আজ ১২ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ || ২৯শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ

শিরোনাম
  চন্দনাইশ প্রেস ক্লাবের পক্ষে অসহায় পরিবারে খাদ্য সামগ্রী বিতরণ       মাদ্রাসার গাছ কেটে বিক্রি করার সময় বন কর্মকর্তাদের হাতে ধৃত মাদরাসা সুপার       এমপি নদভী’র শারীরীক সুস্থতা কামনায় মসজিদে মসজিদে দোয়া অনুষ্ঠিত       হেফাজত নেতাদের অনৈতিক কর্মকাণ্ডে আলেম উলামারাও লজ্জিত: বদিউল আলম       কোলাগাঁওয়ে ৫ হাজার পরিবার পাচ্ছে চেয়ারম্যান শামসুর ইফতার সামগ্রী       ছনহরা ষোড়শী বালা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক কে এম আবদুল গনি সংবর্ধিত       চন্দনাইশে প্রবাসে মৃত্যুবরণকারী ইউছুপের পরিবার ইউএই সমিতি’র অর্থায়নে পাকা ঘর উপহার পেল       বোয়ালখালীতে ৮ দিন ধরে অবরুদ্ধ ছয় পরিবার       কর্ণফুলীতে সন্ধ্যার পর দোকান খোলা রাখায় জরিমানা       করোনা মোকাবেলায় সকলকে ভূমিকা রাখতে হবে- পটিয়া উপজেলা যুবলীগ    


 

মহিউদ্দীন চৌধুরী,বিশেষ প্রতিনিধি: প্রধানমন্ত্রী শেখ হাসিনা মুক্তিযোদ্ধাদের সম্মানিত করেছেন; আর খালেদা করেছেন রাজাকারদের সম্মানিত পটিয়ায় জাতির শ্রেষ্ঠ সন্তান মুক্তিযোদ্ধাদের জন্য নির্মিত মুক্তিযোদ্ধা কমপ্লেক্স উদ্বোধনী অনুষ্ঠানে জাতীয় সংসদের হুইপ আলহাজ্ব সামশুল হক চৌধুরী এমপি বক্তব্য রাখছিলেন।

পটিয়ায় ১ কোটি ৭৮ লক্ষ টাকা ব্যয়ে নির্মিত ৩ তলা বিশিষ্ট এই ভবনের ১ম ও ২য় তলা বানিজ্যিকভাবে ব্যবহার করা হবে এবং ৩য় তলা নির্বাচিত কমিটি অফিস ও হলরুুুম হিসেবে ব্যবহার করবে। বানিজ্যিক ব্যবহারের ক্ষেত্রে অগ্রিম ভাড়ার বিনিময়ে মুক্তিযোদ্ধা, পঙ্গু মুক্তিযোদ্ধা ও তাদের পরিবারকে অগ্রাধিকার দিতে হবে।

অনুষ্ঠানে হুইপ সামশুল হক চৌধুরী এমপি বলেছেন, শেখ হাসিনা মুক্তিযোদ্ধাদের সম্মানিত করেছে। বিভিন্ন প্রকল্পের মাধ্যমে মুক্তিযোদ্ধাদের সম্মানে কাজ করছে। যার ধারাবাহিকতায় সারা দেশের ন্যায় পটিয়াতেও ১ কোটি ৭৮ লক্ষ টাকা ব্যায়ে মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের ভবন করা হয়েছে।সরকার ইতিমধ্যে প্রকৃত মুক্তিযোদ্ধাদের যাচাই-বাছাই করে তালিকা প্রনয়ন করছে। পটিয়ার প্রকৃত মুক্তিযোদ্ধাদের সম্মানে তাদের নামফলক করে স্মৃতি ধরে রাখার জন্য সব কাজ সম্পন্ন করা হয়েছে। শীঘ্রই নামফলক সম্বলিত তালিকার মাধ্যমে তাদের স্মরণীয় করে রাখা হবে।

