শনিবার, ২৭শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ -|- ১২ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ-বর্ষাকাল -|- ২১শে মহর্‌রম, ১৪৪৬ হিজরি
hridoyechattogram.com - news@hridoyechattogram.com - www.facebook.com/hridoyechattogram/

সাতকানিয়ার এসএসসি পরীক্ষার্থী জান্নাতুল ফেরদৌসকে বাঁচাতে এগিয়ে আসুন

প্রকাশিত হয়েছে- রবিবার, ৫ মে, ২০১৯

চট্টগ্রাম দক্ষিণ জেলা সাতকানিয়া উপজেলার কালিয়াইশ ইউনিয়ানের হত দরিদ্র পোশাক শ্রমিক বাবার আকুল আবেদন আমার মেয়ে জান্নাতুল ফেরদৌস কে আপনারা বাঁচাতে সাহায্য করুন।আমি মুহাম্মদ আবু সৈয়দ আমার মেয়ে জান্নাতুল ফেরদৌস ২০১৯ সালের এস এস সি পরীক্ষার্থী বিগত দুই বছর যাবৎ দূরারারোগে আক্রান্ত হয়ে মৃত্যুর পথযাত্রী।
বর্তমানে ঢাকা বঙ্গবন্ধু মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসারত আছেন। তাঁকে বাঁচাতে বঙ্গকন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সহ দেশের বিক্তবানরা এগিয়ে আসলে মেধাবী শিক্ষার্থী জান্নাতুল ফেরদৌস বাঁচানো সম্ভব হবে। জান্নাতুল ফেরদৌস পিতা জানান,২০১৮ সালে ৬ ফেব্রুয়ারি জান্নাতুল ফেরদৌস পায়ের হাটুতে অসহনীয় ব্যাথা হলে ঢাকাস্থ ডায়াগনষ্টিক সেন্টার পরীক্ষা নিরীক্ষা করে জানতে পারে ডান পায়ের হাটুতে রগ সংযুক্ত বিরল প্রজাতির একটি টিউমার বাসা বেঁধেছ। উক্ত টিউমারের প্রভাবে আমার মেয়ের দিন রাত অবিরত প্রচন্ড ব্যাথা হয়।
গত দুই বছর মেয়ের হাঁটুর চিকিৎসার ব্যয়বহুল খরচ যোগান দিতে গেয়ে হতদরিদ্র জান্নাতুলের শ্রমিক পিতা নিঃস্ব হয়ে গেছেন। বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতাল বোর্ড কমিটি জানান,দেশের বাহিরে গিয়ে চিকিৎসা করা হলে জান্নাতুলকে বাঁচানো সম্ভব। হৃদরোগ ইন্সটিটিউট বিশেষজ্ঞ ডাক্তার আবুল হাসান মুহাম্মদ বাশারের পরামর্শ অনুযায়ী এই দেশে তার মেয়ের আর কোন চিকিৎসা নেই। যেকোন মুহুর্তে তার মৃত্যু হতে পারে। যত দ্রুত সম্ভব ভারত চেন্নাইয়ে সি,এম,সি হাসপাতালে চিকিৎসা সেবা নেওয়ার পরামর্শ দেন। তাকে সুস্হ করে তুলতে হলে চিকিৎসায় ব্যয় ১৫ হতে ১৬ লক্ষ টাকা লাগবে।

তার পিতা আবু সৈয়দ এর পক্ষে এত বড় ব্যয় বহুল খরচ বহন সম্ভব নয়। এমতাবস্হায় তার উন্নতর চিকিৎসার জন্য যথাযথ মাননীয় প্রধানমন্ত্রী থেকে শুরুকরে সমাজের ধনি হৃদয় বান ব্যক্তিবর্গ সহ সরকারী বেসরকারী সেবা প্রতিষ্ঠানের সাহায্য আবেদন জানান।

সাহায্য পাঠানোর ঠিকানাঃ
সোনালী ব্যাংক লিমিটেড
একাউন্ট নং-২২১৩৭০১০০৭৯০২
মোবাইল- ০১৯১৩-০৯০১১১