আজ ১৩ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ || ৩০শে চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

শিরোনাম
  দক্ষিণ চট্টগ্রামের মধ্যপ্রাচ্যের সাথে মিল রেখে ৬০ গ্রামের বুধবার ঈদ       বিভিন্ন পেশাজীবির সাথে দৈনিক যায়যায়দিন মহেশখালী প্রতিনিধির ইফতার মাহফিল       সাতকানিয়া খাগরিয়া শফিকুল ইসলাম রাহী মাদ্রাসায় চন্দনাইশ প্রেসক্লাবের ইফতার মাহফিল সম্পন্ন       চন্দনাইশে দক্ষিণ গাছবাড়িয়া সাহিত্যিক পাড়া প্রবাসী ও এলাকাবাসীর উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল       রাউজানের উত্তর হিংগলায় এক হাজার গরিব, অসহায় নারী-পুরুষের মধ্যে ঈদ বস্ত্র বিতরণ       “হৃদয়ে সাতকানিয়া” মানবিক সংগঠনের উদ্যোগে ইফতার মাহফিল ও শিক্ষা সামগ্রী বিতরণ       চন্দনাইশে রহমানিয়া আহমদিয়া সুন্নিয়া দাখিল মাদ্রাসা, এতিমখানা ও হেফজখানার শিক্ষার্থীদের  ঈদ উপহার দিলেন   মোঃ এনাম উদ্দিন       সড়ক দুর্ঘটনায় বাঁশখালীর দুই হাফেজের মৃত্যু       রাউজানে সড়ক দুর্ঘটনায় বাঁশখালীর আলি হোসেন মসজিদের ইমামের মৃত্যু       চন্দনাইশ প্রেস ক্লাবের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল সম্পন্ন    


নারায়ণগঞ্জে ছোট ভাইকে অপহরণ করে বড় ভাইয়ের মুক্তিপণ দাবি

এমএহামিদঃ নারায়ণগঞ্জ জেলায় আপন ছোট ভাইকে অপহরণ করে বড় ভাইয়ের মুক্তিপণ দাবি।
উক্ত ঘটনায় ছোট ভাইয়ের অপহরণ কারী বড় ভাইসহ ৩ জনসহযোগীকে গ্রেফতার করেছে ।

গ্রেফতারকৃর্তরা হলো মূল চক্রের মূলহোতা বড় ভাই মারুফ জামিল (২৬), অপহরণ চক্রের সক্রিয় সদস্য মোঃ জিসান (১৮) ও মোঃ সোহান শেখকে (২১)।

সূত্রে জানা যায়,নারায়ণগঞ্জে ছোট ভাইকে অপহরণ করে বড় ভাই মুক্তিপণ দাবি করেছে। এ ঘটনায় ৭ম শ্রেণির ছাত্র অপহৃত ছোট ভাইয়ের অপহরণকারী বড় ভাইসহ ৩ জন গ্রেফতার হয়েছে। র‌্যাব-১১ এর একটি চৌকষ দল বৃহস্পতিবার মুন্সিগঞ্জ থেকে উদ্ধার করে অপহৃত ফাহাদ জামিলকে।
গ্রেফতারের পর জানা যায়, অপহরণকারী তিনজনের একজন ফাহাদেরই বড় ভাই মারুফ জামিল। শুক্রবার র‌্যাব-১১ থেকে প্রেস বিজ্ঞপ্তিতে সাংবাদিকদের এ তথ্য জানানো হয়েছে।

র‌্যাব জানায়, গ্রেফতারকৃতদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে ও ঘটনার প্রাথমিক অনুসন্ধানে জানা যায়, বুধবার সকাল ১০ ঘটিকায় ৭ম শ্রেণির স্কুল ছাত্র মুহাম্মদ ফাহাদ জামিলকে (১৪) স্কুল থেকে বাসায় যাওয়ার পথে নারায়ণগঞ্জ সদর মডেল থানাধীন নারায়ণগঞ্জ হাই স্কুল এলাকা হইতে অপহরণ করা হয়।
অতঃপর ফাহাদ জামিলকে ভয়ভীতি দেখিয়ে বিভিন্ন স্থানে আটক রেখে মোবাইল ফোনের মাধ্যমে ফাহাদের পিতার নিকট ৬০ লক্ষ টাকা মুক্তিপণ দাবি করে।

