আজ ২৪শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ || ৯ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম
  চন্দনাইশে অবৈধ চিপস-বিস্কুট-চানাচুরের কারখানায় এসিল্যান্ডের অভিযান, ৫ হাজার ২শত টাকা জরিমানা       পটিয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উদযাপনে যুবলীগের ব্যাপক প্রস্তুতি       সভাপতি টিটু, সম্পাদক সোহেল: পূজা পরিষদ হাইদগাঁও ইউনিয়ন শাখা গঠিত       পটিয়ায় বনায়ন প্রকল্পের অধীনে ৩শ পরিবারকে চারা প্রদান       কক্সবাজারের উখিয়া দীঘিরপাড় এলাকায় র‍্যাবের সঙ্গে গোলাগুলিতে নিহত ১ মাদক ব্যবসায়ী।       টেকনাফের সাবরাং চরাঞ্চলে কোস্টগার্ডের অভিযান ৪২ হাজার ইয়াবা জব্দ।       মিরসরাইয়ে গলায় ফাঁস দিয়ে যুবকের আত্মহত্যা       চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগের চেয়ারম্যান প্রফেসর সুকান্ত ভট্টাচার্যের ‘ফলিত ভাষাবিজ্ঞান’ এ ডক্টরেট ডিগ্রি লাভ       আনোয়ারায় আটোরিকশার ধাক্কায় ব্যবসায়ীর মৃত্যু       লংগদুতে জাতীয় বিজ্ঞান অলিম্পিয়াড অনুষ্ঠিত    


 

সংসদীয় আসন চট্টগ্রাম-১৪, চন্দনাইশ অংশিত সাতকানিয়া জনগণের পাশে থাকার জন্য চিঠি দিয়ে সাবেক ছাত্র নেতা সালাউদ্দিন চৌধুরীকে আহ্বান জানিয়েছেন বিএনপি’র কেন্দ্রিয় কমিটির সাধারণ সম্পাদক মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

এক চিঠিতে তিনি বলেন বৈশ্বয়িক করোনা মহামারীকালে বর্তমান সরকার করোনা মোকাবেলায এবং টিকা প্রদান ব্যর্থ হয়েছে। বিনা চিকিৎসায় অনেক মানুষ হাসপাতালের বারান্দায় কাতরাচ্ছেন। মৃত্যু বরণ করেছেন ২৫ হাজারেরও অধিক করোণা আক্রান্ত রোগী।

এমতাবস্থায় বিএনপি নেতাকর্মীদের সাথে নিয়ে চন্দনাইশ -অাংশিক সাতকানিয়া
করোনা আক্রান্ত রোগীদের পাশে অক্সিজেন ও ওষুধপত্র নিয়ে সহযোগিতা করার জন্য একাদশ জাতীয় নির্বাচনে বিএনপি’র মনোনয়ন প্রত্যাশী চট্টগ্রাম ১৪ চন্দনাইশ অংশিক সাতকানিয়া সাবেক ছাত্র নেতা সালাউদ্দিন চৌধুরীকে আহ্বান জানিয়েছেন।

চিঠিতে মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, দেশ এক ক্রান্তিকাল অতিক্রম করছে। অভাবগ্রস্ত মানুষ খাদ্য সংকটে, অসুস্থ মানুষ চিকিৎসা না পেয়ে মারা যাচ্ছে। সরকার মানুষের জানমালের নিরাপত্তা দিতে ব্যর্থ হয়েছে।

এজন্য বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের তিনি জনগণের পাশে থেকে সাহায্য সহযোগিতার জন্য আহ্বান জানান।

মির্জা ফখরুল বলেন, জিয়াউর রহমান ফাউন্ডেশন, ডক্টর অ্যাসোসিয়েশন অফ বাংলাদেশ (ড্যাব) এর সহযোগিতায় মানুষকে বিনা খরচে চিকিৎসা, সুরক্ষা সামগ্রী বিতরণ করা হচ্ছে।

