আজ ২২শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ || ৬ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম
  আনোয়ারায় ভূল চিকিৎসায় মারা গেল ২২ টি ভেঁড়া       পটিয়ায় নগদ অর্থ ও সেলাই মেশিন বিতরণ       লোহাগাড়া উপজেলা প্রশাসনের পক্ষ থেকে অসহায় সাগেরা বেগমকে ঢেউটিন প্রদান       নগরকান্দায় ইউনিয়ন পরিষদ নির্বাচনে প্রার্থী যাচাই বাছাই সম্পন্ন       অসম্প্রদায়িক চেতনায় দেশ এগিয়ে যাচ্ছে- ওসমান আলমদার       মাইজবিলা রহমানিয়া মহিলা দাখিল মাদ্রসার অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত       হোয়াইক্যং থেকে র‌্যাব-১৫ এর অভিযানে ১০ হাজার পিস ইয়াবাসহ আটক ২       নগরকান্দায় হিন্দু মুসলিম সাম্প্রদায়িক সম্প্রীতি রক্ষায় আইনশৃংখলা মিটিং       চুনতি বন বিভাগের উচ্ছেদ অভিযান       নগরকান্দায় সাম্প্রদায়িক সন্ত্রাসের বিরুদ্ধে সম্প্রীতি-শান্তি সমাবেশ    


 

মো. এরশাদ আলম, লোহাগাড়া (চট্টগ্রাম)

চট্টগ্রামের লোহাগাড়ায় দলিল জালিয়াতি করে দীর্ঘদিন পরের জমি ভোগ করার অভিযোগ উঠেছে এক ব্যক্তির বিরুদ্ধে। উপজেলার আমিরাবাদ ইউনিয়নের গোলাম নবী হাজির পাড়া এলাকার মৃত তজু মিয়ার পুত্র মুহাম্মদ হোসেনের বিরুদ্ধে এ অভিযোগ টি তুলেছেন আমিরাবাদ কিল্লার আন্দর এলাকার মৃত আবদুল হাকিমের পুত্র মুহাম্মদ নাজির আহমদ।

জানা যায়, দীর্ঘদিন ধরে মোহাম্মদ হোসেন একটি জায়গা জলিল জালিয়াতি করে নামজারি করেছিল। পরে বিষয়টি উক্ত দলিলের বিরুদ্ধে আপত্তি জানান কিল্লার আন্দর এলাকার মুহাম্মদ নজির গং।

উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোঃ খোরশেদ আলম চৌধুরীর দৃষ্টিগোচর হলে তিনি বিষয়টি তদন্ত করেন।

তদন্ত করে দেখতে পান নজির আহমদ গং প্রকৃত জায়গার মালিক। মোহাম্মদ হোসেন দলিল জালিয়াতি প্রমাণিত হলে গত ২৫/০৮/২০২১ তারিখে নজির আহমদ গং এর পক্ষে আদেশ দিয়েছেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মুহাম্মদ খোরশেদ আলম চৌধুরী ।

ভুক্তভোগী মুহাম্মদ নজির আহমদ জানান, আমার জায়গার দলিল জালিয়াতি করে প্রতারণা করে নামজারী করেছিল মুহাম্মদ হোসেন। আমি সেটার বিরুদ্ধে উপজেলা সহকারী কমিশনার বরাবরে আবেদন করলে তদন্ত করে মাননীয় এসিল্যান্ড স্যার আমার পক্ষে আদেশ দেন। এছাড়াও এলাকায় তার বিরুদ্ধে একাধিক অভিযোগ রয়েছে।

অভিযুক্ত মুহাম্মদ হোসেন মুঠোফোনে উক্ত প্রতিবেদককে জানান, উপজেলার জনৈক এক ব্যক্তিকে নামজারী করতে দিয়েছিলাম। সে আমাকে একটি দলিল তৈরী করে দেন। সেটা অনেক দিন আগে। তবে আমি কোন ধরণের দলিল জালিয়াতি করিনি। এটা আমার বিরুদ্ধে ষড়ষন্ত্র চালানো হচ্ছে। দলিল জালিয়াতি ব্যাপারে আমি জড়িত নয় বলেও তিনি জানান।

