আজ ১৬ই মে, ২০২২ খ্রিস্টাব্দ || ২রা জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

শিরোনাম
  বিশিষ্ট সমাজসেবক জননেতা মুহাম্মদ সেলিম চেয়ারম্যানের সাথে সম্মিলিত প্রচেষ্টা ফাউন্ডেশন বাংলাদেশের নবগঠিত কমিটির শুভেচ্ছা বিনিময়       টেকনাফের জাহাজপুরা গর্জন বাগান থেকে এক মহিলার লাশ উদ্ধার করেছে পুলিশ।       টেকনাফে আত্মস্বীকৃত ইয়াবা ডন একরাম বাহিনীর হামলায় ভূট্টো নিহত-১, আহত-৩       লোহাগাড়ার বড়হাতিয়ায় অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ পরিবারের পাশে উপজেলা প্রশাসন       পুলিশের নাকের ডগায় মহাসড়কে অনিয়মের দাপট       আনোয়ারায় ঝুঁকিপূর্ণ বেইলি ব্রীজ দিয়ে যানচলাচল       চন্দনাইশে গাছবাড়ীয়া মমতাজ বেগম স্কুল এন্ড কলেজের নতুন ভবন উদ্বোধন ও অভিভাবক সমাবেশে সম্পন্ন       কক্সবাজার সৈকতে নিখোঁজ হওয়া পর্যটক মহেশখালীর কোহেলীয়া নদী থেকে ভাসমান অবস্থায় উদ্ধার       লোহাগাড়ায় একাধিক মামলায় পলাতক আসামীকে ধরতে গিয়ে দু’জন পুলিশ সদস্যসহ গুরুতর আহত-৩       চন্দনাইশ পৌরসভায় মাদক, জঙ্গী, বাল্য বিবাহ, যৌতুক, নারী নির্যাতন প্রতিরোধে বিট পুলিশিং সভা অনুষ্ঠিত    


প্রেসবিজ্ঞপ্তি

মাননীয় এমপি মহোদয় শাহীনা আক্তার ঈদ মোবারক।

আশা করি আপনি ভালো আছেন। কক্সবাজার-৪ উখিয়া-টেকনাফ আসন থেকে ২০১৮ সালে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন পেয়ে এবং উখিয়া-টেকনাফের জনগণের ভোটে আপনি সংসদ সদস্য নির্বাচিত হয়েছেন।
মাননীয় এমপি মহোদয়! উখিয়া-টেকনাফে আপনার নেতৃত্বে হাজার হাজার কোটি টাকার উন্নয়ন হচ্ছে। আপনার নেতৃত্বে উন্নয়নের জোয়ারে ভাসছে টেকনাফ-উখিয়া।

আশা করি টেকনাফে উন্নয়ন করার মতো জায়গা নেই। আমি একজন সাধারণ নাগরিক হিসেবে আপনার কাছে একটি দাবি জানাচ্ছি আগামী জাতীয় সংসদ নির্বাচনের আগে উখিয়া-টেকনাফে একটি গ্রীড স্থাপন করুন। এবং উখিয়া- টেকনাফের সকল জনগণ আপনাকে ভোট দিয়ে পবিত্র জাতীয় সংসদে জনগণের প্রতিনিধি হিসেবে পাঠিয়েছে। টেকনাফবাসী অনেক কষ্ট আছে বিদ্যুতের সমস্যা নিয়ে। আপনার কাছে আমাদের কোন চাওয়া পাওয়া নেই, শুধু মাত্র দাবি একটাই, বিদ্যুতের স্থায়ী সমাধানের জন্য একটা গ্রীড চাই।

টেকনাফ পল্লী বিদ্যুৎ জোনাল অফিসের সাবেক এক কর্মকর্তা জানান, টেকনাফ উপজেলায় বিদ্যুতের গ্রাহক প্রায় ৬২ হাজার। যতদিন টেকনাফে একটা গ্রীড স্থায়ী ভাবে স্থাপন হবে না, ততদিন টেকনাফের মানুষকে বিদ্যুৎ নিয়ে অনেক কষ্ট ভোগ করতে হবে।

এবং টেকনাফে বিদ্যুৎ এর চাহিদা বর্তমানে ১৬ মেগাওয়াট থেকে বাড়িয়ে ২৫ মেগাওয়াট করা হয়েছে। গত বছর ২০১৯ সাল পর্যন্ত পল্লী বিদ্যুৎ এর বিদ্যুৎ সরবরাহের ক্ষমতা ছিল ২০ মেগাওয়াট। ২০১৯ সালে পল্লী বিদ্যুৎ এর সক্ষমতা বৃদ্ধি করে, করা হয় ৪০ মেগাওয়াট। কক্সবাজার হতে টেকনাফ এর দীর্ঘ লাইনের ত্রুটির কারনে বারবার বিদ্যুৎ বন্ধ হয়ে যায়। যদি টেকনাফে একটি গ্রীড স্থাপন হয় বিদ্যুৎ এর ভবিষ্যৎ, আমেরিকা/লন্ডনের মতো হবে।