দেশব্যাপী বিএনপি করোনা হেল্প ডেক্স গঠন করেছে। এই হেল্পডেক্স এর মাধ্যমে জনগণকে বিনামূল্যে ঔষধ, অক্সিজেন সরবরাহ করা হচ্ছে।

দলের স্থায়ী কমিটির সদস্য ইকবাল হাসান মাহমুদ টুকু নেতৃত্বে হেল্পডেক্স সারাদেশে দলীয় নেতাকর্মী ছাড়াও জনগণকে করোন মোকাবেলায় সুরক্ষা সামগ্রী বিতরণ করছে।

যাদের খাদ্য নেই তাদের খাদ্য, যাদের ওষুধ নেই তাদের ঔষধ, যাদের অক্সিজেনের দরকার তাদেরকে অক্সিজেন সরবরাহ করা হচ্ছে।

এছাড়া বিনামূল্যে হেল্পডেক্স কর্মীরা টিকার জন্য জনগণকে রেজিস্ট্রেশন করে দিচ্ছেন।

মির্জা ফখরুল বলেন, সালাউদ্দিন তৃণমূল থেকে উঠে আসা একজন নিবেদিতপ্রাণ বিএনপি নেতা। উল্লেখ্য গত নির্বাচনে চট্টগ্রাম -১৪ থেকে মনোনয়ন প্রত্যাশী ছিলেন। তিনি দেশের এই দুর্যোগে চট্টগ্রাম-১৪ চন্দনাইশ আংশিক সাতকানিয়া আসনের জনগণের পাশে থাকার জন্য সালাউদ্দিন চৌধুরীকে অনুরোধ করেন।

সালাউদ্দীন চৌধুরী, চন্দনাইশ উপজেলার বরকল ইউনিয়নে তিনি জন্মগ্রহণ করেন।
উল্লেখ্য যে সালাউদ্দিন চৌধুরী গাছবাড়িয়া সরকারি কলেজ ছাত্রদলের সাবেক সভাপতি, চন্দনাইশ উপজেলা ছাত্রদলের সাবেক সভাপতি, চট্টগ্রাম দক্ষিণ জেলা ছাত্রদলের সাবেক যুগ্ন সম্পাদক, চন্দনাইশ উপজেলা যুবদলের সাবেক সভাপতি, দক্ষিণ জেলা যুবদলের সাবেক যুগ্ন সাধারন সম্পাদক, চট্টগ্রাম দক্ষিণ জেলা স্বেচ্ছাসেবক দলের সাবেক সাধারন সম্পাদক সহ চন্দনাইশ বিএনপিরতে দায়িত্ব পালন করেছেন।

চট্টগ্রাম -১৪ চন্দনাইশ উপজেলা বরকল তার বাড়ি। সেখান থেকে তিনি আগামী জাতীয় নির্বাচন করবেন বলে দলীয় সূত্রে জানা গেছে। তিনি নিজেও বিএনপি’র মনোনয়ন নিয়ে জাতীয় সংসদে প্রতিদ্বন্দিতা করবেন বলে জানিয়েছেন।

এই কারণে দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নেতৃত্বে বিএনপিকে সংগঠিত করার ক্ষেত্রে তার অবদানের স্বীকৃতিস্বরূপ তাকে মনোনয়ন দেয়া হবে বলে তিনি প্রত্যাশা করেন

লন্ডন থেকে জনাব তারেক রহমানের নির্দেশে মির্জা ফখরুল ইসলাম আলমগীর সালাউদ্দিন চৌধুরীকে চট্টগ্রাম ১৪ নিবার্চনী এলাকা চন্দনাইশ অাংশিক সাতকানিয়া জনগণের পাশে থাকার জন্য এই অনুরোধপত্র পাঠান।

সালাউদ্দিন চৌধুরী জানান,তিনি চিঠি পাওয়ার আগে থেকেই এলাকায় করোনাকালে দরিদ্র মানুষকে সাহায্য সহযোগিতা, ওষুধপত্র,খাদ্য ও সুরক্ষা সামগ্রী বিতরণ করে আসছেন।

