বৃহস্পতিবার, ১৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ -|- ৪ঠা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ-শরৎকাল -|- ১৬ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি
hridoyechattogram.com - news@hridoyechattogram.com - www.facebook.com/hridoyechattogram/

সাতকানিয়া মাদার্শা ইউনিয়ন যুবলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে

প্রকাশিত হয়েছে- শনিবার, ২৭ নভেম্বর, ২০২১

আব্দুল ওয়াহাব বিশেষ প্রতিনিধিঃ চট্টগ্রামের সাতকানিয়া উপজেলার ৭নং মাদার্শা ইউনিয়ন আওয়ামী যুবলীগের আয়োজনে ইউনিয়ন ও সকল ওয়ার্ডের নেতাকর্মীদের নিয়ে বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার সন্ধ্যায় উপজেলার মাদার্শা ইউনিয়নে মক্কার বাড়িতে ইউনিয়ন যুবলীগের সভাপতি শফিউল আলম পলাশ এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো.নোমান সিকদার এর সঞ্চালনায় আয়োজিত কর্মীসভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাতকানিয়া উপজেলা আওয়ামী যুবলীগের সিনিয়র যুগ্ম আহবায়ক ও মাদার্শা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আ ন ম সেলিম চৌধুরী, প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন মাদার্শা ইউনিয়ন আওয়ামিলীগ এর সাধারণ সম্পাদক মো.হামিদুর রহমান সিকদার।

এই সময় প্রধান অতিথি বলেন বিএনপি-জামায়াত-শিবিরের চক্রান্তকারীরা এখনও থেমে নেই, তারা দিন-রাত সরকারের বিরুদ্ধে, প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিরুদ্ধে বিদ্বেষ ছড়াচ্ছে, বিষোদ্গার করছে। আর শেখ হাসিনার সরকার তা সহ্য করে যাচ্ছে উদারতা দিয়ে। যুবলীগের সব নেতাকর্মীকে মনে রাখতে হবে, যুবলীগ ভোগ-বিলাশ বা মাদক, সন্ত্রাসের জন্য সেদিন গঠন করা হয়নি; তার একটি আদর্শ ছিল, আর সেটি হল যুবলীগের প্রতিটি কর্মীকে মানবিক মূল্যবোধ সম্পন্ন কর্মীতে পরিণত হতে হবে।

এই সময় উপস্থিত ছিলেন ইউনিয়ন আওয়ামিলীগ সাংগঠনিক সম্পাদক নুরুল কবির,মোরশেদুল আলম মিন্টু,ওয়ার্ড় আওয়ামী লীগের সভাপতি আবুল কালাম, সাধারণ সম্পাদক মোহাম্মদ সরওয়ার, সাতকানিয়া উপজেলা আওয়ামী যুবলীগের সদস্য ফয়েজ আহমেদ, আবুল হোসেন মনু সহ উপজেলা যুবলীগের নেতা কর্মীরা।