আজ ২রা ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ || ১৭ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম
  নৌকা মার্কা জয় করতে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহ্বানঃআছহাব উদ্দীন       উখিয়ার-মরিচ্চা, র‌্যাব-১৫ এর বিশেষ কৌশলী চেকপোস্টে, ৬৪ বোতল বিদেশী মদ ও ২২ ক্যান বিয়ারসহ আটক ১       পটিয়ায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের অভিযানে ৫,২০০ পিস ইয়াবা সহ গ্রেফতার ০২       সাতকানিয়ায় কম্বল বিতরণ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত       কক্সবাজার বন্দরে বিমানের সাথে গরুর সংঘর্ষ, ২টি গরু নিহত, যাত্রীরা নিরাপদে       লংগদুতে আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত       শান্তিপূর্ণভাবে কুতুবদিয়ায় স্থগিত নির্বাচন সম্পন্ন       কক্সবাজার খুরুশকুল রোড সিকদার মার্কেট চত্বর থেকে ১ লক্ষ পিস ইয়াবাসহ আটক ১       বটতলী স্টেশনকে যানজট মুক্ত করার নির্দেশ দিলেন উপজেলা চেয়ারম্যান জিয়াউল হক চৌধুরী বাবুল       শেখ নায়েমের আগমনে যুবকদের স্লোগানে স্লোগানে মুখরিত চট্টগ্রাম শহরের রাজপথ    


 

আনোয়ারা প্রতিনিধি :আনোয়ারা সদর চেয়ারম্যান ও চট্টগ্রাম জেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক অসীম কুমার দেবের সম্মানহানি করতে একটি পক্ষ মিথ্যা তথ্য ছড়িয়ে সাধারণ জনগণকে বিভ্রান্ত করছে বলে অভিযোগ করেছেন আনোয়ারা সদর ইউপি চেয়ারম্যান অসীম কুমার দেব। তার বিরুদ্ধে আনা প্রতিপক্ষের অভিযোগের ব্যাপারে জানতে চাইলে তিনি এসব অভিযোগ ভিত্তিহীন এবং তার বিরোধী পক্ষের কাজ বলে জানান।

অসীম কুমার দেব বলেন, সামনে ইউপি নির্বাচনের মনোনয়ন দেয়া হবে। আমি বর্তমান চেয়ারম্যান। আমার ৫ বছরের আমলে আনোয়ারা সদরে অনেক উন্নয়ন হয়েছে। উন্নয়ন এবং সুশাসনে ঈর্ষান্বিত হয়ে একটি পক্ষ মনোনয়ন লাভের আশায় জনসাধারণকে মিথ্যা ও ভিত্তিহীন তথ্য দিয়ে বিভ্রান্ত করার অপচেষ্টা চালাচ্ছে। এখানে যে ওয়ারিশান সনদের কথা বলা হচ্ছে সেখানে ওয়ারিশদের নাম ঠিক আছে। মেম্বারের ভুলের কারণে ওয়ারিশদের দাদার নাম ভুল হয়েছে। তারপরও ২০১৭ সালে রঞ্জন দত্তকে সঠিকভাবে ওয়ারিশান সনদ প্রদান করা হয়েছে। এছাড়া যিশু মিত্রর বোনের স্বামী বারখাইন ইউনিয়নের বাসিন্দা আমার ইউনিয়ন পরিষদ থেকে এসটি ওয়ারিশ সনদ চাইলে যিশুমিত্র অভিযোগ দায়ের করেন। আমি উভয় পক্ষের শুণানি শেষে ১৫ দিন পর ওয়ারিশ সনদ ইস্যু করার কথা আমি বলেছি। তারপরও আমার বিরোধী পক্ষ তাদেরকে বিভিন্ন প্রলোভন দেখিয়ে মিথ্যা ভিত্তিহীন অভিযোগ দায়ের করাচ্ছে। যা তদন্তে মিথ্যা প্রমাণিত হয়েছে।

