আজ ১২ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ || ২৯শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ

শিরোনাম
  চন্দনাইশ প্রেস ক্লাবের পক্ষে অসহায় পরিবারে খাদ্য সামগ্রী বিতরণ       মাদ্রাসার গাছ কেটে বিক্রি করার সময় বন কর্মকর্তাদের হাতে ধৃত মাদরাসা সুপার       এমপি নদভী’র শারীরীক সুস্থতা কামনায় মসজিদে মসজিদে দোয়া অনুষ্ঠিত       হেফাজত নেতাদের অনৈতিক কর্মকাণ্ডে আলেম উলামারাও লজ্জিত: বদিউল আলম       কোলাগাঁওয়ে ৫ হাজার পরিবার পাচ্ছে চেয়ারম্যান শামসুর ইফতার সামগ্রী       ছনহরা ষোড়শী বালা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক কে এম আবদুল গনি সংবর্ধিত       চন্দনাইশে প্রবাসে মৃত্যুবরণকারী ইউছুপের পরিবার ইউএই সমিতি’র অর্থায়নে পাকা ঘর উপহার পেল       বোয়ালখালীতে ৮ দিন ধরে অবরুদ্ধ ছয় পরিবার       কর্ণফুলীতে সন্ধ্যার পর দোকান খোলা রাখায় জরিমানা       করোনা মোকাবেলায় সকলকে ভূমিকা রাখতে হবে- পটিয়া উপজেলা যুবলীগ    


 

ইঞ্জি. হাফিজুর রহমান খান, কক্সবাজার: মহেশখালী উপজেলার কুতুবজোম ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান চশমা প্রতীকে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী আলহাজ্ব মোশাররফ হোসেন খোকন পথসভায় গণজোয়ার সৃষ্টি হচ্ছে। প্রতিদিন বিভিন্ন স্থানে অনুষ্ঠিত পথসভা ও গণসংযোগে নামছে মানুষের ঢল। কর্মসূচি শুরুর আগেই নির্দিষ্ট স্থানে জড়ো হচ্ছে হাজার হাজার নেতা-কর্মী। এছাড়া খোকন যখন পথসভা ও গণসংযোগ করছেন তখন সংশ্লিষ্ট রাস্তা ও মহল্যার হাজার হাজার মানুষ হাত নাড়িয়ে তাকে অভিবাদন জানাচ্ছেন।

কুতুবজোমে বিভিন্ন স্থানে পথসভা ও গণসংযোগকালে দেখা গেছে, স্থানীয় মেম্বার পদপ্রার্থী ও নেতা-কর্মীরা আলহাজ্ব মোশাররফ হোসেন খোকনকে।

১১ জানুয়ারি পুরান ঢাকার ওয়ারীর ঐতিহাসিক রোজ গার্ডেন (এই রোজ গার্ডেনে ১৯৪৯ সালে আওয়ামী লীগের জন্ম হয়) থেকে প্রচারণা শুরু করেন খোকন। গতকাল ২৭ মার্চ শনিবার বিকালে কুতুবজোম এলাকার অলিগলি ঘুরে দিনভর তিনি চশমা প্রতীকের পক্ষে ভোট প্রার্থনা করেন। এ সময় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের হাজার হাজার নেতাকর্মী খোকনের সঙ্গে প্রচারণা চালান।

২৭ শে মার্চ করিব বাজার থেকে প্রচারণা শুরুর প্রাক্কালে তিনি বটতলী বাজারে পথসভায় বক্তব্য দেন। এরপর তাজিয়াকাটা এলাকায় দিনভর গণসংযোগ করেন। এ সময় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা চশমা, চশমা ও খোকন ভাই, খোকন ভাই’ স্লোগানে পুরো এলাকা মুখরিত করে রাখে।

নির্বাচনকে ঘিরে কুতুবজোমে উৎসবমুখর পরিবেশ সৃষ্টি হয়েছে। ঢাক-ঢোল, ব্যান্ডের তাল আর বাশির সুরে নেচে গেয়ে উল্লাসের মাধ্যমে নির্বাচনী প্রচারণা চালাচ্ছেন আলহাজ্ব মোশাররফ হোসেন খোকনের কর্মীরা।

প্রথমবারের মতো কুতুবজোম পরিষদ নির্বাচনে দলের বাহিরে গিয়ে অংশ নিচ্ছেন তিনি; তার পিতার টানা তিনবার নির্বাচিত চেয়ারম্যান হয়েছিলেন।

