আজ ২৪শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ || ১০ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম
  ড.আবুরেজা নদভী এমপি’র আন্তরিক সহযোগিতায় সার্বিক উন্নয়নে দ্রুত এগিয়ে যাচ্ছে চরম্বা ইউনিয়ন       লোহাগাড়ায় ভাবীর হাতে দেবর খুন, ঘটনার তিন ঘন্টার মধ্যে খুনি ও তাঁর স্বামী গ্রেপ্তার       লোহাগাড়ায় ১৮ দোকানীকে ১ লক্ষ ১৬ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত       এবার কোরবানির ঈদে বাজার কাঁপাবে সাতকানিয়া উপজেলার মৌ: আজিজের গরু       সরকার নানা প্রকল্পের মাধ্যমে কৃষকদের স্বনির্ভর করতে কাজ করছে সরকার: কৃষিবিদ লুৎফর রহমান       লোহাগাড়ায় এক রাতে তিন মন্দির চুরি       সাবেক যুবলীগ নেতা আলহাজ্ব এম জসিম হিরো কে দোহাজারী পৌরসভায় শ্রম বিষয়ক সম্পাদক নির্বাচিত       রাঙ্গুনিয়ায় কিং সালমান সেন্টারের অর্থায়নে এমপি নদভী’র খাদ্য প্যাকেট বিতরণ       আনোয়ারায় প্রধানমন্ত্রীর উপহারের ঘর ও জমির দলিল হস্তান্তর       চন্দনাইশে প্রধানমন্ত্রীর উপহার জমি ও ঘর প্রদানের দলিল হস্তান্তর    


 

মহিউদ্দীন চৌধুরী,ষ্টাফ রিপোর্টার: জাতীয় সংসদের হুইপ সামশুল হক চৌধুরী এমপির বিরুদ্ধে একটি কুচক্রী মহলের ষড়যন্ত্র ও অপপ্রচারের প্রতিবাদে বাংলাদেশ আওয়ামী মুক্তিযোদ্ধা প্রজন্ম লীগের উদ্যোগে পটিয়া থানার মোড় চত্বওে শুক্রবার বিকেল ৪ টায় এক মানববন্ধন কর্মসূচী ও সমাবেশ অনুষ্টিত হয়। এতে প্রধান অতিথি’র বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান মোতাহেরুল ইসলাম চৌধুরী।

বাংলাদেশ আওয়ামী মুক্তিযোদ্ধা প্রজন্ম লীগ পটিয়া উপজেলা শাখার সভাপতি সৈয়দ মিয়া হাসানের সভাপত্বিতে ও সাধারণ সম্পাদক ইদ্রিস আহমদের পরিচালনায় মানববন্ধন ও সমাবেশে বক্তব্য রাখেন পটিয়া উপজেলা আঃ লীগের সভাপতি মুক্তিযোদ্ধা আ.ক.ম শামশুজামান চৌধুরী, সাধারণ সম্পাদক সাবেক মেয়র অধ্যাপক হারুনুর রশিদ, উপজেলা ভাইস চেয়ারম্যান তিমির বরণ চৌধুরী, যুদ্ধকালীন কমন্ডার মুক্তিযোদ্ধা আহমদ নবী, মুক্তিযোদ্ধা মহিউদ্দীন চেয়ারম্যান, আ’লীগ নেতা আবদুল খালেক, এডভোকেট সৈয়দ নুরুল আবছার, চেয়ারম্যান শাহাদাত হোসেন ফরিদ, আবু ছালেহ চৌধুরী, উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক এজাজ চৌধুরী, বেলাল উদ্দিন, ইঞ্জিনিয়ার এসএম মোরশেদ, পটিয়া পৌরসভা আ’লীগের সভাপতি আলমগীর আলম, সাধারণ সম্পাদক এম.এন নাসির, বি.এম জসিম উদ্দীন, মোহাম্মদ ইউনুছ, ওসমান আলমদার, সাইফুল্লা পলাশ, মহিলা নেত্রী শিল্পী মিত্র, যুবলীগের আহবায়ক হাছান উল্লাহ, যুগ্ম আহবায়ক ইমরান উদ্দীন বশির, চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী মুক্তিযোদ্ধা প্রজন্ম লীগের সভাপতি মোহাম্মদ আলমগীর চৌধুরী, ছাত্রলীগ নেতা আবু তৈয়ব সোহেল, নাজমুল শাকের সিদ্দিকী, মহিউদ্দীন, আরাফাত শাকিল, আবদুল্লাহ আল নোমান, পৌরসভা শ্রমিক লীগের সভাপতি শফিকুল ইসলাম শফি, প্রজন্ম লীগ নেতা সফর আলী চৌধুরী, নেজাম আলী, সরোয়ার হোসেন, মোরশেদ রেজা, আলমগীর প্রমুখ।

