আজ ২৪শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ || ৯ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম
  চন্দনাইশে অবৈধ চিপস-বিস্কুট-চানাচুরের কারখানায় এসিল্যান্ডের অভিযান, ৫ হাজার ২শত টাকা জরিমানা       পটিয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উদযাপনে যুবলীগের ব্যাপক প্রস্তুতি       সভাপতি টিটু, সম্পাদক সোহেল: পূজা পরিষদ হাইদগাঁও ইউনিয়ন শাখা গঠিত       পটিয়ায় বনায়ন প্রকল্পের অধীনে ৩শ পরিবারকে চারা প্রদান       কক্সবাজারের উখিয়া দীঘিরপাড় এলাকায় র‍্যাবের সঙ্গে গোলাগুলিতে নিহত ১ মাদক ব্যবসায়ী।       টেকনাফের সাবরাং চরাঞ্চলে কোস্টগার্ডের অভিযান ৪২ হাজার ইয়াবা জব্দ।       মিরসরাইয়ে গলায় ফাঁস দিয়ে যুবকের আত্মহত্যা       চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগের চেয়ারম্যান প্রফেসর সুকান্ত ভট্টাচার্যের ‘ফলিত ভাষাবিজ্ঞান’ এ ডক্টরেট ডিগ্রি লাভ       আনোয়ারায় আটোরিকশার ধাক্কায় ব্যবসায়ীর মৃত্যু       লংগদুতে জাতীয় বিজ্ঞান অলিম্পিয়াড অনুষ্ঠিত    


মো. নুরুল আলম:
প্রযুক্তির সাথে শিল্পের একটা সহজাত সম্পর্ক আছে। এই দুইয়ের সমন্বয়ের জন্য যেমন দরকার প্রযুক্তিগত দক্ষতা, তেমনি দরকার ডিজাইন সম্পর্কে ধারণা। অত্যাধুনিক মেশিনে থাকছে উন্নত ছাপার ব্যবস্থা আর দক্ষ ডিজাইনার নিয়ে হবে নান্দনিক ডিজাইন। এ রকম আধুনিক সেবার নিশ্চিয়তা নিয়ে আত্মপ্রকাশ করেছে চন্দনাইশ ট্রেডার্স ও চন্দনাইশ ডিজিটাল প্রিন্টিং প্রতিষ্ঠান।

চন্দনাইশ উপজেলার গাছবাড়িয়া খাঁনহাটস্থ প্রফেসর মার্কেট ২য় তলায় ডিজিটাল প্রিন্টিং প্রতিষ্ঠান ‘চন্দনাইশ ট্রেডার্স ও চন্দনাইশ ডিজিটাল প্রিন্টিং’ এর সোমবার (৩০ আগষ্ট) বিকেলে এক অড়াম্বর পরিবেশে ধর্মীয় ভাবগাম্ভীর্য্যরে মধ্যদিয়ে মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করে শুভ উদ্বোধন করা হয়।

উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মফিজুর রহমান। উদ্বোধক ছিলেন আহলে সুন্নাত ওয়াল জামাত বাংলাদেশের মহাসচিব পীরে তরিকত আল্লামা আবুল কাশেম নূরী (মা. জি. আ.)। প্রতিষ্ঠানে প্রধান নির্বাহী কর্মকর্তা মোঃ আলমগীর সভাপতিত্বে ব্যবস্থাপনা পরিচালক মোঃ জাহাঙ্গীর আলম ও যুবলীগ নেতা মোঃ নুরুল আমিন যৌথ সঞ্চালনায় এতে বিশেষ অতিথি হিসেবে ছিলেন পটিয়া ছালেহ নুর ডিগ্রী কলেজের সহাকারী অধ্যাপক আলহাজ্ব মোঃ তৈয়বুর রহমান, চন্দনাইশ পৌরসভা যুবলীগের সভাপতি মো: সিরাজুল ইসলাম, সাধারণ সম্পাদক পৌর কাউন্সিলর লোকমান হাকিম, চট্টগ্রাম দক্ষিণ জেলা স্বে”ছাসেবক লীগের সহ-সভাপতি আব্দুল মালেক খান, প্রজন্মলীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর আলম, উপজেলা ছাত্রলীগের সিনিয়র যুগ্ন আহবায়ক মো: আলমগীর, নেতা, বিশিষ্ট ব্যবসায়ী মোহাম্মদ মিয়া সওদাগর, মোহাম্মদ তৌহিদুল ইসলাম রনি, মোশাররফ হোসেন মিশু, আহলে সুন্নাত যুব পরিষদ চন্দনাইশ উপজেলা শাখার সহ বিভিন্ন রাজনৈতিক দলের নের্তৃবৃন্দ, স্থানীয় বিভিন্ন পর্যায়ের ব্যবসায়ী ও সুধীজন উপস্থিত ছিলেন। সহ স্থানীয় নের্তৃবৃন্দ ও সুশীল সমাজের প্রতিনিধিরা এবং স্থানীয় বিভিন্ন পর্যায়ের ব্যবসায়ী।

