বৃহস্পতিবার, ১৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ -|- ৪ঠা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ-শরৎকাল -|- ১৬ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি
hridoyechattogram.com - news@hridoyechattogram.com - www.facebook.com/hridoyechattogram/

টেকনাফের পল্লানপাড়া গ্রামে র‌্যাব-১৫ এর অভিযানে বিয়ার ও বিদেশী মদসহ গ্রেফতার০-২

প্রকাশিত হয়েছে- শনিবার, ২৩ এপ্রিল, ২০২২

জুবাইরুল ইসলাম জুয়েল,কক্সবাজার জেলা প্রতিনিধিঃএদিকে র‍্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন কক্সবাজারের সিনিয়র সহকারী পুলিশ সুপার ,র‌্যাব-১৫ এর সহকারী পরিচালক (ল’ এন্ড মিডিয়া) পক্ষে, অধিনায়ক মোঃ বিল্লাল উদ্দিনের স্বাক্ষরিত বিবৃতিতে বিষয়টি নিশ্চিত করে গনমাধ্যমকে জানান,

বৃহস্পতিবার (২১শে’ ১০. টার দিকে র‌্যাব-১৫ এর হোয়াইক্যং ক্যাম্পের আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে অবগত হয়ে কক্সবাজার জেলার টেকনাফ থানাধীন টেকনাফ বৌদ্ধ বিহার গেইটের সামনে অভিযান পরিচালনাকালে র‌্যাবের উপস্থিতি বুঝতে পেরে পালানোর চেষ্টাকালে হেলাল উদ্দিন (৩৪) পিতা- এজাহার মিয়া, গ্রাম- সাবরাং ডেইলপাড়া, ওয়ার্ড নং- ০৫, ইউপি- সাবরাং, ২। জহির (১৯) পিতা-নূর হাকিম, সাং-চিতাখালা, ওয়ার্ড নং-০৭, ইউ.পি- টেকনাফ পৌরসভা, উভয় থানাঃ- টেকনাফ, জেলাঃ- কক্সবাজারদের গ্রেফতার করে। ঐ সময় উপস্থিত সাক্ষীদের সম্মুখে গ্রেফতারকৃত ব্যক্তিদের হেফাজতে থাকা বস্তা তল্লাশী করে ৪১ ক্যান বিদেশী বিয়ার ও ০৮ বোতল বিদেশী মদ উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি নিয়মিত মামলা রুজুর জন্য কক্সবাজার জেলার টেকনাফ থানায় লিখিত এজাহার দাখিল করা হয়েছে।