বক্তারা বলেন, ২০০৮ সালে আওয়ামী লীগ সরকার ক্ষমতায় আসার পর জাতীয় সংসদের হুইপ ও পটিয়ার সংসদ সদস্য শামশুল হক চৌধুরী বিগত ১৩ বছরে প্রায় ৫ হাজার কোটি টাকার উন্নয়ন করেছেন। বিভিন্ন নান্দনিক প্রকল্প বাস্তবায়নের ফলে পটিয়ার চেহারা পাল্টে গেছে।

পটিয়াতে বর্তমানে চাদাঁবাজ, দখলবাজ, সন্ত্রাসী কর্মকান্ড নেই। পটিয়ার অনেক শিক্ষিত তরুণ যুবককে চাকরির ব্যবস্থা করে তাদের কর্ম সংস্থান করা হয়েছে। পটিয়ার উন্নয়ন দেখে একটি কুচক্রী মহল ইর্ষান্বিত হয়ে চাদাঁবাজি, দখলবাজি করতে না পেরে হুইপ সামশুল হক চৌধুরীর বিরুদ্ধে বিভিন্ন ষড়যন্ত্রে লিপ্ত হয়ে অপপ্রচার চালিয়ে আসছে। যারা তার বিরুদ্ধে অপপ্রচার চালাচ্ছে তাদের কারনে এক সময় পটিয়া থানার মোড় ও ছবুর রোড পর্যন্ত নিরাপদ ছিল না।

এরা পটিয়ার শান্ত পরিস্থিতিকে ঘোলাটে করার জন্য এই মহলটি প্রচেষ্টা চালাচ্ছে। ভবিষ্যতে এই ধরনের অপপ্রচার চালানো হলে তাদের বিরুদ্ধে কঠোর কর্মসূচী নেওয়া হবে বলে বক্তারা উল্লেখ করেন।

ফেসবুক মন্তব্য করুন





ড.আবুরেজা নদভী এমপি’র আন্তরিক সহযোগিতায় সার্বিক উন্নয়নে দ্রুত এগিয়ে যাচ্ছে চরম্বা ইউনিয়ন

লোহাগাড়ায় ভাবীর হাতে দেবর খুন, ঘটনার তিন ঘন্টার মধ্যে খুনি ও তাঁর স্বামী গ্রেপ্তার

লোহাগাড়ায় ১৮ দোকানীকে ১ লক্ষ ১৬ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত

এবার কোরবানির ঈদে বাজার কাঁপাবে সাতকানিয়া উপজেলার মৌ: আজিজের গরু

সরকার নানা প্রকল্পের মাধ্যমে কৃষকদের স্বনির্ভর করতে কাজ করছে সরকার: কৃষিবিদ লুৎফর রহমান

লোহাগাড়ায় এক রাতে তিন মন্দির চুরি

সাবেক যুবলীগ নেতা আলহাজ্ব এম জসিম হিরো কে দোহাজারী পৌরসভায় শ্রম বিষয়ক সম্পাদক নির্বাচিত

রাঙ্গুনিয়ায় কিং সালমান সেন্টারের অর্থায়নে এমপি নদভী’র খাদ্য প্যাকেট বিতরণ

আনোয়ারায় প্রধানমন্ত্রীর উপহারের ঘর ও জমির দলিল হস্তান্তর

চন্দনাইশে প্রধানমন্ত্রীর উপহার জমি ও ঘর প্রদানের দলিল হস্তান্তর

চট্টগ্রাম রাঙ্গুনিয়ার অধিবাসী মালয়েশিয়ার প্রধানমন্ত্রী মাহাথির ইবনে মোহাম্মদ

বাঁশখালীতে ১৪ বছরের মেয়েকে প্রেমের ফাঁদে ফেলে পালাক্রমে ধর্ষন- ৪ ধর্ষক গ্রেপ্তার

সাতকানিয়ার এসএসসি পরীক্ষার্থী জান্নাতুল ফেরদৌসকে বাঁচাতে এগিয়ে আসুন

বাশঁখালীতে এস.এস.সি পরীক্ষা কেন্দ্র থেকে ভুয়া শিক্ষক গ্রেপ্তার

চট্টগ্রামের সাতকানিয়ায় ১৫ টি ঘরে আগুন

আগামী ৩ মাসের বিদ্যুৎ, পানি ও গ্যাস বিল মওকুফের দাবী বাংলাদেশ ইসলামী ফ্রন্টের

দোহাজারী সাঙ্গু নদী থেকে আলম নামে এক যুবকের লাশ উদ্ধার

চন্দনাইশে এক গৃহবধুর রহস্য জনক মৃত্যু, পরিবারের দাবি পরিকল্পিত হত্যা।

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সিনেট সদস্য মনোনীত হলেন সাংসদ নজরুল ইসলাম চৌধুরী

বাঁশখালীতে গণ ধর্ষণ মামলার প্রধান আসামি মজিদ বন্দুক যুদ্ধে নিহত