রবিবার, ৮ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ -|- ২৪শে ভাদ্র, ১৪৩১ বঙ্গাব্দ-শরৎকাল -|- ৫ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি
hridoyechattogram.com - news@hridoyechattogram.com - www.facebook.com/hridoyechattogram/

লোহাগাড়া দরিদ্র শিক্ষার্থী কল্যাণ সংস্থার উদ্যোগে ইফতার সামগ্রী বিতরণ

প্রকাশিত হয়েছে- শনিবার, ১১ মে, ২০১৯

মোঃ সেলিম উদ্দীন, বিশেষ প্রতিনিধিঃ: লোহাগাড়া প্রেস ক্লাব সাধারণ সম্পাদক ও বীর কণ্ঠ সম্পাদক কাইছা র হামিদ বলেছেন, জনপ্রতিনিধি কিংবা সরকারের উচ্চপদস্থ কর্মকর্তার মতো
সাংবাদিকরা কিছুই দিতে পারে না। সাংবাদিকরা শুধুমাত্র জাতীকে স্বপ্ন দেখাতে পারে, জাতীর সমস্যা ও সম্ভাবনা তুলে ধরতে পারে। তাই প্রিয় শিক্ষার্থী তোমাদের স্বপ্ন দেখাতে পারি যে, নিন্ম ও মধ্য বিত্ত পরিবারের সন্তানরাই সাফল্যের চরম শিখরে পৌঁছাতে পারে। কারণ নিন্ম ও মধ্য বিত্ত পরিবারের সন্তানরা জীবনে চ্যালেঞ্জ গ্রহণ করে। দূরে কোথাও নয়, লোহাগাড়ার আলোকিত ও সফল মানুষগুলোর জীবন নিয়ে স্টাডি করলেই বুঝতে পারবে। তবে একটি অনুরোধ থাকবে, নিজেকে একজন ভালো মানুষে পরিণত করবে। লোহাগাড়া দরিদ্র শিক্ষার্থী কল্যাণ সংস্থার উদ্যোগে ইফতার সামগ্রী বিতরণ অনুষ্টানে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথা বলেন। ১০ মে বিকেল ৩ টায় লোহাগাড়া শহর উন্নয়ন কমিটির হল রুমে অনুষ্টিত হয়।

দৈনিক পুর্বকোণ পত্রিকার প্রতিনিধি সাংবাদিক এম এম আহমদ মনিরের সঞ্চালনায় লোহাগাড়া নিউজ টুয়ান্টি ফোর এর সম্পাদক অধ্যাপক আবদুল খালেক সভাপতিত্ব করেন।

বিশেষ অতিথি ছিলেন পুটিবিলা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোহাম্মদ নাছির উদ্দিন, আমিরাবাদ সুখছড়ী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আলী জিন্নাহ্, লোহাগাড়া প্রেসক্লাব সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম, সাংবাদিক সাত্তার সিকদার প্রমুখ। অনুষ্টানে ৫০ জন দরিদ্র শিক্ষার্থীদের মাঝে ইফতার সামগ্রী প্রদান করা হয়েছে।