শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ -|- ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ-বসন্তকাল -|- ১৯শে রমজান, ১৪৪৫ হিজরি
hridoyechattogram.com - news@hridoyechattogram.com - www.facebook.com/hridoyechattogram/

যাত্রীবেশে গাড়িতে ডাকাতি, মিরসরাইয়ে আন্তঃজেলা ডাকাত দলের ৯ সদস্য গ্রেপ্তার

প্রকাশিত হয়েছে- বৃহস্পতিবার, ২০ জানুয়ারি, ২০২২

জাবেদ ভূঁইয়া, মিরসরাই প্রতিনিধিঃ মিরসরাই থানা পুলিশের সাড়াশি অভিযানে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে ডাকাতি, চুরি ও ছিনতাই সংঘবদ্ধ আন্তঃজেলা ডাকাত দলের চিহ্নিত ৯ সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ। বুধবার ও বৃহস্পতিবার সীতাকুন্ড, ব্রাহ্মণবাড়িয়া ও মিরসরাইয়ে থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

এসময় তাদের সাথে থাকা নগদ টাকা, মোবাইল, প্রাইভেট কার ও ডাকাতির কাজে ব্যবহৃত অস্ত্র উদ্ধার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হচ্ছে, সীতাকু- উপজেলার মধ্যম সলিমপুর এলাকার সেকান্দার মিয়ার ছেলে মিজানুর রহমান প্রকাশ সাদ্দাম (২৩), মিরসরাই উপজেলার পূর্ব হাইতকান্দি কুরুয়া এলাকার রবিউল হোসেনের ছেলে আরাফাত হোসেন রনি (২৩), চট্টগ্রাম ফ্রি-পোর্ট এলাকার মো. ওসমানের ছেলে তুষার (২২), সীতাকু- উপজেলার দক্ষিণ ছলিমপুর এলাকার ফরিদুল আলমের ছেলে মো. শহিদ (২৩), চট্টগ্রাম কালুশাহ এলাকার মৃত বজলুল হকের ছেলে মো. বক্কর (২৬), ব্রাহ্মণবাড়িয়া কসবা এলাকার জসিম উদ্দিনের ছেলে মো. মহসিন (২৩), ভাটিয়ারীর হাতেম পাড়া এলাকার মো. রফিকের ছেলে রবিউল হোসেন (২৪), কুমিল্লার নাঙ্গলকোর্ট এলাকার মো. ইউসুফের ছেলে রাকিব হোসেন (২০) ও লক্ষীপুরের চন্দগঞ্জ এলাকার আব্দুর রাজ্জাকের ছেলে মাসুদুর রহমান (২৩)।

মিরসরাই থানার অফিসার ইনচার্জ (ওসি) মজিবুর রহমান বলেন, ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে ডাকাতি, চুরি ও সংঘবদ্ধ আন্তঃজেলা ডাকাত দলের চিহ্নিত ৯ সদস্যকে গ্রেপ্তার করে বৃহস্পতিবার তাদের আদালতে প্রেরণ করা হয়েছে।

ওসি আরও বলেন, তারা বিভিন্ন সময় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের যাত্রী বেশে ছিনতাই এবং মহাসড়কে রড় মেরে গাড়ি ডাকাতি করত।