আজ ২২শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ || ৬ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম
  আনোয়ারায় ভূল চিকিৎসায় মারা গেল ২২ টি ভেঁড়া       পটিয়ায় নগদ অর্থ ও সেলাই মেশিন বিতরণ       লোহাগাড়া উপজেলা প্রশাসনের পক্ষ থেকে অসহায় সাগেরা বেগমকে ঢেউটিন প্রদান       নগরকান্দায় ইউনিয়ন পরিষদ নির্বাচনে প্রার্থী যাচাই বাছাই সম্পন্ন       অসম্প্রদায়িক চেতনায় দেশ এগিয়ে যাচ্ছে- ওসমান আলমদার       মাইজবিলা রহমানিয়া মহিলা দাখিল মাদ্রসার অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত       হোয়াইক্যং থেকে র‌্যাব-১৫ এর অভিযানে ১০ হাজার পিস ইয়াবাসহ আটক ২       নগরকান্দায় হিন্দু মুসলিম সাম্প্রদায়িক সম্প্রীতি রক্ষায় আইনশৃংখলা মিটিং       চুনতি বন বিভাগের উচ্ছেদ অভিযান       নগরকান্দায় সাম্প্রদায়িক সন্ত্রাসের বিরুদ্ধে সম্প্রীতি-শান্তি সমাবেশ    


খেলাধুলা মানউন্নয়ন ও যুব সমাজের অবক্ষয় রোধে লোহাগাড়া উপজেলার দুই কৃতী ফুটবলারকে সভাপতি-সাধারণ সম্পাদক মনোনীত করে ৬১ সদস্য বিশিষ্ট লোহাগাড়া ফুটবল ক্লাবের একটি কার্যকরী কমিটি গঠন করা হয়েছে।

গত ১৯ সেপ্টেম্বর সন্ধ্যা ৭ টায় পদুয়া তেওয়ারীহাটস্থ একটি অফিস মিলনাতনে অনুষ্ঠিত সভায় ৬১ সদস্য বিশিষ্ট এই কমিটির অনুমোদন দেন লোহাগাড়া উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সিনিয়র সহসভাপতি ও লোহাগাড়া ফুটবল ক্লাবের প্রতিষ্টাতা পরিচালক আকতার হোসেন ফরিদ।

জানা যায়, শিক্ষার পাশাপাশি খেলাধুলার বিকল্প নেই। তাই খেলাধুলার মানউন্নয়ন বৃদ্ধির জন্য খেলোয়াড়দের নিয়ে একটি পেশাদার ‘ লোহাগাড়া ফুটবল ক্লাব” নামে এই সংগঠনটি গঠন করা হয়েছে। এমনকি ফুটবলকে তৃণমূল থেকে আন্তর্জাতিক পরিসরে নিয়ে যেতে এই কমিটি তৃণমূল পর্যায়ের ফুটবলারদেরকে তৈরি করতে কাজ করবে বলে তারা দৃঢ় বদ্ধ পরিকর।

ফুটবল খেলাকে সব সময় জনপ্রিয় রাখতে এবং যুব সমাজের মধ্যে সুন্দর সৌহার্দপূর্ণ সর্ম্পক সৃষ্টি করা। এবং যুব সমাজের অবক্ষয় রোধে গ্রামীণ খেলাধুলাকে গতিশীল রাখার লক্ষে লোহাগাড়া ফুটবল ক্লাব পরিচালনা করেন বলে জানান আকতার হোসেন ফরিদ।

আমিরাবাদের কৃতি সন্তান,সৌদি আরবের বিশিষ্ট ব্যবসায়ী ও লোহাগাড়া ফুটবল ক্লাবের নবনির্বাচিত সভাপতি চৌধুরী রোভেজ প্রতিবেদককে বলেন, আমরা বুঝি একজন গ্রামের কৃতী ফুটবলারের কষ্ট। কারণ ভালো খেলেও তারা জাতীয় পর্যায়ে যেতে পারে না। এক সময়ের ফুটবল অধ্যুষিত লোহাগাড়াকে আবারও ফুটবল অঙ্গণে ঐতিহ্যবাহী নাম হিসেবে পরিচয় ঘটাতে প্রিয় বড় ভাই লোহাগাড়া উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সিনিয়র সহসভাপতি ও লোহাগাড়া ফুটবল ক্লাবের প্রতিষ্টাতা পরিচালক আকতার হোসেন ফরিদ এর মাধ্যমে এই ক্লাব দারুণ ভূমিকা পালন করবে বলে প্রত্যাশা করছেন কৃতী এই ফুটবলার।এবং ফুটবল খেলাকে এগিয়ে নিতে সবাইকে এগিয়ে আসার আহ্বান জানান এই কৃতী ফুটবলার ও সংগঠক।

ফেসবুক মন্তব্য করুন





আনোয়ারায় ভূল চিকিৎসায় মারা গেল ২২ টি ভেঁড়া

পটিয়ায় নগদ অর্থ ও সেলাই মেশিন বিতরণ

লোহাগাড়া উপজেলা প্রশাসনের পক্ষ থেকে অসহায় সাগেরা বেগমকে ঢেউটিন প্রদান

নগরকান্দায় ইউনিয়ন পরিষদ নির্বাচনে প্রার্থী যাচাই বাছাই সম্পন্ন

অসম্প্রদায়িক চেতনায় দেশ এগিয়ে যাচ্ছে- ওসমান আলমদার

মাইজবিলা রহমানিয়া মহিলা দাখিল মাদ্রসার অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত

হোয়াইক্যং থেকে র‌্যাব-১৫ এর অভিযানে ১০ হাজার পিস ইয়াবাসহ আটক ২

নগরকান্দায় হিন্দু মুসলিম সাম্প্রদায়িক সম্প্রীতি রক্ষায় আইনশৃংখলা মিটিং

চুনতি বন বিভাগের উচ্ছেদ অভিযান

নগরকান্দায় সাম্প্রদায়িক সন্ত্রাসের বিরুদ্ধে সম্প্রীতি-শান্তি সমাবেশ

চট্টগ্রাম রাঙ্গুনিয়ার অধিবাসী মালয়েশিয়ার প্রধানমন্ত্রী মাহাথির ইবনে মোহাম্মদ

বাঁশখালীতে ১৪ বছরের মেয়েকে প্রেমের ফাঁদে ফেলে পালাক্রমে ধর্ষন- ৪ ধর্ষক গ্রেপ্তার

সাতকানিয়ার এসএসসি পরীক্ষার্থী জান্নাতুল ফেরদৌসকে বাঁচাতে এগিয়ে আসুন

বাশঁখালীতে এস.এস.সি পরীক্ষা কেন্দ্র থেকে ভুয়া শিক্ষক গ্রেপ্তার

চট্টগ্রামের সাতকানিয়ায় ১৫ টি ঘরে আগুন

আগামী ৩ মাসের বিদ্যুৎ, পানি ও গ্যাস বিল মওকুফের দাবী বাংলাদেশ ইসলামী ফ্রন্টের

দোহাজারী সাঙ্গু নদী থেকে আলম নামে এক যুবকের লাশ উদ্ধার

চন্দনাইশে এক গৃহবধুর রহস্য জনক মৃত্যু, পরিবারের দাবি পরিকল্পিত হত্যা।

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সিনেট সদস্য মনোনীত হলেন সাংসদ নজরুল ইসলাম চৌধুরী

বাঁশখালীতে গণ ধর্ষণ মামলার প্রধান আসামি মজিদ বন্দুক যুদ্ধে নিহত