মাদক ব্যবসার কথা তার মালিককে বলেছিলাম। পরে তার ঘরে পুলিশ নিয়ে তল্লাশিও চালিয়ে ছিলাম।
অভিযুক্ত দুলাল দত্ত বলেন, আমার বিরুদ্ধে আনা অভিযোগগুলো মিথ্যা। রুপনা দে যে মারধরের অভিযোগ করেছে সেদিন আমি শহরে ছিলাম। আমি কোনো মাদক ব্যবসা করিনা। আমার মেয়েকে কে বা কারা তুলে নিয়ে গেছে। আমি আমার মেয়েকে উদ্বারে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করছি।
আনোয়ারা থানার এস আই ইয়াউর বলেন, দুলাল নাথ বাদী হয়ে তার মেয়েকে অজ্ঞাত লোকজন তুলে নিয়ে গেছে বলে একটি অভিযোগ দিয়েছে। আমরা বিষয়টি তদন্ত করে দেখছি।

ফেসবুক মন্তব্য করুন



চন্দনাইশ প্রেস ক্লাবের পক্ষে অসহায় পরিবারে খাদ্য সামগ্রী বিতরণ

মাদ্রাসার গাছ কেটে বিক্রি করার সময় বন কর্মকর্তাদের হাতে ধৃত মাদরাসা সুপার

এমপি নদভী’র শারীরীক সুস্থতা কামনায় মসজিদে মসজিদে দোয়া অনুষ্ঠিত

হেফাজত নেতাদের অনৈতিক কর্মকাণ্ডে আলেম উলামারাও লজ্জিত: বদিউল আলম

কোলাগাঁওয়ে ৫ হাজার পরিবার পাচ্ছে চেয়ারম্যান শামসুর ইফতার সামগ্রী

ছনহরা ষোড়শী বালা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক কে এম আবদুল গনি সংবর্ধিত

চন্দনাইশে প্রবাসে মৃত্যুবরণকারী ইউছুপের পরিবার ইউএই সমিতি’র অর্থায়নে পাকা ঘর উপহার পেল

বোয়ালখালীতে ৮ দিন ধরে অবরুদ্ধ ছয় পরিবার

কর্ণফুলীতে সন্ধ্যার পর দোকান খোলা রাখায় জরিমানা

করোনা মোকাবেলায় সকলকে ভূমিকা রাখতে হবে- পটিয়া উপজেলা যুবলীগ

চট্টগ্রাম রাঙ্গুনিয়ার অধিবাসী মালয়েশিয়ার প্রধানমন্ত্রী মাহাথির ইবনে মোহাম্মদ

বাঁশখালীতে ১৪ বছরের মেয়েকে প্রেমের ফাঁদে ফেলে পালাক্রমে ধর্ষন- ৪ ধর্ষক গ্রেপ্তার

সাতকানিয়ার এসএসসি পরীক্ষার্থী জান্নাতুল ফেরদৌসকে বাঁচাতে এগিয়ে আসুন

বাশঁখালীতে এস.এস.সি পরীক্ষা কেন্দ্র থেকে ভুয়া শিক্ষক গ্রেপ্তার

চট্টগ্রামের সাতকানিয়ায় ১৫ টি ঘরে আগুন

আগামী ৩ মাসের বিদ্যুৎ, পানি ও গ্যাস বিল মওকুফের দাবী বাংলাদেশ ইসলামী ফ্রন্টের

দোহাজারী সাঙ্গু নদী থেকে আলম নামে এক যুবকের লাশ উদ্ধার

চন্দনাইশে এক গৃহবধুর রহস্য জনক মৃত্যু, পরিবারের দাবি পরিকল্পিত হত্যা।

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সিনেট সদস্য মনোনীত হলেন সাংসদ নজরুল ইসলাম চৌধুরী

বাঁশখালীতে গণ ধর্ষণ মামলার প্রধান আসামি মজিদ বন্দুক যুদ্ধে নিহত