পরিশেষে বাংলাদেশ সরকার সারা দেশে হাজার হাজার কোটি টাকা দিয়ে নিজ উদ্যোগে উন্নয়ন করে যাচ্ছে। প্রধানমন্ত্রীর কাছে আপনি চাইলে পারবেন,কারণ মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা তিনি খালি হাতে কাউকে কোনদিন ফেরত দেননি। আশা করি নির্বাচনের আগে মাননীয় প্রধানমন্ত্রী কাছে উখিয়া-টেকনাফবাসীর পক্ষ হয়ে আপনি একটি গ্রীডের দাবী উপস্থাপন করবেন।

অনুরোধক্রমে:
মোঃ শাহীন
সভাপতি
বাংলাদেশ ছাত্রলীগ, টেকনাফ পৌর শাখা।

ফেসবুক মন্তব্য করুন





বিশিষ্ট সমাজসেবক জননেতা মুহাম্মদ সেলিম চেয়ারম্যানের সাথে সম্মিলিত প্রচেষ্টা ফাউন্ডেশন বাংলাদেশের নবগঠিত কমিটির শুভেচ্ছা বিনিময়

টেকনাফের জাহাজপুরা গর্জন বাগান থেকে এক মহিলার লাশ উদ্ধার করেছে পুলিশ।

টেকনাফে আত্মস্বীকৃত ইয়াবা ডন একরাম বাহিনীর হামলায় ভূট্টো নিহত-১, আহত-৩

লোহাগাড়ার বড়হাতিয়ায় অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ পরিবারের পাশে উপজেলা প্রশাসন

পুলিশের নাকের ডগায় মহাসড়কে অনিয়মের দাপট

আনোয়ারায় ঝুঁকিপূর্ণ বেইলি ব্রীজ দিয়ে যানচলাচল

চন্দনাইশে গাছবাড়ীয়া মমতাজ বেগম স্কুল এন্ড কলেজের নতুন ভবন উদ্বোধন ও অভিভাবক সমাবেশে সম্পন্ন

কক্সবাজার সৈকতে নিখোঁজ হওয়া পর্যটক মহেশখালীর কোহেলীয়া নদী থেকে ভাসমান অবস্থায় উদ্ধার

লোহাগাড়ায় একাধিক মামলায় পলাতক আসামীকে ধরতে গিয়ে দু’জন পুলিশ সদস্যসহ গুরুতর আহত-৩

চন্দনাইশ পৌরসভায় মাদক, জঙ্গী, বাল্য বিবাহ, যৌতুক, নারী নির্যাতন প্রতিরোধে বিট পুলিশিং সভা অনুষ্ঠিত

চট্টগ্রাম রাঙ্গুনিয়ার অধিবাসী মালয়েশিয়ার প্রধানমন্ত্রী মাহাথির ইবনে মোহাম্মদ

বাঁশখালীতে ১৪ বছরের মেয়েকে প্রেমের ফাঁদে ফেলে পালাক্রমে ধর্ষন- ৪ ধর্ষক গ্রেপ্তার

সাতকানিয়ার এসএসসি পরীক্ষার্থী জান্নাতুল ফেরদৌসকে বাঁচাতে এগিয়ে আসুন

বাশঁখালীতে এস.এস.সি পরীক্ষা কেন্দ্র থেকে ভুয়া শিক্ষক গ্রেপ্তার

চট্টগ্রামের সাতকানিয়ায় ১৫ টি ঘরে আগুন

আগামী ৩ মাসের বিদ্যুৎ, পানি ও গ্যাস বিল মওকুফের দাবী বাংলাদেশ ইসলামী ফ্রন্টের

দোহাজারী সাঙ্গু নদী থেকে আলম নামে এক যুবকের লাশ উদ্ধার

চন্দনাইশে এক গৃহবধুর রহস্য জনক মৃত্যু, পরিবারের দাবি পরিকল্পিত হত্যা।

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সিনেট সদস্য মনোনীত হলেন সাংসদ নজরুল ইসলাম চৌধুরী

বাঁশখালীতে গণ ধর্ষণ মামলার প্রধান আসামি মজিদ বন্দুক যুদ্ধে নিহত