শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ -|- ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ-বসন্তকাল -|- ১৯শে রমজান, ১৪৪৫ হিজরি
hridoyechattogram.com - news@hridoyechattogram.com - www.facebook.com/hridoyechattogram/

চন্দনাইশে ব্যবসায়ীদের সাথে পুলিশ প্রশাসনের মত বিনিময়

প্রকাশিত হয়েছে- বুধবার, ২৮ এপ্রিল, ২০২১

 

নিজস্ব প্রতিনিধি: দেশব্যাপী চলমান করোনা সংক্রমণ প্রতিরোধে শপিংমল কাঁচাবাজার সহ সকল ব্যবসায়ীদের ক্রয় বিক্রয় সকল ক্ষেত্রে অবশ্যই মাস্ক পরিধান এবং সরকারী স্বাস্থ্য বিধিনিষেধ মেনে চলার জন্য সকলের প্রতি আহবান জানিয়েছেন চট্টগ্রাম দক্ষিণ পুলিশ কবীর আহমেদ।

আজ সকালে চন্দনাইশ উপজেলার দোহাজারী পৌরসভার হাজারী টাওয়ারের মেজবান বাড়ি
রেস্তোরাঁয় কৃষকলীগ নেতা নবাব আলীর সঞ্চালনায়
করোনা ভাইরাস সংক্রমণের বিস্তার রোধে করণীয় সম্পর্কে ব্যবসায়ীদের সাথে মতবিনিময় অনুষ্ঠিত হয়।

চন্দনাইশ থানার অফিসার ইনচার্জ নাছির উদ্দিন সরকারের সভাপতিত্বে মতবিনিময় সভায় বক্তব্য রাখেন, চন্দনাইশ প্রেসক্লাব এর সভাপতি এড. দেলোয়ার হোসেন, দোহাজারী তদন্ত কেন্দ্র ইসর্চাজ আবদুল হালিম, কবির উদ্দীন সরকার, আলহাজ্ব লোকমান হাকিম, চন্দনাইশ ব্যবসায়ী সমিতির আবদুল আজিজ, কাজী হাসান, আলহাজ্ব নাজিম উদ্দীন, আরিফুল ইসলাম সুমন, সাংবাদিক, ব্যবসায়ী সমিতির নেতৃবৃন্দ ও বিভিন্নস্থরের ব্যবসায়ী প্রমুখ।

এই সময় পুলিশ কর্মকর্তারা বলেন, করোনা ভাইরাস নতুনভাবে ভয়াবহ রুপ ধারণ করেছে। আমাদের সবাইকে সতর্ক থাকতে হবে নিয়মিত মাস্ক পরিধান করতে হবে। দোকানের মালিক এবং ব্যবসায়ী সমিতিকে মাস্ক পরিধান করে তাপমাত্রা মাপার মেশিন এবং হ্যান্ডস্যানিটাইজার ব্যবহার করতে বলেন। কেউ যাতে বেশি তাপমাত্রা নিয়ে মার্কেটে না আসে সেজন্য অনুরোধ করেন, ঘেঁষাঘেঁষি করে কোন দোকানের ক্রেতা যাতে দোকানে কেনাকাটা না করে সেটা খেয়াল রাখতে বলেন।

পুলিশ কর্মকর্তারা জানায়, করোনা কতদিন থাকবে আমরা জানি না তবে ব্যবসা করতে হবে জীবিকা নির্বাহ করতে হবে তাই স্বাস্থ্যবিধি মেনে ব্যবসা করতে হবে।

মতবিনিময় শেষে পথচারীদের মাঝে মাস্ক বিতরণ করা হয়।