শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ -|- ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ-বসন্তকাল -|- ১৯শে রমজান, ১৪৪৫ হিজরি
hridoyechattogram.com - news@hridoyechattogram.com - www.facebook.com/hridoyechattogram/

লংগদুতে ‘হোটেল নেছা’র শুভ উদ্বোধন

প্রকাশিত হয়েছে- শুক্রবার, ২৯ অক্টোবর, ২০২১

সাকিব আলম মামুন
লংগদু, রাঙামাটি:

ভ্রমণ পিপাসু পর্যটকগণ রাঙামাটির লংগদুতে ভ্রমনে এসে রাত্রি যাপনের টেনশন দূর করতে উপজেলার মাইনীমুখ বাজারে যোগ হয়েছে আধুনিক মানের ‘হোটেল (আবাসিক) নেছা’। এখানে এসি, ননএসি ও সার্বক্ষণিক বিদ্যুৎ সরবরাহ সহ সোলার সিষ্টেমও রয়েছে হোটেলটিতে ।

গত বৃহস্পতিবার (২৮ অক্টোবর) সন্ধ্যায় উপজেলার একমাত্র বাণিজ্যিক কেন্দ্র মাইনীমুখ বাজার লঞ্চঘাট এলাকায় হোটেল নেছা’র শুভ উদ্বোধন করা হয়।

লংগদু উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল বারেক সরকার প্রধান অতিথি হিসেবে আনুষ্ঠানিকভাবে ফিতা কেটে হোটেল নেছা’র উদ্বোধন করেন।

এরপর আলোচনা সভায় বক্তব্যে তিনি বলেন, যুগের পরিবর্তনের সাথে মানুষের চাহিদাও বৃদ্ধি পাচ্ছে। এধরণের ভালোমানের হোটেল, কটেজ, এবং ভালো মানের রেষ্টুরেন্ট গড়ে উঠলে পর্যটকদের আগমন বাড়বে। আর এতে এলাকাবাসীরা উপকৃত হবে।

বিশেষ অতিথি ছিলেন লংগদু উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মাইনুল আবেদীন, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) জনি রায়, লংগদু থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আরিফুল ইসলাম, লংগদু প্রেস ক্লাবের সভাপতি মোঃ এখলাস মিঞা খান, মাইনীমুখ বাজার ব্যবসায়ী কল্যাণ সমিতির সভাপতি রশিদ আহম্মদ।

গাঁথাছড়া বায়তুশ কমপ্লেক্সের সুপার মাওলানা হাফেজ ফোরকান আহম্মদ এর পরিচালনায় শেষে দোয়া মোনাজাত পরিচালনা করেন, মাইনীমুখ বাজার জামে মসজিদের খতিব মাওলানা সাদুর রশীদ। এ সময় বিভিন্ন গণ্যমান্য ব্যক্তিগণ ও ব্যবসায়ীবৃন্দ উপস্থিত ছিলেন।