আজ ১০ই মে, ২০২১ খ্রিস্টাব্দ || ২৭শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম
  চন্দনাইশে ভূমি অধিগ্রহনের দখলকৃত জমি /সম্পত্তির ক্ষতিপূরণের সম্পূর্ণ টাকা বুঝিয়ে দেওয়ার দাবীতে ভূমি মালিকদের মানববন্ধন       মাদার্শা ইউনিয়নে প্রধানমন্ত্রীর আর্থিক সহায়তা প্রদান       লোহাগাড়ায় দরিদ্র-দুঃস্থদের প্রধানমন্ত্রীর অনুদান       পটিয়াবাসীকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন ইমরান উদ্দীন বশির       “লোহাগাড়ায় একতা সংঘের উদ্যোগে এলাকার গরীব-অসহায়দের জন্য ঈদ উপহার প্রদান”       জিরিতে ৩ হাজার পরিবারের মাঝে খাদ্য সহায়তা দিলেন শিল্পপতি ফরিদুল আলম       সাতকানিয়াবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন- ইমরান ফরহাদ       লোহাগাড়ায় কৃষকের ধান কেটে দিল চট্টগ্রাম দক্ষিণ জেলা ছাত্রলীগ।       চট্টগ্রামবাসীকে মাহে রমজানের ঈদ শুভেচ্ছা জানিয়েছেন আ.লীগ নেতা আইয়ুব আলী       পৃথিবীতে একই দিনে পবিত্র ঈদ ও অন্যান্য ধর্মীয় দিবস পালনের আহবান    


 

নুরুল আমিন, চট্টগ্রাম প্রতিনিধি:

করোনা সংক্রমণ প্রতিরোধে দোকানপাট এবং শপিংমলসহ সব ধরনের কেনাকাটার ক্ষেত্রে অবশ্যই মাস্ক পরিধান এবং অন্যান্য স্বাস্থ্যবিধি কঠোরভাবে মেনে চলার জন্য সকলের প্রতি আহবান জানিয়েছেন চট্টগ্রাম দক্ষিণ পুলিশ সুপার মোহাম্মদ কবির।

২৮ই এপ্রিল দুপুর ১টায় সাতকানিয়া কেরানীহাট নিউমার্কেট ব্যবসায়ী সমিতির অফিস কার্যালয়ে করোনা ভাইরাস সংক্রমণের বিস্তার রোধে করণীয় সম্পর্কে ব্যবসায়ীদের সাথে মতবিনিময় অনুষ্ঠিত হয়।

সাতকানিয়া থানার অফিসার ইনচার্জ আনোয়ার হোসেনের সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, চট্টগ্রাম দক্ষিণ অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মাদ কবির। এই সময় পুলিশ কর্মকর্তারা বলেন, করোনা ভাইরাস নতুনভাবে ভয়াবহ রুপ ধারণ করেছে। আমাদের সবাইকে সতর্ক থাকতে হবে নিয়মিত মাস্ক পরিধান করতে হবে।দোকানের মালিক এবং ব্যবসায়ী সমিতিকে মাস্ক পরিধান করে তাপমাত্রা মাপার মেশিন এবং হ্যান্ডস্যানিটাইজার ব্যবহার করতে বলেন। কেউ যাতে জ্বর নিয়ে মার্কেটে না আসে সেজন্য অনুরোধ করেন,ঘেঁষাঘেঁষি করে কোন দোকানের ক্রেতা যাতে দোকানে কেনাকাটা না করে সেটা খেয়াল রাখতে বলেন। পুলিশ কর্মকর্তারা জানায়, করোনা কতদিন থাকবে আমরা জানি না তবে ব্যবসা করতে হবে জীবিকা নির্বাহ করতে হবে তাই স্বাস্থ্যবিধি মেনে ব্যবসা করতে হবে।