প্রিন্টিং প্রেস এর কর্ণধার প্রধান নির্বাহী কর্মকর্তা মোঃ আলমগীর বলেন, বর্তমান যুগে প্রিন্টিং প্রেসের চাহিদা খুব বেশী। আর জনগনের এ চাহিদা পুরণের লক্ষে উপজেলার গাছবাড়িয়া খাঁনহাটস্থ প্রফেসর মার্কেট ২য় তলায় উদ্বোধন করা হলো চন্দনাইশ ট্রেডার্স ও চন্দনাইশ ডিজিটাল প্রিন্টিং। আজ থেকে অত্র এলাকা সহ আসে পাশের এলাকার জনগনকে আর চট্টগ্রাম শহরে যেতে হবেনা। এখন থেকে গাছবাড়িয়া খাঁনহাটস্থ প্রফেসর মার্কেট ২য় তলায় আমাদের চন্দনাইশ ট্রেডার্স ও চন্দনাইশ ডিজিটাল প্রিন্টিং প্রেসেই সল্প মূল্যে কম্পিউটার ও কম্পিউটার সার্ভিসিং, ল্যাপটপ ও ল্যাপটপ সার্ভিসিং, সিসি ক্যামেরা সেটআপ ও সার্ভিসিং, সিসি ক্যামেরা এক্সোসরিস মনিটর ও টেলিভিশন, মাদারবোর্ড, প্রসেসর, রেম, হার্ডডিস্ক, মাউস, কিবোর্ড, স্পিকার, র্চাজার আরো অনেক কিছু। প্রিন্ট হবে ডিজিটাল ব্যানার, স্টিকার প্রিন্ট, প্লেক্স প্রিন্ট, ক্রেস্ট প্রিন্ট হ্যান্ডবিল, সাইনবোর্ড , মগ, গেঞ্জি, টি-শার্ট, ক্রেস্ট, প্লেট, প্লাস্টিক আইডি কার্ড, ব্যানার, ফেস্টুন, ভোট সহ বিভিন্ন পোস্টার, শপিং ব্যাগ, ভিজিটিং কার্ড, চালান বই, ক্যাশ মেমো, হ্যান্ডবিল, বিয়ের কার্ড, আকাশ (ঝকঝকে টেলিভিশন), সহ যাবতীয় মুদ্রণের কাজ।

প্রিন্টিং প্রেস এর ব্যবস্থাপনা পরিচালক মোঃ জাহাঙ্গীর আলম জানান, বর্তমান শেখ হাসিনা সরকার দেশকে ডিজিটালিয়ানে রূপান্তরিত করতে কাজ করে যাচ্ছে। বর্তমান সরকার সেবা মানুষের দৌড়গোড়ায় পৌঁছে দিতে সব ধরণের প্রকল্প হাতে নিয়ে পুরোদমে কাজ করছে। তাই চন্দনাইশের জনগণকে ভালভাবে সেবা দেয়ার জন্য ডিজিটাল প্রিন্টিং প্রেস এর সংশ্লিষ্টদেরকে পরামর্শ দেন।

