আজ ১০ই মে, ২০২১ খ্রিস্টাব্দ || ২৭শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম
  লোহাগাড়ায় দরিদ্র-দুঃস্থদের প্রধানমন্ত্রীর অনুদান       পটিয়াবাসীকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন ইমরান উদ্দীন বশির       “লোহাগাড়ায় একতা সংঘের উদ্যোগে এলাকার গরীব-অসহায়দের জন্য ঈদ উপহার প্রদান”       জিরিতে ৩ হাজার পরিবারের মাঝে খাদ্য সহায়তা দিলেন শিল্পপতি ফরিদুল আলম       সাতকানিয়াবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন- ইমরান ফরহাদ       লোহাগাড়ায় কৃষকের ধান কেটে দিল চট্টগ্রাম দক্ষিণ জেলা ছাত্রলীগ।       চট্টগ্রামবাসীকে মাহে রমজানের ঈদ শুভেচ্ছা জানিয়েছেন আ.লীগ নেতা আইয়ুব আলী       পৃথিবীতে একই দিনে পবিত্র ঈদ ও অন্যান্য ধর্মীয় দিবস পালনের আহবান       পটিয়া আমির ভান্ডার বশরিয়া এতিম খানায় চৈতী ও দিহান এন্টারপ্রাইজের ঈদ উপহার প্রদানে মেয়র আইয়ুব বাবুল       সাবেক প্রধানমন্ত্রী দেশ নেত্রী বেগম জিয়ার রোগ মুক্তি কামনায় দক্ষিণ জেলা বিএনপির দোয়া মাহফিল অনুষ্ঠিত    


 

আব্দুল ওয়াহাব, লোহাগাড়া (চট্টগ্রাম) প্রতিনিধি:
করোনা মহামারী ও পবিত্র মাহে রমজান উপলক্ষ্যে চট্টগ্রাম-১৫ (সাতকানিয়া-লোহাগাড়া) আসনের সংসদ সদস্য প্রফেসর ড.আবুরেজা মুহাম্মদ নেজামুদ্দিন নদভী এবং বাংলাদেশ মহিলা আওয়ামীলীগের কার্যনির্বাহী সদস্য রিজিয়া রেজা চৌধুরীর নির্দেশনায় নিজস্ব অর্থায়নে লোহাগাড়া উপজেলার ৯টি ইউনিয়নে ১ হাজার অসহায় ও মধ্যবিত্ত পরিবারের মাঝে উপহার হিসেবে খাদ্যসামগ্রী বিতরণ কার্যক্রম শুরু করেছেন লোহাগাড়া উপজেলা যুবলীগের আহবায়ক মো. জহির উদ্দীন।

২ মে (রোববার) বিকেলে উপজেলা সদর দরবেশ হাটস্থ তাঁর নিজ কার্যালয় থেকে এসব খাদ্যসামগ্রী বিতরণ কার্যক্রম শুরু করা হয়। এসময় লোহাগাড়া সাংবাদিক ফোরামের সকল সদস্যদের সম্মানে ফোরামের সাধারণ সম্পাদক অধ্যাপক আব্দুল খালেকের হাতে উপহার সামগ্রীর প্যাকেট গুলো তুলে দেন তিনি।

বিতরণকালে উপস্থিত ছিলেন, উপজেলা বঙ্গবন্ধু যুব ঐক্য পরিষদের সভাপতি মো. সরওয়ার, উপজেলা যুবলীগ নেতা ও ইউপি সদস্য মো. জাফর আহমদ, সালাউদ্দিন সিকদার, মো. কাউছার, যুবলীগ নেতা আদেল চৌধুরী, লোহাগাড়া সাংবাদিক ফোরামের সহ-সাংগঠনিক সম্পাদক মো. এরশাদ আলম, অর্থ সম্পাদক মোজাহিদ হোসাইন সাগর, প্রচার ও প্রকাশনা সম্পাদক এমএএইচ রাব্বী, দপ্তর সম্পাদক মাস্টার জমির উদ্দিন, উপ-দপ্তর সম্পাদক আব্দুল ওয়াহাব প্রমুখ।

