শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ -|- ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ-বসন্তকাল -|- ১৯শে রমজান, ১৪৪৫ হিজরি
hridoyechattogram.com - news@hridoyechattogram.com - www.facebook.com/hridoyechattogram/

আরব আমিরাতে ফটিকছড়ি সাবেক ছাত্রলীগ ফোরামের স্বাধীনতা দিবস উদযাপন

প্রকাশিত হয়েছে- মঙ্গলবার, ২৯ মার্চ, ২০২২

ফটিকছড়ি সাবেক ছাত্রলীগ ফোরামের উদ্যোগে দুবাই আল মামজার পার্কে মহান স্বাধীনতা দিবস উদযাপন উপলক্ষে আলোচনা সভা ও মধ্যাহ্ন ভোজের আয়োজন করা হয়।

সাবেক ছাত্রলীগ ফোরাম সংযুক্ত আরব আমিরাত’র আহবায়ক সাবেক ছাত্রনেতা মোহাম্মদ মহিউদ্দিন ছিদ্দিকীর সভাপতিত্বে ও যুগ্মআহ্বায়ক নজরুল ইসলাম শিমুল ও আনোয়ার হোসেন বাবরের সঞ্চালনায় অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ছাত্রলীগ নাজিরহাট কলেজ ছাত্রসংসদের সাবেক সভাপতি বাংলাদেশ বিজনেস কাউন্সিল উত্তর আমিরাতের সাধারণ সম্পাদক সাইফুদ্দীন আহমেদ, প্রধান বক্তা ছিলেন, বঙ্গবন্ধু পরিষদ দুবাই কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক এস এম কামাল।

বক্তব্য রাখেন সমিতির হাট ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রুহুল আমিন ভূঁইয়া, বঙ্গবন্ধু পরিষদ দুবাই কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ফরিদ রেজা, জেলা ছাত্রলীগের সাবেক যুগ্মসাধারণ সম্পাদক শওকত উল এনাম ও নাসির আহমেদ।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সাবেক যুবলীগ নেতা বিশিষ্ট ব্যবসায়ী নাছির উদ্দিন, সাবেক ছাত্রলীগ ফোরাম যুগ্মআহ্বায়ক শফিউল আজম, সম্মানিত সদস্য দিদারুল আলম, আরিফুর রহমান সুমন, পারভেজ, শাহাদাত, মোশাররফ, বাবলু আহমেদ, রাশেদ মাহমুদ, মোহাম্মদ রকি ও অন্যান্যরা।