এই সময় উপস্থিত ছিলেন, নিউমার্কেট ব্যাবসায়ী সমবায় সমিতির সভাপতি শহর মুল্লুক রাশেদ, কেরানীহাট প্রগতিশীল ব্যবসায়ী সমিতির সভাপতি ফেরদৌস, ট্রাফিক সার্জেন্ট রবিউল ইসলাম, সাতকানিয়া থানার এএসআই জিহাদ আলী, নিউমার্কেট ব্যবসায়ী সমিতির সহ-সভাপতি নেজাম উদ্দিন, অর্থ সম্পাদক সোহেল, প্রচার ও প্রকাশনা সম্পাদক রাশেদুল ইসলাম ইমন সহ কেরানীহাট প্রগতিশীল ব্যবসায়ী সমিতি ও নিউমার্কেট ব্যবসায়ী সমিতির নেতৃবৃন্দ ও বিভিন্নস্থরের ব্যবসায়ী এবং সাংবাদিকবৃন্দ প্রমূখ।

ফেসবুক মন্তব্য করুন





চন্দনাইশে ভূমি অধিগ্রহনের দখলকৃত জমি /সম্পত্তির ক্ষতিপূরণের সম্পূর্ণ টাকা বুঝিয়ে দেওয়ার দাবীতে ভূমি মালিকদের মানববন্ধন

মাদার্শা ইউনিয়নে প্রধানমন্ত্রীর আর্থিক সহায়তা প্রদান

লোহাগাড়ায় দরিদ্র-দুঃস্থদের প্রধানমন্ত্রীর অনুদান

পটিয়াবাসীকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন ইমরান উদ্দীন বশির

“লোহাগাড়ায় একতা সংঘের উদ্যোগে এলাকার গরীব-অসহায়দের জন্য ঈদ উপহার প্রদান”

জিরিতে ৩ হাজার পরিবারের মাঝে খাদ্য সহায়তা দিলেন শিল্পপতি ফরিদুল আলম

সাতকানিয়াবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন- ইমরান ফরহাদ

লোহাগাড়ায় কৃষকের ধান কেটে দিল চট্টগ্রাম দক্ষিণ জেলা ছাত্রলীগ।

চট্টগ্রামবাসীকে মাহে রমজানের ঈদ শুভেচ্ছা জানিয়েছেন আ.লীগ নেতা আইয়ুব আলী

পৃথিবীতে একই দিনে পবিত্র ঈদ ও অন্যান্য ধর্মীয় দিবস পালনের আহবান

চট্টগ্রাম রাঙ্গুনিয়ার অধিবাসী মালয়েশিয়ার প্রধানমন্ত্রী মাহাথির ইবনে মোহাম্মদ

বাঁশখালীতে ১৪ বছরের মেয়েকে প্রেমের ফাঁদে ফেলে পালাক্রমে ধর্ষন- ৪ ধর্ষক গ্রেপ্তার

সাতকানিয়ার এসএসসি পরীক্ষার্থী জান্নাতুল ফেরদৌসকে বাঁচাতে এগিয়ে আসুন

বাশঁখালীতে এস.এস.সি পরীক্ষা কেন্দ্র থেকে ভুয়া শিক্ষক গ্রেপ্তার

চট্টগ্রামের সাতকানিয়ায় ১৫ টি ঘরে আগুন

আগামী ৩ মাসের বিদ্যুৎ, পানি ও গ্যাস বিল মওকুফের দাবী বাংলাদেশ ইসলামী ফ্রন্টের

দোহাজারী সাঙ্গু নদী থেকে আলম নামে এক যুবকের লাশ উদ্ধার

চন্দনাইশে এক গৃহবধুর রহস্য জনক মৃত্যু, পরিবারের দাবি পরিকল্পিত হত্যা।

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সিনেট সদস্য মনোনীত হলেন সাংসদ নজরুল ইসলাম চৌধুরী

বাঁশখালীতে গণ ধর্ষণ মামলার প্রধান আসামি মজিদ বন্দুক যুদ্ধে নিহত