তিনি গতকাল (২এপ্রিল) পটিয়া উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। অনুষ্ঠানের শুরুতে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানান হুইপ সামশুল হক চৌধুরী এমপি।

উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মো: মহিউদ্দিনের সভাপতিত্বে এতে বিশেষ অতিথি ছিলেন মহানগর কমান্ডার মোজাফ্ফর আহমদ, পটিয়া উপজেলা চেয়ারম্যান মোতাহেরুল ইসলাম চৌধুরী, পৌর মেয়র আইয়ুব বাবুল, উপজেলা আ.লীগ সভাপতি আ ক ম সামশুজ্জামান, উপজেলা নির্বাহী অফিসার ফয়সাল আহমদ, মুক্তিযোদ্ধা আহমদ নবী, ওসি রেজাউল করিম মজুমদার, আবদুল খালেক চেয়ারম্যান, মাজেদা বেগম শিরু, হাসানউল্লাহ চৌধুরী, ইমরান উদ্দিন বশির সহ মুক্তিযোদ্ধাবৃন্দ উপস্থিত ছিলেন।

ফেসবুক মন্তব্য করুন



চন্দনাইশ প্রেস ক্লাবের পক্ষে অসহায় পরিবারে খাদ্য সামগ্রী বিতরণ

মাদ্রাসার গাছ কেটে বিক্রি করার সময় বন কর্মকর্তাদের হাতে ধৃত মাদরাসা সুপার

এমপি নদভী’র শারীরীক সুস্থতা কামনায় মসজিদে মসজিদে দোয়া অনুষ্ঠিত

হেফাজত নেতাদের অনৈতিক কর্মকাণ্ডে আলেম উলামারাও লজ্জিত: বদিউল আলম

কোলাগাঁওয়ে ৫ হাজার পরিবার পাচ্ছে চেয়ারম্যান শামসুর ইফতার সামগ্রী

ছনহরা ষোড়শী বালা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক কে এম আবদুল গনি সংবর্ধিত

চন্দনাইশে প্রবাসে মৃত্যুবরণকারী ইউছুপের পরিবার ইউএই সমিতি’র অর্থায়নে পাকা ঘর উপহার পেল

বোয়ালখালীতে ৮ দিন ধরে অবরুদ্ধ ছয় পরিবার

কর্ণফুলীতে সন্ধ্যার পর দোকান খোলা রাখায় জরিমানা

করোনা মোকাবেলায় সকলকে ভূমিকা রাখতে হবে- পটিয়া উপজেলা যুবলীগ

চট্টগ্রাম রাঙ্গুনিয়ার অধিবাসী মালয়েশিয়ার প্রধানমন্ত্রী মাহাথির ইবনে মোহাম্মদ

বাঁশখালীতে ১৪ বছরের মেয়েকে প্রেমের ফাঁদে ফেলে পালাক্রমে ধর্ষন- ৪ ধর্ষক গ্রেপ্তার

সাতকানিয়ার এসএসসি পরীক্ষার্থী জান্নাতুল ফেরদৌসকে বাঁচাতে এগিয়ে আসুন

বাশঁখালীতে এস.এস.সি পরীক্ষা কেন্দ্র থেকে ভুয়া শিক্ষক গ্রেপ্তার

চট্টগ্রামের সাতকানিয়ায় ১৫ টি ঘরে আগুন

আগামী ৩ মাসের বিদ্যুৎ, পানি ও গ্যাস বিল মওকুফের দাবী বাংলাদেশ ইসলামী ফ্রন্টের

দোহাজারী সাঙ্গু নদী থেকে আলম নামে এক যুবকের লাশ উদ্ধার

চন্দনাইশে এক গৃহবধুর রহস্য জনক মৃত্যু, পরিবারের দাবি পরিকল্পিত হত্যা।

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সিনেট সদস্য মনোনীত হলেন সাংসদ নজরুল ইসলাম চৌধুরী

বাঁশখালীতে গণ ধর্ষণ মামলার প্রধান আসামি মজিদ বন্দুক যুদ্ধে নিহত