শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ -|- ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ-বসন্তকাল -|- ১৯শে রমজান, ১৪৪৫ হিজরি
hridoyechattogram.com - news@hridoyechattogram.com - www.facebook.com/hridoyechattogram/

চন্দনাইশে নব-যোগদানকৃত ওসির সাথে চন্দনাইশ সাংবাদিক ঐক্য ফোরামের সৌজন্য সাক্ষাত

প্রকাশিত হয়েছে- রবিবার, ৯ জানুয়ারি, ২০২২

মো.আমিনুল ইসলাম রুবেল,বিশেষ প্রতিনিধি:

চন্দনাইশ থানার নবাগত অফিসার ইনচার্জ (ওসি) মো.আনোয়ার হোসেন এর সাথে চন্দনাইশ সাংবাদিক ঐক্য ফোরামের নেতৃবৃন্দের সৌজন্য সাক্ষাত ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। ৮ জানুয়ারি চন্দনাইশ থানায় তার কার্যালয়ে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

এসময় উপস্থিত ছিলেন চন্দনাইশ সাংবাদিক ঐক্য ফোরামের সভাপতি এস এম রাশেদ, সাধারণ সম্পাদক মো.কমরুদ্দিন, সহ-সাধারন সম্পাদক মো.খালেদ রায়হান, সাংগঠনিক সম্পাদক মো.আমিনুল ইসলাম রুবেল, সহ-সাংগঠনিক সম্পাদক মো.কামরুল মোস্তফা, সমাজ কল্যান সম্পাদক মো. হেলাল উদ্দিন নিরব,প্রচার সম্পাদক এস এম ওমর ফারুক প্রমুখ।

এসময় সংক্ষিপ্ত বক্তব্যে নবাগত ওসি মো.আনোয়ার হোসেন বলেন, সাংবাদিকরা সমাজের দর্পণ, পুলিশ ও সাংবাদিক কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করলে সমাজ থেকে মাদক, সন্ত্রাস, ধর্ষণ, নারী নির্যাতন, বাল্যবিবাহ, চাঁদাবাজিসহ সব অপরাধ কমে যাবে।পুলিশ সাংবাদিক এক হয়ে কাজ করলে সমাজ থেকে বেশীরভাগ অপরাধ নির্মূল করা সম্ভব হবে।

অপরদিকে সাংবাদিকরা বলেন,সাংবাদিক পুলিশ প্রকৃত অর্থে দেশ তথা জাতির মঙ্গল কামনায় কাজ করলে দেশ সোনার বাংলায় পরিণত হবে। সাংবাদিকের হাতে কোনো অস্ত্র নেই, একটি কলম পকেটে নিয়ে ২৪ ঘন্টা যেন অতন্দ্র প্রহরীর ন্যায় মানুষের সেবায় কাজ করে থাকে।