তারেক রহমানের নির্দেশে দলের সেক্রেটারি জেনারেল মির্জা ফখরুল ইসলাম আলমগীরের চিঠি পেয়ে তিনি আরো উৎসাহিত হয়েছেন।

তিনি বলেন দলের সেক্রেটারির চিঠি আমাকে অনুপ্রাণিত করেছে। আমি ছাত্র রাজনীতি থেকে জনগণের পাশে ছিলাম, এখনো আছি, ভবিষ্যতেও থাকবো ইনশাআল্লাহ।

তিনি আরো জানান,যে কোন প্রয়োজনে দলের সার্থে দলের নেতাকর্মীদের সাথে নিয়ে তিনি জনগণের পাশে সুখেদুঃখে অতিথের মত পাশে থাকবেন।

ফেসবুক মন্তব্য করুন





চন্দনাইশে অবৈধ চিপস-বিস্কুট-চানাচুরের কারখানায় এসিল্যান্ডের অভিযান, ৫ হাজার ২শত টাকা জরিমানা

পটিয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উদযাপনে যুবলীগের ব্যাপক প্রস্তুতি

সভাপতি টিটু, সম্পাদক সোহেল: পূজা পরিষদ হাইদগাঁও ইউনিয়ন শাখা গঠিত

পটিয়ায় বনায়ন প্রকল্পের অধীনে ৩শ পরিবারকে চারা প্রদান

কক্সবাজারের উখিয়া দীঘিরপাড় এলাকায় র‍্যাবের সঙ্গে গোলাগুলিতে নিহত ১ মাদক ব্যবসায়ী।

টেকনাফের সাবরাং চরাঞ্চলে কোস্টগার্ডের অভিযান ৪২ হাজার ইয়াবা জব্দ।

মিরসরাইয়ে গলায় ফাঁস দিয়ে যুবকের আত্মহত্যা

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগের চেয়ারম্যান প্রফেসর সুকান্ত ভট্টাচার্যের ‘ফলিত ভাষাবিজ্ঞান’ এ ডক্টরেট ডিগ্রি লাভ

আনোয়ারায় আটোরিকশার ধাক্কায় ব্যবসায়ীর মৃত্যু

লংগদুতে জাতীয় বিজ্ঞান অলিম্পিয়াড অনুষ্ঠিত

চট্টগ্রাম রাঙ্গুনিয়ার অধিবাসী মালয়েশিয়ার প্রধানমন্ত্রী মাহাথির ইবনে মোহাম্মদ

বাঁশখালীতে ১৪ বছরের মেয়েকে প্রেমের ফাঁদে ফেলে পালাক্রমে ধর্ষন- ৪ ধর্ষক গ্রেপ্তার

সাতকানিয়ার এসএসসি পরীক্ষার্থী জান্নাতুল ফেরদৌসকে বাঁচাতে এগিয়ে আসুন

বাশঁখালীতে এস.এস.সি পরীক্ষা কেন্দ্র থেকে ভুয়া শিক্ষক গ্রেপ্তার

চট্টগ্রামের সাতকানিয়ায় ১৫ টি ঘরে আগুন

আগামী ৩ মাসের বিদ্যুৎ, পানি ও গ্যাস বিল মওকুফের দাবী বাংলাদেশ ইসলামী ফ্রন্টের

দোহাজারী সাঙ্গু নদী থেকে আলম নামে এক যুবকের লাশ উদ্ধার

চন্দনাইশে এক গৃহবধুর রহস্য জনক মৃত্যু, পরিবারের দাবি পরিকল্পিত হত্যা।

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সিনেট সদস্য মনোনীত হলেন সাংসদ নজরুল ইসলাম চৌধুরী

বাঁশখালীতে গণ ধর্ষণ মামলার প্রধান আসামি মজিদ বন্দুক যুদ্ধে নিহত