বৃহস্পতিবার, ১৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ -|- ৪ঠা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ-শরৎকাল -|- ১৬ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি
hridoyechattogram.com - news@hridoyechattogram.com - www.facebook.com/hridoyechattogram/

বোয়ালখালী সংবাদের উদ্যোগে ২দিন ব্যাপী কাপ্তাই-রাঙ্গামাটিতে ফ্যামেলী ট্যু’র বর্ণাঢ্য আয়োজন

প্রকাশিত হয়েছে- শনিবার, ১১ ডিসেম্বর, ২০২১

এস.এম নাঈম উদ্দীন: সাংবাদিকরা সমাজের দর্পন ও জাতির বিবেক। তাঁদের লেখনির মাধ্যমে অনেক কিছু পরিবর্তন করা সম্ভব। চট্টগ্রাম থেকে পাক্ষিক বোয়ালখালী সংবাদ উদ্যোগে ১০ ও ১১ ডিসেম্বর ২দিন ব্যাপী রাঙ্গামাটি ফ্যামেলী ট্যুর উপলক্ষে ১০ ডিসেম্বর রাত ৮টায় রাঙ্গামাটি চেম্বার অব কমার্স হল রুমে আয়োজিত র্যাফেল ড্র, পুরস্কার বিতরণ ও আলোচনা সভায় রাঙ্গামাটি পৌরসভার মেয়র ও জেলা যুবলীগের সভাপতি মোঃ আকবর হোসেন চৌধুরী প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

বোয়ালখালী সংবাদ’র সম্পাদক সৈয়দ মোঃ নজরুল ইসলাম’র সভাপতিত্বে ও সাংবাদিক মোঃ ইয়াছিন চৌধুরীর সঞ্চালনায় বোয়ালখালী প্রেসক্লাবের সাবেক সভাপতি সাংবাদিক অধীর বড়ুয়ার স্বাগত বক্তব্যে অনুষ্ঠান সূচনা করা হয়।

উক্ত অনুষ্ঠানে উদ্বোধক ছিলেন রাঙ্গামাটি চেম্বার অব সমার্সের প্রেসিডেন্ট মোঃ আবদুল ওয়াদুদ, প্রধান বক্তা ছিলেন রাঙ্গামাটি প্রেসক্লাবের সভাপতি মোঃ সাখাওয়াত হোসেন রুবেল।

বিশেষ অতিথি ছিলেন রাঙ্গামাটি কাঠ ব্যবসায়ী সমিতির সাধারন সম্পাদক শাওন ফরিদ, বিশিষ্ট সমাজসেবক মোঃ জাহাঙ্গীর আলম মুন্না, রাঙ্গামাটি আসবাব পত্র ব্যবসায়ী সমবায় সমিতির সভাপতি মোঃ মিজান, সাধারন সম্পাদক মহিউদ্দিন পেয়ারু, বোয়ালখালী প্রেসক্লাবের সভাপতি মোঃ সিরাজুল ইসলাম, বোয়ালখালী পৌর আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক নুরুল গণি শাহ, বোয়ালখালী পৌরসভার সাবেক কাউন্সিলর মাহমুদুল হক, বোয়ালখালী মহিলা আওয়ামীলীগের সহ সভাপতি ইলা বড়ুয়া, বোয়ালখালীর জম্মজাত রাঙ্গামাটিতে অবস্থানরত পুলিশ কর্মকর্তা মোঃ এমদাদুল ইসলাম, সমাজসেবক মোঃ রহিম।

অন্যান্যদের মাঝে এতে উপস্থিত ছিলেন সাংবাদিক প্রভাস চক্রবর্তী, এস. এম নাঈম উদ্দিন, শাহ আলম বাবলু, মোঃ জাহেদ, মোঃ খোরশেদ আলম প্রমুখ।

এ ফ্যামেলী ট্যুর শুরুতে বোয়ালখালী উপজেলা চত্বরে ১০ ডিসেম্বর সকাল ৮টায় সাংবাদিক এস.এম নাঈম উদ্দীনের পবিত্র কুরআন তেলোয়াত ও বিশেষ মোনাজাত এবং বোয়ালখালী প্রেসক্লাবের সভাপতি মোঃ সিরাজুল ইসলামের উদ্বোধনে যাত্রা শুরু হয়।