রবিবার, ৮ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ -|- ২৪শে ভাদ্র, ১৪৩১ বঙ্গাব্দ-শরৎকাল -|- ৫ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি
hridoyechattogram.com - news@hridoyechattogram.com - www.facebook.com/hridoyechattogram/

বাঁশখালীতে সাংবাদিকের মাথা ফাটালো চেয়ারম্যানের লোকজন!

প্রকাশিত হয়েছে- বুধবার, ১৫ মে, ২০১৯

বাঁশখালী (চট্টগ্রাম) প্রতিনিধিঃ
দৈনিক আলোকিত সকালে’র বাঁশখালী প্রতিনিধি মোঃ এরশাদের উপর অতর্কিত হামলা চালিয়েছে সন্ত্রাসীরা।আজ বিকাল ৫টার দিকে কালিপুরের গুনাগরী এলাকায় এ ঘটনা ঘটে।
জানা যায়, বাঁশখালীর গুনাগুরি আপনজন ষ্টোরের সামনে ড্রেন নিয়ে ‘ স্থানীয় চেয়ারম্যান’ ও ‘ডাক্তার’ ফারুক গ্রুপের সংঘর্ষের খবর পেয়ে ঘটনার সংবাদ সংগ্রহ করতে ছুটে আসেন সাংবাদিক এরশাদ।এসময় তিনি ঘটনাস্থল পরিদর্শন করে বিষয়টি তাৎক্ষণিক বাঁশখালী থানার ওসিকে অবহিত করেন। পরে ঘটনার বিষয়ে ওসির বক্তব্য নেন তিনি।এরপর দুই গ্রুপের বক্তব্য নেওয়ার সময় চেয়ারম্যান আ.ন.ম এডভোকেট শাহাদাত আলমের লোকজন এসে সাংবাদিক এরশাদের উপর অতর্কিত হামলা চালায়।পরে আহত অবস্থায় স্থানীয় লোকজন তাকে গুনাগরি বাঁশখালী মা ও শিশু জেনারেল হাসপাতালে ভর্তি করায়।

এ বিষয়ে বাঁশখালী থানার তদন্ত ওসি মোঃ কামাল উদ্দিনের কাছে জানতে চাইলে তিনি বলেন,” আমরা ঘটনার খবর পেয়ে সাথে সাথে টিম পাঠিয়েছি, হামলার বিষয়টি আমরা তদন্তপূর্বক ব্যবস্থা গ্রহন করবো।”
এদিকে এ ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে জাতীয় মফস্বল সাংবাদিক ফোরামসহ সাংবাদিকদের বিভিন্ন সংগঠন।
সাংবাদিক নেতারা এ ঘটনার সাথে যারা জড়িত,তাদের চিহ্নিত করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন।অন্যথায় তারা বৃহত্তর আন্দোলন কর্মসূচির ঘোষণা করবেন বলে হুশিয়ারী দেন।