জানা যায়, গত কয়েকদিন আগে চেয়ারম্যান অসীম কুমার দেবের বিরুদ্ধে বিভিন্ন অনিয়ম এবং স্বেচ্ছাচারিতার অভিযোগে একটি পক্ষ উপজেলা পরিষদের সামনে মানববন্ধন করেন। মানববন্ধনে তার বিরুদ্ধে ওয়ারিশ সনদ প্রদানে বিভিন্ন অনিয়ম এবং হয়রানি করার অভিযোগ তোলেন। এ ব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবর লিখিত অভিযোগ দায়ের করেন।

আনোয়ারা সদর ইউপি সদস্য অচ্যুত শীল বলেন, সামনে নির্বাচনকে কেন্দ্র করে চেয়ারম্যান অসীম কুমার দেবের সম্মানহানি করতে একটি পক্ষ উঠেপড়ে লেগেছে। তারা চেয়ারম্যানের বিভিন্ন উন্নয়নমূলক কর্মকান্ডে ঈর্ষান্বিত হয়ে এসব মিথ্যাচার এবং ভিত্তিহীন কথাবার্তা বলছেন।

ফেসবুক মন্তব্য করুন





নৌকা মার্কা জয় করতে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহ্বানঃআছহাব উদ্দীন

উখিয়ার-মরিচ্চা, র‌্যাব-১৫ এর বিশেষ কৌশলী চেকপোস্টে, ৬৪ বোতল বিদেশী মদ ও ২২ ক্যান বিয়ারসহ আটক ১

পটিয়ায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের অভিযানে ৫,২০০ পিস ইয়াবা সহ গ্রেফতার ০২

সাতকানিয়ায় কম্বল বিতরণ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

কক্সবাজার বন্দরে বিমানের সাথে গরুর সংঘর্ষ, ২টি গরু নিহত, যাত্রীরা নিরাপদে

লংগদুতে আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত

শান্তিপূর্ণভাবে কুতুবদিয়ায় স্থগিত নির্বাচন সম্পন্ন

কক্সবাজার খুরুশকুল রোড সিকদার মার্কেট চত্বর থেকে ১ লক্ষ পিস ইয়াবাসহ আটক ১

বটতলী স্টেশনকে যানজট মুক্ত করার নির্দেশ দিলেন উপজেলা চেয়ারম্যান জিয়াউল হক চৌধুরী বাবুল

শেখ নায়েমের আগমনে যুবকদের স্লোগানে স্লোগানে মুখরিত চট্টগ্রাম শহরের রাজপথ

চট্টগ্রাম রাঙ্গুনিয়ার অধিবাসী মালয়েশিয়ার প্রধানমন্ত্রী মাহাথির ইবনে মোহাম্মদ

বাঁশখালীতে ১৪ বছরের মেয়েকে প্রেমের ফাঁদে ফেলে পালাক্রমে ধর্ষন- ৪ ধর্ষক গ্রেপ্তার

সাতকানিয়ার এসএসসি পরীক্ষার্থী জান্নাতুল ফেরদৌসকে বাঁচাতে এগিয়ে আসুন

বাশঁখালীতে এস.এস.সি পরীক্ষা কেন্দ্র থেকে ভুয়া শিক্ষক গ্রেপ্তার

চট্টগ্রামের সাতকানিয়ায় ১৫ টি ঘরে আগুন

আগামী ৩ মাসের বিদ্যুৎ, পানি ও গ্যাস বিল মওকুফের দাবী বাংলাদেশ ইসলামী ফ্রন্টের

দোহাজারী সাঙ্গু নদী থেকে আলম নামে এক যুবকের লাশ উদ্ধার

চন্দনাইশে এক গৃহবধুর রহস্য জনক মৃত্যু, পরিবারের দাবি পরিকল্পিত হত্যা।

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সিনেট সদস্য মনোনীত হলেন সাংসদ নজরুল ইসলাম চৌধুরী

বাঁশখালীতে গণ ধর্ষণ মামলার প্রধান আসামি মজিদ বন্দুক যুদ্ধে নিহত