এ সময় লোহাগাড়া উপজেলা যুবলীগের আহবায়ক জহির উদ্দীন বলেন, প্রতিবছর তাঁর ব্যক্তিগত তহবিল থেকে এলাকার মানুষের পাশে দাঁড়ানোর চেষ্টা করেন তিনি। তারই ধারাবাহিকতায় এ বছরও করোনা মহামারী ও পবিত্র মাহে রমজান উপলক্ষ্যে স্থানীয় সংসদ সদস্য প্রফেসর ড. আবু রেজা মুহাম্মদ নেজামুদ্দিন নদভী এমপি এবং বাংলাদেশ মহিলা আওয়ামীলীগের কার্যনির্বাহী সদস্য নারীনেত্রী রিজিয়া রেজা চৌধুরীর নির্দেশনায় এলাকায় ১হাজার পরিবারে খাদ্যসামগ্রী বিতরণ শুরু করেন তিনি।

বিতরণ কার্যক্রম অফিস থেকে আনুষ্ঠানিকভাবে শুরু করলেও কাল থেকে তালিকা অনুযায়ী প্রত্যেক এলাকায় বাড়ীতে বাড়ীতে গিয়ে খাদ্যসামগ্রীর প্যাকেট গুলো পৌঁছে দেওয়া হবে বলেও জানান তিনি।

ফেসবুক মন্তব্য করুন





লোহাগাড়ায় দরিদ্র-দুঃস্থদের প্রধানমন্ত্রীর অনুদান

পটিয়াবাসীকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন ইমরান উদ্দীন বশির

“লোহাগাড়ায় একতা সংঘের উদ্যোগে এলাকার গরীব-অসহায়দের জন্য ঈদ উপহার প্রদান”

জিরিতে ৩ হাজার পরিবারের মাঝে খাদ্য সহায়তা দিলেন শিল্পপতি ফরিদুল আলম

সাতকানিয়াবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন- ইমরান ফরহাদ

লোহাগাড়ায় কৃষকের ধান কেটে দিল চট্টগ্রাম দক্ষিণ জেলা ছাত্রলীগ।

চট্টগ্রামবাসীকে মাহে রমজানের ঈদ শুভেচ্ছা জানিয়েছেন আ.লীগ নেতা আইয়ুব আলী

পৃথিবীতে একই দিনে পবিত্র ঈদ ও অন্যান্য ধর্মীয় দিবস পালনের আহবান

পটিয়া আমির ভান্ডার বশরিয়া এতিম খানায় চৈতী ও দিহান এন্টারপ্রাইজের ঈদ উপহার প্রদানে মেয়র আইয়ুব বাবুল

সাবেক প্রধানমন্ত্রী দেশ নেত্রী বেগম জিয়ার রোগ মুক্তি কামনায় দক্ষিণ জেলা বিএনপির দোয়া মাহফিল অনুষ্ঠিত

চট্টগ্রাম রাঙ্গুনিয়ার অধিবাসী মালয়েশিয়ার প্রধানমন্ত্রী মাহাথির ইবনে মোহাম্মদ

বাঁশখালীতে ১৪ বছরের মেয়েকে প্রেমের ফাঁদে ফেলে পালাক্রমে ধর্ষন- ৪ ধর্ষক গ্রেপ্তার

সাতকানিয়ার এসএসসি পরীক্ষার্থী জান্নাতুল ফেরদৌসকে বাঁচাতে এগিয়ে আসুন

বাশঁখালীতে এস.এস.সি পরীক্ষা কেন্দ্র থেকে ভুয়া শিক্ষক গ্রেপ্তার

চট্টগ্রামের সাতকানিয়ায় ১৫ টি ঘরে আগুন

আগামী ৩ মাসের বিদ্যুৎ, পানি ও গ্যাস বিল মওকুফের দাবী বাংলাদেশ ইসলামী ফ্রন্টের

দোহাজারী সাঙ্গু নদী থেকে আলম নামে এক যুবকের লাশ উদ্ধার

চন্দনাইশে এক গৃহবধুর রহস্য জনক মৃত্যু, পরিবারের দাবি পরিকল্পিত হত্যা।

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সিনেট সদস্য মনোনীত হলেন সাংসদ নজরুল ইসলাম চৌধুরী

বাঁশখালীতে গণ ধর্ষণ মামলার প্রধান আসামি মজিদ বন্দুক যুদ্ধে নিহত