অপহরণ চক্রের মূল পরিকল্পনাকারী নিজেকে পর্দার আড়ালে রাখার জন্য সহযোগিতা নেয় অপর ২ জন জিসান ও সোহান শেখের। অন্যদিকে মূলহোতা মোঃ মারুফ জামিল নিজেকে ধরাছোঁয়ার বাইরে রেখে মা-বাবার কাছে বিশ্বস্ততা অর্জনের জন্য নিজের ছোট ভাইয়ের নিখোঁজ সংক্রান্তে নিজে বাদী হয়ে নারায়ণগঞ্জ সদর মডেল থানায় একটি সাধারণ ডায়েরি করে (যার নং-৬৫০, তারিখ-১৭/০৪/২০১৯ ইং)। সেই সঙ্গে র‌্যাব-১১, সিপিএসসি, নারায়ণগঞ্জ বরাবর নিজের ছোট ভাইয়ের অপহরণ সংক্রান্ত একটি অভিযোগ দায়ের করে।

অভিযোগ প্রাপ্তির পর র‌্যাব-১১ এর একটি চৌকষ আভিযানিক দল ভিকটিমকে উদ্ধার ও অপহরণকারী চক্রকে গ্রেফতারের অভিযান শুরু করে। নারায়ণগঞ্জে বেশ কয়েকটি স্থানে অভিযান পরিচালনা করে। সবশেষে গত বৃহস্পতিবার দুপুর ১২ ঘটিকার সময় মুন্সিগঞ্জ জেলার সদর থানাধীন মীরকাদিম পৌরসভার নগর কসবা এলাকা হতে অপহৃত স্কুল ছাত্র ফাহাদ জামিলকে উদ্ধার করা হয়। নিজ ভাইকে অপহরণ নিয়ে জনমনে নানাপ্রশ্ন দেখা দিয়েছে। এ ঘটনায় নারায়ণগঞ্জ সদর থানায় মামলা দায়ের করা হয়েছে।





দক্ষিণ চট্টগ্রামের মধ্যপ্রাচ্যের সাথে মিল রেখে ৬০ গ্রামের বুধবার ঈদ

বিভিন্ন পেশাজীবির সাথে দৈনিক যায়যায়দিন মহেশখালী প্রতিনিধির ইফতার মাহফিল

সাতকানিয়া খাগরিয়া শফিকুল ইসলাম রাহী মাদ্রাসায় চন্দনাইশ প্রেসক্লাবের ইফতার মাহফিল সম্পন্ন

চন্দনাইশে দক্ষিণ গাছবাড়িয়া সাহিত্যিক পাড়া প্রবাসী ও এলাকাবাসীর উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল

রাউজানের উত্তর হিংগলায় এক হাজার গরিব, অসহায় নারী-পুরুষের মধ্যে ঈদ বস্ত্র বিতরণ

“হৃদয়ে সাতকানিয়া” মানবিক সংগঠনের উদ্যোগে ইফতার মাহফিল ও শিক্ষা সামগ্রী বিতরণ

চন্দনাইশে রহমানিয়া আহমদিয়া সুন্নিয়া দাখিল মাদ্রাসা, এতিমখানা ও হেফজখানার শিক্ষার্থীদের  ঈদ উপহার দিলেন   মোঃ এনাম উদ্দিন

সড়ক দুর্ঘটনায় বাঁশখালীর দুই হাফেজের মৃত্যু

রাউজানে সড়ক দুর্ঘটনায় বাঁশখালীর আলি হোসেন মসজিদের ইমামের মৃত্যু

চন্দনাইশ প্রেস ক্লাবের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল সম্পন্ন

চট্টগ্রাম রাঙ্গুনিয়ার অধিবাসী মালয়েশিয়ার প্রধানমন্ত্রী মাহাথির ইবনে মোহাম্মদ

বাঁশখালীতে ১৪ বছরের মেয়েকে প্রেমের ফাঁদে ফেলে পালাক্রমে ধর্ষন- ৪ ধর্ষক গ্রেপ্তার

সাতকানিয়ার এসএসসি পরীক্ষার্থী জান্নাতুল ফেরদৌসকে বাঁচাতে এগিয়ে আসুন

বাশঁখালীতে এস.এস.সি পরীক্ষা কেন্দ্র থেকে ভুয়া শিক্ষক গ্রেপ্তার

চট্টগ্রামের সাতকানিয়ায় ১৫ টি ঘরে আগুন

আগামী ৩ মাসের বিদ্যুৎ, পানি ও গ্যাস বিল মওকুফের দাবী বাংলাদেশ ইসলামী ফ্রন্টের

দোহাজারী সাঙ্গু নদী থেকে আলম নামে এক যুবকের লাশ উদ্ধার

চন্দনাইশে এক গৃহবধুর রহস্য জনক মৃত্যু, পরিবারের দাবি পরিকল্পিত হত্যা।

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সিনেট সদস্য মনোনীত হলেন সাংসদ নজরুল ইসলাম চৌধুরী

বাঁশখালীতে গণ ধর্ষণ মামলার প্রধান আসামি মজিদ বন্দুক যুদ্ধে নিহত