রবিবার, ৮ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ -|- ২৪শে ভাদ্র, ১৪৩১ বঙ্গাব্দ-শরৎকাল -|- ৫ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি
hridoyechattogram.com - news@hridoyechattogram.com - www.facebook.com/hridoyechattogram/

রাঙ্গুনিয়ায় সড়ক দূর্ঘটনায় নিহত ৪, আহত ৩

প্রকাশিত হয়েছে- বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০১৯

মুহাম্মদ জমির উদ্দিন,রাঙ্গুনীয়া
চট্টগ্রামের উত্তর রাঙ্গুনিয়ায় ইসলামপুর গবতল এলাকার ৬নং ওয়ার্ডে কাঠভর্তি জীপের(চাদের গাড়ি) চাপায় ৪ জন ঘটনাস্হলে নিহত হয় এবং গুরুতর আহত অবস্হায় ৩ জনকে চট্টগ্রাম মেডিকেলে প্রেরণ করা হয়।তাদের মধ্যে একজনের অবস্হা আশংকাজনক বলে জানা যায়।ঘনাটি বৃহস্পতিবার (২৫ এপ্রিল) ভোর ৪টার দিকে উপজেলার ইসলামপুর গাবতল এলাকার খলিফাপাড়া ৬নম্বর ওয়ার্ডে এ ঘটনা ঘটে।
দুর্ঘটনায় নিহতরা হলেন আবুল কালামের পুত্র মো:জাফর (৪০), কালু মাঝির পুত্র মো:মোনাফ (৫০), মো:মিরাজের পুত্র মো: রিয়াজ (১৬), আব্দুল মান্নানের পুত্র মো:নাজিম (২৫)। আহতরা হলেন আলী আকবরের পুত্র মো: ছিদ্দিক (৩২), নিহত মো: মোনাফের পুত্র মো: বেছু (১৫) ও মো: হামিদের পুত্র মো:নাজিম (১৮)। এদের সবার বাড়ি নোয়াখালী জেলার দক্ষিণ হাতিয়া থানার তমর উদ্দিন ইউনিয়নের ৮নম্বর ওয়ার্ড দক্ষিণ রেজুগলিয়া গ্রামে।
স্হানীয় সূত্রে জানা গেছে,ভোর ৪টার দিকে বিকট একটা শব্দ শুনে আমরা বাইরে বেরিয়ে দেখি কাঠবোঝাই একটি জীপ গাড়ি টিনশেটের ভিতরে ডুকে পড়েছে এতে ৩জনকে টিন কেটে বের করতে পারলেও গাড়ির চাপায় ছিল ৪জন, পরবর্তীতে গাড়ি সরিয়ে নিহত ৪জনকে বের করি।তারা জানিয়েছে,দক্ষিণ রাজানগর ইউনিয়নের সোনারগাঁও এলাকার মো:রফিকের(কসাই রফিক) মালিকানাধীন একটি চাঁদের গাড়ি (কুমিল্লা-১৮২) মরিয়মনগর ডিসি সড়ক পথে কাঠবোঝাই করে গাবতলের দিকে ইটভাটায় নিয়ে যাচ্ছিল। যাওয়ার পথে ইসলামপুর খলিফাপাড়া এলাকায় এলে দ্রুতগামী গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে সড়ক থেকে প্রায় ১০ফুট নিচে টিনশেড ঘরে ঢুকে যায়।মো: হাসান ও মো: মোহসিনের মালিকানাধীন এস.আর.বি ইটভাটায় শ্রমিক ছিল তারা।
রাঙ্গুনিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) ইমতিয়াজ মো: আহসানুল কাদের ভূঞা সহ পুলিশর একটি দল ঘটনাস্হল পরিদর্শন করেন।তিনি বলেন, বেপরোয়া ভবে গাড়ি চালানো কারনে এ ঘটনা ঘটে। জিপটি জব্দ করে থানায় নেয়া হয়েছে।