বৃহস্পতিবার, ১৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ -|- ৪ঠা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ-শরৎকাল -|- ১৬ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি
hridoyechattogram.com - news@hridoyechattogram.com - www.facebook.com/hridoyechattogram/

বৈলতলী ২নং ওয়ার্ডে জনপ্রিয়তায় এগিয়ে মেম্বার পদপ্রার্থী ও বর্তমান মেম্বার মোস্তাফিজ

প্রকাশিত হয়েছে- রবিবার, ২ জানুয়ারি, ২০২২

 

আগামী ৫ জানুয়ারি চন্দনাইশ উপজেলায় ৭ ইউপিতে নির্বাচন অনুষ্ঠিত হবে।

তারই ধারাবাহিকতায় আসন্ন বৈলতলী  ইউপি নির্বাচনে ২নং ওয়ার্ডে বৈদ্যুতিক পাখা প্রতীক নিয়ে নির্বাচনে লড়ছেন বর্তমান সফল মেম্বার বিশিষ্ট শিক্ষানুরাগী সমাজসেবক মোঃ মোস্তাফিজুর রহমান তিনি ইতিমধ্যে তার ওয়ার্ডের বিভিন্ন এলাকায় প্রচার-প্রচারণার মাধ্যমে ব্যস্ত সময় পার করছেন।

মানুষের বুকভরা ভালবাসায় সিক্ত হচ্ছেন।

বৈলতলী ২ নং ওয়ার্ডের জনসাধারণ মোস্তাফিজ মেম্বারকে পুণরায় মেম্বার হিসেবে নির্বাচিত করতে চান এলাকাবাসী।

এলাকাবাসীরা জানান, মোস্তাফিজ মেম্বার আমাদের এলাকার উন্নয়নে কাজ করেছেন।এলাকার উন্নয়নে তার অবদান রয়েছে। তাই বৈদ্যুতিক পাখা মার্কায় পুণরায় আমরা মেম্বার হিসেবে নির্বাচিত করবো।

মেম্বার পদপ্রার্থী মোস্তাফিজ জানান,আমি বিগত দিনে বৈলতলী ২ নং ওয়ার্ডের মানুষের কল্যাণে এবং এলাকার উন্নয়নে কাজ করেছি। কোনদিন অন্যায়কে প্রশ্রয় দিইনি। এলাকার মানুষের যেকোন সময় তাদের ডাকে সাড়া দিয়েছি। আমি মানুষের সেবক হয়ে কাজ করেছি। আমি অনেক আশাবাদী ২ নং ওয়ার্ডের জনগণ পুণরায় বৈদ্যুতিক পাখা মার্কায় ভোট দিয়ে নির্বাচিত করবেন।

এলাকাবাসীর কাছে দোয়া,সহযোগীতা কামনা করেন এবং ৫ জানুয়ারি সবাইকে ভোট কেন্দ্রে গিয়ে বৈদ্যুতিক পাখা মার্কায় ভোট দিয়ে উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখবে প্রত্যাশা করেন।

এসময়ে উপস্থিত ছিলেন, বৈলতলী ইউনিয়ন যুবলীগের  সাধারণ সম্পাদক মফিজুর রহমান মুন্না, টিপু ভুইয়া, শফিকুল রহমান সহ অত্র এলাকার গণমাণ্য ব্যক্তিবর্গ অত্র এলাকার জনগণ।