এ ব্যাপারে লোহাগাড়া উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মুহাম্মদ খোরশেদ আলম চৌধুরী জানান, মুহাম্মদ হোসেন নামে এক ব্যক্তি বিগত অনেক দিন পুর্বে একটি দলিল জালিয়াতি করে এক ব্যক্তিতে হয়রানী করার চেষ্টা চালায়। পরবর্তীতে নজির গং সেটার বিরুদ্ধে আপত্তি জানালে তদন্তপুর্বক প্রকৃত ব্যক্তি নজিরের পক্ষে আদেশ প্রদান করা হয়। পরবর্তীতে কেউ যদি দলিল জালিয়াতি করলে আমরা কঠোর ভাবে ব্যবস্থা নিবো।

নজির আহমদ গং এর পক্ষে আদেশ পাওয়ায় উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোঃ খোরশেদ আলম চৌধুরীকে অনেক ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

ফেসবুক মন্তব্য করুন





আনোয়ারায় ভূল চিকিৎসায় মারা গেল ২২ টি ভেঁড়া

পটিয়ায় নগদ অর্থ ও সেলাই মেশিন বিতরণ

লোহাগাড়া উপজেলা প্রশাসনের পক্ষ থেকে অসহায় সাগেরা বেগমকে ঢেউটিন প্রদান

নগরকান্দায় ইউনিয়ন পরিষদ নির্বাচনে প্রার্থী যাচাই বাছাই সম্পন্ন

অসম্প্রদায়িক চেতনায় দেশ এগিয়ে যাচ্ছে- ওসমান আলমদার

মাইজবিলা রহমানিয়া মহিলা দাখিল মাদ্রসার অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত

হোয়াইক্যং থেকে র‌্যাব-১৫ এর অভিযানে ১০ হাজার পিস ইয়াবাসহ আটক ২

নগরকান্দায় হিন্দু মুসলিম সাম্প্রদায়িক সম্প্রীতি রক্ষায় আইনশৃংখলা মিটিং

চুনতি বন বিভাগের উচ্ছেদ অভিযান

নগরকান্দায় সাম্প্রদায়িক সন্ত্রাসের বিরুদ্ধে সম্প্রীতি-শান্তি সমাবেশ

চট্টগ্রাম রাঙ্গুনিয়ার অধিবাসী মালয়েশিয়ার প্রধানমন্ত্রী মাহাথির ইবনে মোহাম্মদ

বাঁশখালীতে ১৪ বছরের মেয়েকে প্রেমের ফাঁদে ফেলে পালাক্রমে ধর্ষন- ৪ ধর্ষক গ্রেপ্তার

সাতকানিয়ার এসএসসি পরীক্ষার্থী জান্নাতুল ফেরদৌসকে বাঁচাতে এগিয়ে আসুন

বাশঁখালীতে এস.এস.সি পরীক্ষা কেন্দ্র থেকে ভুয়া শিক্ষক গ্রেপ্তার

চট্টগ্রামের সাতকানিয়ায় ১৫ টি ঘরে আগুন

আগামী ৩ মাসের বিদ্যুৎ, পানি ও গ্যাস বিল মওকুফের দাবী বাংলাদেশ ইসলামী ফ্রন্টের

দোহাজারী সাঙ্গু নদী থেকে আলম নামে এক যুবকের লাশ উদ্ধার

চন্দনাইশে এক গৃহবধুর রহস্য জনক মৃত্যু, পরিবারের দাবি পরিকল্পিত হত্যা।

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সিনেট সদস্য মনোনীত হলেন সাংসদ নজরুল ইসলাম চৌধুরী

বাঁশখালীতে গণ ধর্ষণ মামলার প্রধান আসামি মজিদ বন্দুক যুদ্ধে নিহত