বৃহস্পতিবার, ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ -|- ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ-বসন্তকাল -|- ১৮ই রমজান, ১৪৪৫ হিজরি
hridoyechattogram.com - news@hridoyechattogram.com - www.facebook.com/hridoyechattogram/

বোয়ালখালীতে নুরুল হক ডিগ্রি কলেজের মালি ইলিয়াছের বিরুদ্ধে অনিয়মের অভিযোগ

প্রকাশিত হয়েছে- বুধবার, ২৮ জুলাই, ২০২১

বোয়ালখালী প্রতিনিধি:
বোয়ালখালী হাজী মোঃ নুরুল হক ডিগ্রি কলেজের মালি মোঃ ইলিয়াছ (৩৫) এর বিরুদ্ধে নানা অনিয়ম,সহকর্মীদের ভয়ভীতি ও গাছ কাটার অভিযোগ পাওয়া গেছে।

মঙ্গলবার (২৭ জুলাই) সকালে তার বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ দায়ের করেন দারোয়ান আবদুল কাদের।

অভিযোগ সূত্রে জানা যায়, মােঃ নুরু মিয়া নুরুল আবছার (৩০), মােঃ মােরশেদ আলম (২৫), মনি রানী নাথ (৫০) সহ উল্লেখিত মালি পদে মোঃ ইলিয়াছের সহিত কলেজের দায়িত্ব পালনের সময় বিবিধ বিষয় নিয়ে মনােমালিন্য চলে আসছে। দীর্ঘদিন যাবত সহকর্মীদের সহিত বিভিন্ন ধরনের অকথ্য ভাষায় গালমন্দ করা সহ প্রতিনিয়ত হুমকি ধমকি প্রদর্শন করে আসছে।

বিনা কারণে বিভিন্ন ধরনের অশ্লীল ভাষায় গালমন্দ করতঃ বেশ কয়েক বার মারধরের জন্য ক্ষেপে উঠে। এ ঘটনার জের ধরে গত ২৪ জুলাই, সকাল ১১ টায় ইলিয়াছ বােয়ালখালী হাজী মােঃ নুরুল হক ডিগ্রি কলেজের বাউন্ডারীর ভিতরে থাকা বিভিন্ন প্রজাতির গাছপালা কর্তন করে যার ক্ষতির পরিমাণ অনুমান ১০ হাজার টাকা।

এ ঘটনার প্রতিবাদ করলে বিবাদী বিভিন্ন ধরনের অকথ্য ভাষায় গালমন্দ করা সহ মারধরের জন্য তেড়ে আসে। একপর্যায়ে বিবাদী হুমকি দিয়ে বলে, এ বিষয়ে কোনরুপ বাড়াবাড়ি বা মামলা মােকদ্দমা করিলে তাহলে যাদেরকে প্রাণে মেরে ফেলাসহ মিথ্যা মামলায় ফাসাইয়া হয়রানি করে বিভিন্ন ধরনের হুমকি ধমকি প্রদর্শন করে ।

এ বিষয়ে বোয়ালখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) আবদুল করিম বলেন, এ ঘটনায় থানায় জিডি করা হয়েছে। তদন্ত সাপেক্ষে আইনী ব্যবস্থা গ্রহণ করা হবে।