৩০ মিনিটে আপনার ডিজিটাল ব্যানার বুঝে নিন, এই প্রত্যয় ব্যক্ত করে চন্দনাইশ গাছবাড়িয়া খাঁনহাট এলাকায় এই প্রথম ডিজিটাল প্রিন্টিং প্রেস প্রতিষ্ঠানটি চালু হলো। চন্দনাইশের মানুষকে আর চট্টগ্রাম শহরে যেতে হবে না। সুলভ মূল্যেই চন্দনাইশে ডিজিটাল প্রিন্টের সেবা পাওয়া যাবে। গ্রাহকরা আর্জেন্ট ডিজিটাল ব্যানার-ফেস্টুনসহ বিভিন্ন অনুষ্ঠানের সব ধরণের প্রিন্টের কাজ করতে পারবে।

উল্লেখ্য যে, উপজেলার গাছবাড়িয়া খাঁনহাট সদরে ডিজিটাল ব্যানার তৈরির কোন প্রতিষ্ঠান না থাকায় সরকারি বেসরকারি প্রতিষ্ঠানসহ বিভিন্ন প্রতিষ্ঠানের ব্যানারসহ ইত্যাদি চট্টগ্রাম শহর থেকে তৈরি করতে হয় বিধায় নানা রকম বিড়ম্বনার শিকার হতে হয়। এখন আর সে বিড়ম্বনায় পড়তে হবে না। চন্দনাইশেই সেই ডিজিটাল প্রিন্টের সেবা পাওয়া যাবে।

ফেসবুক মন্তব্য করুন





চন্দনাইশে অবৈধ চিপস-বিস্কুট-চানাচুরের কারখানায় এসিল্যান্ডের অভিযান, ৫ হাজার ২শত টাকা জরিমানা

পটিয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উদযাপনে যুবলীগের ব্যাপক প্রস্তুতি

সভাপতি টিটু, সম্পাদক সোহেল: পূজা পরিষদ হাইদগাঁও ইউনিয়ন শাখা গঠিত

পটিয়ায় বনায়ন প্রকল্পের অধীনে ৩শ পরিবারকে চারা প্রদান

কক্সবাজারের উখিয়া দীঘিরপাড় এলাকায় র‍্যাবের সঙ্গে গোলাগুলিতে নিহত ১ মাদক ব্যবসায়ী।

টেকনাফের সাবরাং চরাঞ্চলে কোস্টগার্ডের অভিযান ৪২ হাজার ইয়াবা জব্দ।

মিরসরাইয়ে গলায় ফাঁস দিয়ে যুবকের আত্মহত্যা

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগের চেয়ারম্যান প্রফেসর সুকান্ত ভট্টাচার্যের ‘ফলিত ভাষাবিজ্ঞান’ এ ডক্টরেট ডিগ্রি লাভ

আনোয়ারায় আটোরিকশার ধাক্কায় ব্যবসায়ীর মৃত্যু

লংগদুতে জাতীয় বিজ্ঞান অলিম্পিয়াড অনুষ্ঠিত

চট্টগ্রাম রাঙ্গুনিয়ার অধিবাসী মালয়েশিয়ার প্রধানমন্ত্রী মাহাথির ইবনে মোহাম্মদ

বাঁশখালীতে ১৪ বছরের মেয়েকে প্রেমের ফাঁদে ফেলে পালাক্রমে ধর্ষন- ৪ ধর্ষক গ্রেপ্তার

সাতকানিয়ার এসএসসি পরীক্ষার্থী জান্নাতুল ফেরদৌসকে বাঁচাতে এগিয়ে আসুন

বাশঁখালীতে এস.এস.সি পরীক্ষা কেন্দ্র থেকে ভুয়া শিক্ষক গ্রেপ্তার

চট্টগ্রামের সাতকানিয়ায় ১৫ টি ঘরে আগুন

আগামী ৩ মাসের বিদ্যুৎ, পানি ও গ্যাস বিল মওকুফের দাবী বাংলাদেশ ইসলামী ফ্রন্টের

দোহাজারী সাঙ্গু নদী থেকে আলম নামে এক যুবকের লাশ উদ্ধার

চন্দনাইশে এক গৃহবধুর রহস্য জনক মৃত্যু, পরিবারের দাবি পরিকল্পিত হত্যা।

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সিনেট সদস্য মনোনীত হলেন সাংসদ নজরুল ইসলাম চৌধুরী

বাঁশখালীতে গণ ধর্ষণ মামলার প্রধান আসামি মজিদ বন্দুক যুদ্ধে নিহত