বৃহস্পতিবার, ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ -|- ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ-বসন্তকাল -|- ১৮ই রমজান, ১৪৪৫ হিজরি
hridoyechattogram.com - news@hridoyechattogram.com - www.facebook.com/hridoyechattogram/

হেফাজত নেতাদের অনৈতিক কর্মকাণ্ডে আলেম উলামারাও লজ্জিত: বদিউল আলম

প্রকাশিত হয়েছে- শনিবার, ১০ এপ্রিল, ২০২১

 

নিজস্ব প্রতিনিধি: বাংলাদেশ যুবলীগ কেন্দ্রীয় কমিটির যুগ্ম-সাধারণ সম্পাদক বদিউল আলম বলেছেন, হেফাজতে ইসলামের নেতাদের অনৈতিক কর্মকাণ্ডের ঘটনা ফাঁস হয়ে যাওয়ার পর মুসলিম হিসেবেও আমরা যেমন লজ্জিত, দেশের আলেম-উলামা, পীর-মাশায়েখদের মাথাও নিচু করে দিয়েছে। এ ধরনের ব্যক্তি যারা ধর্মের নামে মানুষের সাথে প্রতারণা করে এবং নারীসংক্রান্ত ঘটনায় জড়িত তাদের বয়কট করতে হবে।

শুক্রবার (৯ এপ্রিল) বিকেলে পটিয়া উপজেলার কাশিয়াইশ ইউনিয়নের পিঙ্গলায় মরহুম বদিউল রহমান ট্রাস্টের উদ্যোগে ইফতারসামগ্রী বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, ব্রাহ্মণবাড়িয়াসহ দেশের বিভিন্ন এলাকায় যে সন্ত্রাসী তাণ্ডব চালিয়েছে তা ভোলার নয়। উগ্রপন্থী এই সংগঠনকে বয়কট করা দরকার। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা দেশরত্ম প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ আজ বিশ্বের বুকে মাথা উচু করে দাঁড়িয়েছে। অথচ মুখোশধারী হেফাজতের কারণে মুসল্লিরা প্রশ্নবিদ্ধ।

মরহুম বদিউল রহমান ট্রাস্টের চেয়ারম্যান ও সাবেক ছাত্রনেতা শেখ জাহাঙ্গীর আলমের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান বক্তা ছিলেন চট্টগ্রাম দক্ষিণ জেলা ছাত্রলীগের সাবেক আহ্বায়ক মোহাম্মদ ফারুক। বিশেষ অতিথি ছিলেন- কেন্দ্রীয় দেশরত্ন পরিষদের সভাপতি সাহাব উদ্দিন, পটিয়া উপজেলা আওয়ামী লীগ নেতা সুকুমার মল্লিক, কাশিয়াইশ ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফোরকান চৌধুরী, ভাটিখাইন ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জসিম উদ্দিন, নাজিম উদ্দিন মেম্বার, জসিম উদ্দিন শিশু, দিদারুল হক জসিম, মোক্তার আহমেদ আরিফ, শেখ মোজাম্মেল হক, তারেক হোসেন, শিমুল বড়ুয়া, সাইফুল ইসলাম সোহেল, ফজলুল করিম, আজিজুল হক মানিক, তৌহিদুল আলম জুয়েল, সিদ্ধার্ত বড়ুয়া, রণি মজকুরি, মিজানুর রহমান, উৎপল বড়ুয়া, আনিসুল ইসলাম সৌমিক, সাইফুল ইসলাম জুয়েল, ইব্রাহিম ফারুক, এমদাদুল হক রুমান, শেখ রাসেদুল আলম, সাইফুল ইসলাম রাসেল, জয়নাল আবেদিন রাফি, মেহেদি হাসান মারুফ। আলোচনা সভা শেষে এলাকার দরিদ্র মানুষের মাঝে ইফতারসামগ্রী বিতরণ করা হয়।