পথসভা ও গণসংযোগ চলাকালে আলহাজ্ব মোশাররফ হোসেন খোকন বেশ কিছু প্রতিশ্রুতি দিচ্ছেন কুতুবজোমবাসীকে। ঐতিহ্যের কুতুবজোমকে বাসযোগ্য ও সবকিছু দৈনন্দিন ভিত্তিতে পরিচালনা, হটলাইন, ২৪ ঘণ্টা পরিষদ ভবন খোলা রাখা, প্রথম ৯০ দিনের মধ্যে সব মৌলিক নাগরিক চাহিদা কুতুবজোমবাসীর দোরগোড়ায় পৌঁছে দেয়া, কুতুবজোমের উন্নয়ন ও সৌন্দর্যকে আরও বৃদ্ধিসহ বেশকিছু প্রতিশ্রুতিও দিচ্ছেন তিনি।

আলহাজ্ব মোশাররফ হোসেন খোকন আমাদের প্রতিনিধিকে বলেন, নির্বাচনকে ঘিরে চশমা পক্ষে বিপুল উৎসাহ উদ্দীপনা ও গণজোয়ার সৃষ্টি হয়েছে। আমরা পাঁচ ভাগে বিভক্ত করে উন্নয়নের রূপরেখা দিয়েছি যা কুতুবজোমবাসী সাদরে গ্রহণ করেছে। আমার বিশ্বাস ১১ ই এপ্রিল বিপুল ভোটে চশমা বিজয় হবে ইনশাল্লাহ !

ফেসবুক মন্তব্য করুন



চন্দনাইশ প্রেস ক্লাবের পক্ষে অসহায় পরিবারে খাদ্য সামগ্রী বিতরণ

মাদ্রাসার গাছ কেটে বিক্রি করার সময় বন কর্মকর্তাদের হাতে ধৃত মাদরাসা সুপার

এমপি নদভী’র শারীরীক সুস্থতা কামনায় মসজিদে মসজিদে দোয়া অনুষ্ঠিত

হেফাজত নেতাদের অনৈতিক কর্মকাণ্ডে আলেম উলামারাও লজ্জিত: বদিউল আলম

কোলাগাঁওয়ে ৫ হাজার পরিবার পাচ্ছে চেয়ারম্যান শামসুর ইফতার সামগ্রী

ছনহরা ষোড়শী বালা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক কে এম আবদুল গনি সংবর্ধিত

চন্দনাইশে প্রবাসে মৃত্যুবরণকারী ইউছুপের পরিবার ইউএই সমিতি’র অর্থায়নে পাকা ঘর উপহার পেল

বোয়ালখালীতে ৮ দিন ধরে অবরুদ্ধ ছয় পরিবার

কর্ণফুলীতে সন্ধ্যার পর দোকান খোলা রাখায় জরিমানা

করোনা মোকাবেলায় সকলকে ভূমিকা রাখতে হবে- পটিয়া উপজেলা যুবলীগ

চট্টগ্রাম রাঙ্গুনিয়ার অধিবাসী মালয়েশিয়ার প্রধানমন্ত্রী মাহাথির ইবনে মোহাম্মদ

বাঁশখালীতে ১৪ বছরের মেয়েকে প্রেমের ফাঁদে ফেলে পালাক্রমে ধর্ষন- ৪ ধর্ষক গ্রেপ্তার

সাতকানিয়ার এসএসসি পরীক্ষার্থী জান্নাতুল ফেরদৌসকে বাঁচাতে এগিয়ে আসুন

বাশঁখালীতে এস.এস.সি পরীক্ষা কেন্দ্র থেকে ভুয়া শিক্ষক গ্রেপ্তার

চট্টগ্রামের সাতকানিয়ায় ১৫ টি ঘরে আগুন

আগামী ৩ মাসের বিদ্যুৎ, পানি ও গ্যাস বিল মওকুফের দাবী বাংলাদেশ ইসলামী ফ্রন্টের

দোহাজারী সাঙ্গু নদী থেকে আলম নামে এক যুবকের লাশ উদ্ধার

চন্দনাইশে এক গৃহবধুর রহস্য জনক মৃত্যু, পরিবারের দাবি পরিকল্পিত হত্যা।

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সিনেট সদস্য মনোনীত হলেন সাংসদ নজরুল ইসলাম চৌধুরী

বাঁশখালীতে গণ ধর্ষণ মামলার প্রধান আসামি মজিদ বন্দুক যুদ্ধে নিহত