বৃহস্পতিবার, ১৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ -|- ৪ঠা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ-শরৎকাল -|- ১৬ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি
hridoyechattogram.com - news@hridoyechattogram.com - www.facebook.com/hridoyechattogram/

সাতকানিয়া নলুয়া আগুনে পুড়লো নৌকার অফিস

প্রকাশিত হয়েছে- সোমবার, ৩১ জানুয়ারি, ২০২২

নির্বাচন অতি সন্নিকটে আগামী ৭ই ফেব্রুয়ারি অনুষ্ঠিত হবে সপ্তম ধাপের ইউপি নির্বাচন। ইউপি নির্বাচন সামনে রেখে প্রচার প্রচারণায় ব্যস্ত সময় পাড় করছেন চেয়ারম্যান, মেম্বার ও সংরক্ষিত আসনের প্রার্থীরা।

প্রতীক বরাদ্দের দিনে সাতকানিয়া উপজেলার নলুয়া ইউনিয়নের দুই চেয়ারম্যান প্রার্থীর কর্মীরা সংঘর্ষে জড়িয়ে পড়েন। এরপরে ধর্মপুর, সোনাকানিয়া, খাগড়িয়া সহ বেশ কিছু এলাকায় হামলার ঘটনা ঘটে এসব ঘটনায় গোলাগুলি সহ বেশ কিছু সাধারণ মানুষ আহত হয়েছে। ফলে দিন দিন ভোটারদের মাঝে আতঙ্ক বিরাজ করছে এবং চিন্তা করছে সুষ্ঠু নির্বাচন আদৌ হবে কিনা।

সর্বশেষ ৩০ জানুয়ারি গভীর রাতে নলুয়া ইউনিয়নের ৯ নং ওয়ার্ডে নৌকার মনোনীত প্রার্থী লেয়াকত আলীর অস্থায়ী অফিসে আগুন লাগানোর ঘটনা ঘটে। এই ঘটনাকে কেন্দ্র করে সাধারণ জনগণ বিভিন্ন মতামত প্রকাশ করছেন।

এ বিষয়ে কথা বললে লেয়াকত আলী জানান আমি প্রতিহিংসার আগুনে জ্বলছি!! নৌকার প্রার্থি হিসেবে মনোনয়ন পাওয়ার পর থেকে বিভিন্ন কৌশলে আমাকে হেয় প্রতিপন্ন করার প্রয়াসে বিভিন্ন মিথ্যা বানোয়াট সংবাদ প্রচার করেছে বিভিন্ন গণমাধ্যমে। সর্বশেষ আগুনে জ্বালানো হলো আমার নির্বাচনী অফিস। বিভিন্ন পথ অবলম্বন করে ৭তারিখ নৌকা ডুবার পরিকল্পনা করছেন একটি কুচক্রী মহল।

এদিকে স্বতন্ত্রপ্রার্থী মিজানুর রহমান নৌকার অফিসে আগুন লাগানোর ঘটনাকে কেন্দ্র করে সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ করেন এ বিষয়ে আমার বা আমার কর্মীদের কোন হাত নেই অনাকাঙ্ক্ষিত দুর্ঘটনায় আমি নিজেও মর্মাহত। আমি প্রশাসনের আশু হস্তক্ষেপ কামনা করছি। যে বা যাহার এই অগ্নিকান্ড ঘটিয়েছে তাদের দ্রুত আইনের আওতায় আনার জন্য ওসি মহোদয়কে অনুরোধ করছি।

সাতকানিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবদুল জলিল বলেন, খবর পাওয়ার পরে আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি তবে কোন লিখিত অভিযোগ দায়ের করা হয়নি।